গান প্রকাশ করেও স্বস্তিতে নেই ফারিয়া

সুরতাল, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-12-31 18:23:52

অন্তর্জালে প্রকাশিত হয়েছে জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়ার বহুল প্রতীক্ষিত নতুন গান ‘হাবিবি’। ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ব্যায়বহুল মিউজিক ভিডিওটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত ছিলেন ফারিয়া। অনলাইন, অফলাইনে গানটির প্রচার-প্রচারণায় দারুণ সরব ছিলেন তিনি। রোববার গানটি প্রকাশিত হয় এসভিএফ এর ইউটিউব চ্যানেলে। প্রকাশের পরপরই দারুণ সাড়াও মিলেছে গানটিতে। ইতিমধ্যেই প্রায় লাখ খানেক দর্শক গানটি দেখেছেন।

কিন্তু স্বস্তিতে নেই ফারিয়া। বরং কিছুটা মন খারাপ তার। কেননা বাংলাদেশ থেকে গানটির শ্রোতারা গানটি দেখতে পেলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটি শেয়ার করতে পারছেন না।

নুসরাত ফারিয়া বলেন, “টেকনিক্যাল একটা প্রবলেম হচ্ছে। এটা কেন হচ্ছে আমরা বুঝতে পারছি না। কারণ অনুসন্ধানে দু একটা মাধ্যমে কাজ করছি। ভারত থেকে কোন সমস্যা হচ্ছে না। সমস্যাটা হচ্ছে বাংলাদেশে। এ জন্য কিছুটা মন খারাপ। দর্শকদের বলবো, সমস্যাটা নিশ্চয়ই সাময়িক। নিশ্চয়ই সমস্যাটি কাটিয়ে উঠবো আমরা।”


অন্তর্জালে গানটি ছড়িয়ে পড়া বাধাগ্রস্থ হওয়ায় গান প্রকাশ উদযাপন থেমে গেছে। কিন্তু গানটিতে ফারিয়ার পারফর্মেন্স দারুণ প্রশংসিত হচ্ছে। সমস্যা কাটিয়ে উঠলেই নিশ্চয়ই অন্তর্জালে ছড়িয়ে পড়তে সময় লাগবে না-এমন আস্থা ও বিশ্বাস ভক্তদের প্রতি ফারিয়ার আছে।

এর আগে ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামে দুটি গান দিয়ে বেশ সাড়া পেয়েছিলেন ফারিয়া। এবারের ‘হাবিবি’ শিরোনামের গানটি পপ অ্যারাবিক ফিউশন ঘরানার। গানটি লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির। জানা যায়, গত ১৩ ও ১৪ অক্টোবর মুম্বাইয়ের অদূরে এক রাজপ্রাসাদে শুটিং হয়েছে গানটির । গানে ফারিয়ার সঙ্গে নেচেছেন আরও ২০ জন নাচিয়ে তরুণ-তরুণী। গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

গায়িকা ফারিয়া সামনে এলেও অভিনেত্রী ফারিয়া কাজ করছেন দেশের জন্য গুরুত্বপূর্ণ চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে। আসছে ২০ তারিখ থেকে বাংলাদেশ শুরু হচ্ছে এর শুটিং। হাবিবি’র পর নুসরাত ফারিয়া অপেক্ষা করছেন চলচ্চিত্রটির শুটিংয়ে ফেরার। এছাড়াও, ডিসেম্বরে ফারিয়ার ব্যস্ততা শুরু হবে বিরসা দাশগুপ্তের পরিচালনায় কলকাতার নতুন ছবি ‘বিবাহ অভিযান ২’। অঙ্কুশের বিপরীতে চলচ্চিত্রটির শুটিং হবে লন্ডনে। তার মুক্তি সম্ভাব্য চলচ্চিত্রের তালিকায় আছে ‘পাতালঘর’ ও ‘অপারেশন সুন্দরবন’।

এ সম্পর্কিত আরও খবর