শততম পর্বে ‘শান্তি মলম ১০ টাকা’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:23:10

আরটিভির বহুল জনপ্রিয় প্রতিদিনের ধারাবাহিক ‘শান্তি মলম ১০ টাকা’ ১০০তম পর্ব প্রচারিত হবে আগামী ১১ সেপ্টেম্বর।

হিমু আকরাম এর রচনা ও পরিচালনায় এই ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, ডাক্তার
এজাজ, ফারুক আহমেদ, প্রাণ রায়, আরফান আহমেদ, সিদ্দিকুর রহমান, মনিরা মিঠু, উর্মিলা শ্রাবন্তি কর, তানজিকা আমিন, জামিল হোসাইন, মুকিত জাকারিয়া,সোহেল খানসহ আরো অনেকে।

অভিরামপুর গ্রামের কিছু অশান্তিতে থাকা মানুষকে ঘিরেই ‘শান্তি মলম ১০ টাকা’। সময়ের সঙ্গে সঙ্গে ‘শান্তি মলম ১০ টাকা’র গল্পেও ভিন্নতা এসেছে। কুব্বাত মিয়ার শালিস, টিংকুর বউ কোহিনূরের ঝগড়া, তিন চোরের খুনসুটি, দুই বাটপারের মারামারি-সবকিছু মিলিয়ে অশান্তিতে থাকা এক গ্রাম মানুষের গল্প নিয়েই এগিয়ে যাচ্ছে শান্তি মলম ১০ টাকা!


‘গল্পের ভিন্নতার কারনেই দর্শক নাটকটি দেখছে নিয়মিত। এটা চেনা গল্প,পাশের বাড়ির গল্প। এবং আমাদের গল্প। যেই গল্প দেখে দর্শক তার শৈশবের গ্রাম, মাটি আর হারিয়ে যাওয়া সময়গুলোকে ফিরে পায়।’ নাটক প্রসঙ্গে এমনটাই বললেন পরিচালক হিমু আকরাম।

‘শান্তি মলম ১০ টাকা’য় কুব্বাত চরিত্রে আছেন, সালাহউদ্দিন লাভলু। তিনি বলেন, কুব্বাত মিয়া গ্রামে শালিস করে বেড়ায়। তার সাথে থাকে একটা বাদর। যার নাম মিস্টার দুলাল। এটা সত্যিই অসাধারণ চরিত্র। অসাধারণ বলার কারণ, পুরো নাটকের গল্পে আমাদের প্রতিদিনের অনিয়মই তুলে ধরা হয়েছে। তাও আবার হাসি ঠাট্টার ছলে।

এ সম্পর্কিত আরও খবর