ভক্তের সঙ্গে কফি ডেটে শ্রীলেখা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-08 08:45:31

যে পথপশুদের দায়িত্ব নেবে, ভালোবাসবে, ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে তার সঙ্গে কফি ডেটে যাবেন শ্রীলেখা। সপ্তাহখানেক আগে এমনটাই কথা দিয়েছিলেন এই অভিনেত্রী।

নিজের দেওয়া সেই কথা রাখলেন টালিউডের এই অভিনেত্রী। পশুপ্রেমী শশাঙ্ক ভাবসারের সঙ্গে কফি ডেটে গেলেন তিনি। কফির চুমুকে চললো আড্ডা।

দক্ষিণ কলকাতার এক ক্যাফে থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রীলেখা মিত্র। পোস্টে হ্যাশট্যাগ দিয়ে লিখলেন, #pawsome ডেট উইথ শশাঙ্ক ভাবসার।

এই ডেট নিয়ে যথেষ্ট উৎসাহী ছিলেন শ্রীলেখা। এমনকি, এই কফি ডেটে তার কী পরা উচিত, তা নিয়েও নেটিজেনদের কাছে জানতে চেয়েছিলেন। শ্রীলেখার কমেন্ট বক্স উপচে পড়েছিল নেটিজেনদের উত্তরে। কেউ বলেছিলেন শাড়ি, কেউ বলেছিলেন জিনস টি শার্ট।

তবে শ্রীলেখা বাছলেন সাদা শার্ট আর ব্লু জিনস। কাকতালীয়ভাবে শ্রীলেখার পোশাকের সঙ্গে মিলে গেল শশাঙ্কের পোশাকও। শশাঙ্কও পরেছিলেন সাদা রঙের শার্ট ও নীল রঙের জিনস।

আড়িয়াদহের বাসিন্দা শশাঙ্ক। রামকৃষ্ণ মিশনের ছাত্র ছিলেন তিনি। শ্রীলেখার মতো শশাঙ্ক নিজেও একজন পশুপ্রেমী। কী কী ঘটলো শ্রীলেখার এই ডেটে? এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী জানিয়েছেন, বাকিটা জানতে তার ইউটিউব চ্যানেল Aami Sreelekha-তে নজর রাখতে হবে।

এ সম্পর্কিত আরও খবর