শাকিব-ফারিয়ার রোমান্সের আড়ালে...

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-08-31 12:57:26

মাস দুয়েক আগে বার্জার পেইন্টস রেডিয়েন্সের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন ঢালিউড কিং শাকিব খান ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। বড়পর্দায় তাদের ক্যামিস্ট্রি দর্শক দেখেছিলেন ‘শাহেনশাহ’ চলচ্চিত্রে। ছোটপর্দার জন্য তাদের চমকে দেয়া উপস্থিতি দর্শকমহলেও দারুণ প্রশংসিত হয়েছে। 

২ মিনিট ৩৪ সেকেন্ড দৈর্ঘ‌্যের এ বিজ্ঞাপনে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা গেছে তাদের। বিজ্ঞাপনটিতে নেচে-গেয়ে যেমন উল্লাস করেছেন, তেমনি এই যুগলের মিষ্টি খুনসুটি, রসায়ন মুগ্ধ করছে ভক্তদের। কিন্তু কী ঘটেছিলো বিজ্ঞাপনের আড়ালে?

বার্জার পেইন্টস রেডিয়েন্সের বিজ্ঞাপনটি নিয়ে কিং খানের ভালো লাগার রেশ এখনও কাটেনি। তাই গেলো ১৭ নভেম্বর বিজ্ঞাপনটির বিহাইন্ড দ্য সিন ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন শাকিব খান।  সেখানেই ধরা পড়েছে রোমান্সের আড়ালে আসলে কী হয়েছিলো। কেমন তাদের পেশাদারিত্ব। 

বিজ্ঞাপনটির শুরুতেই দেখা যাচ্ছে, শুটিং স্পটে সকলেই যে যার কাজ নিয়ে ব্যস্ত। আর ফারিয়া ব্যস্ত নাচের মহড়া নিয়ে। আবার কখনও মেক-আপের টাচআপ করা হচ্ছে তাকে। এরপরই শুটিং ফ্লোরে আসেন শাকিব খান। দু’জনে মিলে শুরু করেন কাজ। কাজের পাশাপাশি শুটিং ফ্লোরে থাকা সদস্যদের সঙ্গে ছবি তুলতে দেখা গেছে ঢালিউড কিংকে।

বিজ্ঞাপনের শুরুতে শাকিবকে শার্ট এবং ফারিয়াকে আনারকলিতে দেখা গেলেও, পরবর্তীতে শাকিব পরেছিলেন শেরওয়ানি এবং ফারিয়ার পরনে দেখা গেছে, লেহেঙ্গা।

সবশেষ শাকিব খানের হাসিমাখা মুখটি দিয়েই শেষ হয়েছে বার্জার পেইন্টস রেডিয়েন্সের বিজ্ঞাপনের বিহাইন্ড দ্য সিন। ইন্ডি রিলস প্রোডাকশন হাউজের ব্যানারে শাকিবের বিজ্ঞাপনটি প্রযোজনা করছেন দিদারুল ইসলাম শিশির। পরিচালনায় ছিলেন পরিচালনা করছেন সামিউর রহমান।

শাকিব খান ও নুসরাত ফারিয়ার এই বিজ্ঞাপনে জিঙ্গেল দিয়েছেন প্রতীক হাসান ও লুইপা। মিউজিক করেছেন প্রীতম হাসান।

দেখুন সেই বিহাইন্ড দ্য সিন


এ সম্পর্কিত আরও খবর