সিদ্ধার্থের মৃত্যুর খবরে কোমায় ভক্ত

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 11:45:46

হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২ সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন সিদ্ধার্থ শুক্লা। ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেতার অকালে চলে যাওয়া যেনো কিছুতেই মেনে নিতে পারছেন না তার ভক্তরা।

সিদ্ধার্থের চলে যাওয়ার খবরটি শোনার পর অনেকেই মানসিক চাপে অসুস্থ হয়ে পড়ছেন। আর সিদ্ধার্থের এক অন্ধভক্ত তো প্রিয় তারকার প্রয়াণের খবর শুনে কোমায় চলে গিয়েছেন।

সিদ্ধার্থ শুক্লা ও তার প্রেমিকা শেহনাজ গিলের ভক্ত ছিলেন ওই নারী ভক্ত। কিন্তু ২ সেপ্টেম্বর সিদ্ধার্থের প্রয়াণের খবরে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি। বাথরুমে গিয়ে জ্ঞান হারান। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ড. জয়েশ ঠাকের করা টুইট

এ বিষয়ে ওই নারী চিকিৎসার দায়িত্বে থাকা ড. জয়েশ ঠাকের সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “নিজের পরিবারের সদস্য ও বন্ধুদের মনের কথা খুলে বলুন। এই সময় একা থাকবেন না। সিডনাজের (সিদ্ধার্থ-শেহনাজ) এক অনুরাগীকে বাথরুমে সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া গিয়েছিল। দয়া করে আপনারা নিজেদের খেয়াল রাখুন…অসুস্থ অনুরাগীর জন্য প্রার্থনা করুন।”

যোগ করে তিনি আরও লিখেছেন, “চিকিৎসকরা জানিয়েছেন সিডনাজের ওই নারী অনুরাগী আংশিক কোমায় চলে গিয়েছে। অতিরিক্ত অবসাদের কারণে তার অঙ্গপ্রত্যঙ্গে আর কোনও সাড় নেই। সমস্ত অনুরাগীদের বলছি, আপনারা শান্ত থাকুন। এ বিষয়ে বেশি ভাববেন না। অন্য কিছু নিয়ে ভাবার চেষ্টা করুন। আমাদের এবার সিদ্ধার্থের চলে যাওয়াকে মেনে নিতে হবে।”

শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লা

এদিকে, সিদ্ধার্থের চলে যাওয়ায় শুধু অনুরাগী নয়, তার মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ গিল। মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর