ঈদে টয়াকে ব্ল্যাকমেইল করবেন নিলয়!

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 23:23:39

হ্যাঁ ঠিকই দেখছেন। টয়াকে প্রেমের ফাঁদে ফেলেই ব্ল্যাকমেইল করতে দেখা যাবে অভিনেতা নিলয় আলমগীরকে। তবে এটি বাস্তবে না, এই ঈদে একটি নাটকে এমনটি দেখতে পারবেন দর্শকরা।

নিলয় একজন দূধর্ষ কিলার পুলিশ হন্যে হয়ে খুঁজে বেড়ায় কিন্তু অনেক ধুরন্দর হওয়ায় তাকে ধরতে পারে না। হঠাৎ রাস্তায় টয়ার সাথে পরিচয় হয় নিলয়ের। নিলয় খুন করে রাখেন গাড়িতে, সেটি নিয়েই বিপাকে পড়েন টয়া। পরে সেই ভিডিও দিয়েই ব্লাকমেইলের জাল ফেলতে দেখা যাবে নিলয় আলমগীরেক।

এমন রহস্যেজনক নাটকটি বৈশাখি টিভিতে ঈদের ৪র্থ দিন রাত ১১টা ০৫ মিনিটে নিলয়-টয়া জুটিকে প্রথমবার দেখা যাবে।

এই নাটকের গল্পের মূল কারিগর জাকির হোসেন উজ্জ্বল। পরিচালনা করেছেন মনিরুজ্জামান মনির।

নাটকটি প্রসঙ্গে নিলয় বলেন, ‌‌‘এই ঈদে আমার পছন্দের কাজ এটি। টয়াও খুব ভাল অভিনয় করেছেন। এর বেশি কথা বলতে পারছি না। গত ১৬ জুলাই কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। এদিন রাতে নিলয় আলমগীর ফেসবুকে স্ট্যাটাসে এ তথ্য জানান। নিলয় আলমগীর বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন। আমার ও আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন।’

এ প্রসঙ্গে অভিনেত্রী টয়া জানান, “ব্ল্যাকমেইল’ নাটকটির গল্পটি অসাধারন। দর্শকরা নতুন কিছু খুঁজে পাবেন এতে। তবে আমরা নিলয়ের জন্য আমরা সব সময় দোয়া করি। ও যেন তারাতারি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। আবার একসাথে যেন কাজ করতে পারি। আমরা সবাই ওর স্ব-পরিবারের জন্য সবাই দোয়া প্রার্থনা করি।’

এছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন শেখ স্বপ্না, জিসি রাজীব, অনিক। প্রযোজনা করেছেন ইনফিনিটি মিডিয়া। নির্বাহী প্রযোজক হিসেবে ছিলেন অনিক হুমায়ুন। নাটকটি বৈশাখী টিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর