কিশোরের ‘সবটা জুড়ে তুমি’

সুরতাল, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-12-25 15:15:06

দীর্ঘদিন পর নতুন গান নিয়ে এলেন সংগীত শিল্পী কিশোর দাস। আসিফ ইকবালের কথায় নিজের সুরে ‘সবটা জুড়ে তুমি’ শিরোনামের গানটি প্রকাশিত হয়েছে আজ (২৮ অক্টোবর)। 

যেদিক তাকাই তোমাকেই যে দেখি, চোখ বুজলেই তোমার ছবি সে কি, আমার মন খারাপের সবটা জুড়ে তুমি, আমার মন ভালোরও সবটা জুড়ে তুমি- সাজিদ সরকারের সংগীতায়োজনে রোমান্টিক ঘরানার গানটি নিয়ে উচ্ছ্বসিত কিশোর।

তিনি বলেন, “এ গানটির আগে আমরা আরও চার পাঁচটি গান নিয়ে কাজ করছিলাম, কিন্তু এর কথাগুলো এত দারুণ, যে মনে হলো এ গানটিই আগে প্রকাশ হোক। আশা করি, সবাই পছন্দ করবেন গানটি।

গানের চিত্রায়ণে অভিনয় করেছেন অর্নব অন্তু ও আন্নি মাচ্ছানিয়াত। গানটির শুটিং হয়েছে ধামরাইয়ের ফিল্ম ভ্যালি রিসোর্ট-এ। ভাস্কর দে জনির চিত্রায়ণে গানটি নির্মাণ করেছেন রোহিত রায়হান সৈকত।

মিউজিক ভিডিওটি নির্মাণ প্রসঙ্গে তরুণ এ নির্মাতা বলেন, “গানটার প্রত্যেকটা শব্দ এত সুন্দর যে আমাকে দারুণভাবে স্পর্শ করেছে। গানটি শোনার পর আমার মনে হলো, যে গানটির দৃশ্যগুলো আমি তাৎক্ষণিক দেখতে পাচ্ছি। পুরো গানটি নির্মাণে আমাকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন আমার গুরু তানিম রহমান অংশু। আমিও চেষ্টা করেছি যেন গানটির সাথে নির্মাতা হিসেবে আমার ভাবনার সমন্বয় করতে। অর্নব অন্তু ও আন্নি মাচ্ছানিয়াত দু’জনই খুব ভালো করেছে।”

গানটি নির্মাণ সহযোগিতায় ছিলো টিএম প্রোডাকশান। প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের ব্যানারে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়।

প্রসঙ্গত, প্লেব্যাকে দারুণ জনপ্রিয় সংগীত শিল্পী কিশোর ইতিমধ্যেই চলচ্চিত্রে গেয়েছেন আড়াইশ’ গান। তার প্রকাশিত একক অ্যালবামের সংখ্যা পাঁচটি, এছাড়াও প্রায় অর্ধশতাধিক মিক্সড অ্যালবামে গান করেছেন কিশোর। ‘সবটা জুড়ে তুমি’ কিশোরের পনেরোতম সিঙ্গেলস বলে জানান এ শিল্পী। সর্বশেষ ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছিলো এ শিল্পীর গান ‘তুমি চিরদিন’।

এ সম্পর্কিত আরও খবর