ভালোবাসার নেই কোন ধর্ম

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 22:08:44

ভালোবাসার যে কোন ধর্ম নেই আরও একবার প্রমাণিত হলো সেটি। তাইতো দীর্ঘদিনের প্রেমিক ফারহান শেখের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন শালমালি খোলগাড়ে।

গত ২২ নভেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শালমালি ও ফারহান। একেবারে ঘরোয়া পরিসরেই হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।


বিয়েতে শালমালির দেখা মিলল কমলা-বেইজ রঙা শাড়িতে, সঙ্গে ব্যাকলেস ব্লাউজ আর সিলভার ঝুমকায় নতুন বউ। তার মাথার গজরা চোখ টানলো। বউয়ের সঙ্গে রঙ মিলিয়েই সেজেছিলেন ফারহান।

শালমালি-ফারহার ২২ নভেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হলেও মঙ্গলবার (৩০ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন শালমালি।


ছবিগুলোর ক্যাপশনে বলিউডের এই সংগীতশিল্পী লিখেছেন, “২২ নভেম্বর ছিলো আমার জীবনের সবচেয়ে মূল্যবান একটি দিন। এই দিনে আমি আমার পারফেক্ট ম্যাচ ফারহান শেখের সঙ্গে বিয়ের বন্ধনে জড়িয়েছি। আমরা ঠিক যে ধরনের বিবাহের আশা করেছিলাম, ঠিক সেই রকমই ছিল। বাড়ির লিভিং রুমে আয়োজন করা হয়েছিলো বিয়ের আমাদের। যেখানে ছিলেন বাবা-মা, ভাই-বোন এবং কয়েকজন আন্টি এবং কাজিনরা।

মুসলিম ও হিন্দু দুই রীতিতে বিয়ে করেছেন শালমালি ও ফারহান। একটি ছবি শেয়ার করে এ প্রসঙ্গে শালমালি বলেন, “আমরা আমাদের বিয়েতে হিন্দু ও মুসলিম রীতি চেয়েছিলাম। ফারহানের শ্যালক আবদুল্লাহ উসমান একটি দুআ পাঠ, নিকাহের একটি ইংরেজি অনুবাদ পরিচালনা করার জন্য যথেষ্ট সদয় ছিলেন।”


‘পারেশান’, ‘দারু দেশি’, ‘লাত লাগ গাই’র মতো হিট গানে কণ্ঠ দিয়েছেন শালমালি খোলগাড়ে। এই শিল্পীর স্বামী ফারহান শেখ পেশায় সাউন্ড ইঞ্জিনিয়ার।

এ সম্পর্কিত আরও খবর