টিএসসিতে ‘সোনার বাংলা সার্কাস’-এর প্রথম একক কনসার্ট

সুরতাল, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-09-01 17:27:32

অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলা ব্যান্ড সোনার বাংলা সার্কাস-এর প্রথম একক কনসার্ট।

আগামী ২৫ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ‘হায়েনা এক্সপ্রেস এক্সপেরিয়েন্স’ শিরোনামের এ কনসার্টটি আয়োজিত হয়েছে। বিষয়টি বার্তা ২৪.কমকে নিশ্চিত করেছে ব্যান্ডটির প্রতিষ্ঠাতা ও ভোকাল প্রবর রিপন।

ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘হায়েনা এক্সপ্রেস’-এর নামে কনসার্টটির নামকরণ করা হয়েছে। ২০২০ সালের ১৯ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছিল এ অ্যালবামটি। অ্যালবাম প্রকাশের পরপরই বিশ্বব্যাপী করোনা মহামারি শুরু হওয়ায় শ্রোতাদের সরাসারি গান শোনাতে পারেনি ব্যান্ডটি।

তবে, শ্রোতাদের মুখোমুখি হতে না পারলেও মহামারীতে ঘরে বসে শ্রোতারা শুনেছেন তাদের গান। শ্রোতাদের অভূতপূর্ব সাড়া বিবেচনায় বিষয়টিকে একধরণের আশীর্বাদ হিসেবেই দেখছে সোনার বাংলা সার্কাস।

প্রবর রিপন বলেন, “গত দুই বছরের বিচ্ছিন্নতায় তাদের কাছ থেকে যে ভালোবাসা ও সাড়া পেয়েছি তাই আমাদের জন্য সেরা উপহার। এখন যেহেতু মহামারির পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আমরা প্রথমবারের মতো আমাদের গান নিয়ে শ্রোতাদের মুখোমুখি হতে চাই। ”

তবে, গতানুগতিক কনসার্ট নয়, এটিকে মিউজিক্যাল সার্কাস হিসেবে অভিহীত করছে ব্যান্ডটি। যাতে শ্রোতারা দর্শক হয়েও ভিন্নকিছু দৃশ্যের মুখোমুখি হবেন। সোনার বাংলা সার্কাসের অনুরাগীদের জন্য অনুষ্ঠানস্থলে ব্যান্ডের নানা সুভ্যানিরও থাকবে।

সন্ধ্যা সাতটা থেকে রাত ৯টা পর্যন্ত অনুষ্ঠিতব্য এ কনসার্টের টিকিট পাওয়া যাবে অনুষ্ঠানস্থলেই। এছাড়াও হেভি মেটাল টিশার্ট, এ্যাকুস্টিকা ও কিরকির প্রোডাকশান-এর শো রুমেও পাওয়ায যাবে টিকেট। প্রতিটি টিকেটের মূল্য নির্ধারন করা হয়েছে ৪০০ টাকা।

প্রসঙ্গত, প্রায় একযুগ ব্যান্ড ‘মনোসরনি’-নিয়ে এগুলেও ২০১৭ সালের নতুন দলটি গড়েন প্রবর রিপন। 

‘সোনার বাংলা সার্কাস’ দলের সদস্যরা হলেন, ভোকাল, গিটার - প্রবর রিপন , গিটার- শ্বেত পান্ডু, কিবোর্ড- সাদ , বেজ গিটার- শাকিল , ড্রামস- রাজু।

এ সম্পর্কিত আরও খবর