৮ অক্টোবর বড়পর্দায় আসছে ‘জেমস বন্ড’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-08 23:54:36

হলিউডের ইতিহাসে সবথেকে হিট ফ্র্যাঞ্চাইজি ছবি সিরিজের মধ্যে অন্যতম ‘বন্ড’। এখনও পর্যন্ত এই সিরিজের ২৪টি ছবি মুক্তি পেয়েছে।

দীর্ঘদিন আগে সম্পন্ন হয়েছে ২৫তম ছবিটির কাজও। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে বারবার পিছিয়ে গেছে এর মুক্তির তারিখ। কেননা অন্যান্যদের মতো বন্ড সিরিজের পরবর্তী ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে নারাজ ছিলেন এর নির্মাতারা।

তবে চমকপ্রদ তথ্য হলো- আগামী ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ২৫তম বন্ড ফিল্ম 'নো টাইম টু ডাই'। এই নিয়ে চতুর্থবার এই ছবির তারিখ ঘোষণা করা হলো।

'নো টাইম টু ডাই' এর মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালের এপ্রিল মাসে। তবে করোনা মহামারির ফলে স্বাভাবিকভাবেই সব পরিকল্পনা ভেস্তে যায়। এরপরের তারিখ ঠিক হয় ২০২০-র নভেম্বর। করোনার প্রকোপ না কমাতে সে তারিখও বাতিল হয়ে যায়। তাছাড়া প্রযোজকদের জেদ ছিল কিছুতেই 'বন্ড'-কে তারা ওটিটি প্ল্যাটফর্মে দর্শকদের সামনে হাজির করবেন না। তাতে দেরি হলে হবে। সেইমতো এরপরের ধাপে ঠিক হলো ২০২১ এর এপ্রিল। ভাগ্য এবারও খারাপ। করোনা আবহে তখনও খোলা হয়নি প্রেক্ষগৃহের দরজা। শেষমেশ আগামী অক্টোবরের ৮ তারিখে মুক্তি পেতে চলেছে বন্ড সিরিজের এই ২৫তম ছবি।

হলিউড তারকা ড্যানিয়েল ক্রেগের 'জেমস বন্ড' হিসেবে এটাই শেষ ছবি হতে চলেছে। এই নিয়ে পর্দায় পঞ্চমবার বন্ড হিসেবে হাজির হবেন ড্যানিয়েল।

এদিকে, ‘জেমস বন্ড’র অফিসিয়াল টুইটার পেজ থেকে জানানো হয়েছে, আগামী ২৮ সেপ্টেম্বর লন্ডনের বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলে হবে এই জনপ্রিয় ব্রিটিশ এজেন্ট ছবির প্রিমিয়ার। ২০০ মিলিয়ন ডলার বাজেটের ছবি 'নো টাইম টু ডাই'-এর প্রিমিয়ারের রেড কার্পেটে হাজির থাকবেন ছবির পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা, ছবির প্রযোজক জুটি মাইকেল জি উইলসন, বারবারা ব্রকোলি এবং ড্যানিল ক্রেগ।

এ সম্পর্কিত আরও খবর