প্রেমিক ভিকির জন্য ক্যাটরিনার শর্ত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 02:02:50

বলিউড ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার শুরুর পরই অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন ক্যাটরিনা কাইফ। দীর্ঘদিন একই ছাদের নিচে ছিলেন তারা। এমনকি বলিউডের এই অভিনেত্রীর জন্যই আরেক বলি সুন্দরী দীপিকার সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টেনেছিলেন রণবীর।

কিন্তু শেষ পর্যন্ত ভেঙে যায় রণবীর-ক্যাটরিনার প্রেম। এরপর বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন ক্যাট। তবে সেই সম্পর্কও টেকেনি।

বর্তমানে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে ক্যাটরিনা কাইফের। কিন্তু প্রেমের বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা কেউই।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

টাইমস অব ইন্ডিয়ার প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, শিগগিরই নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে দিতে পারেন এই তারকা জুটি। তবে দু’জনের প্রেম কাহিনিতে বাধা হয়ে দাঁড়িয়েছেন ভিকির বাবা। তিনি নাকি এই সম্পর্ক নিয়ে খুব বেশি খুশি নন, পাশাপাশি ক্যারিয়ারের এই গুরুত্বপূর্ণ স্তরে ছেলের ফোকাস সরে যাক তেমনটাও চাইছেন না তিনি। অন্যদিকে ক্যাটরিনা বয়সেও ভিকির থেকে চার বছরের বড়, সেটাও এই আপত্তির পিছনের বড় কারণ।

তবে এসব বাধা নিয়ে কোনো মাথা ব্যথা নেই ক্যাটরিনা কাইফের বরং প্রেমিক ভিকিকে নিয়ে একটু বেশিই পজেসিভ হয়ে উঠেছেন তিনি। এর জেরেই নাকি বলিউডের এই অভিনেত্রী ভিকিকে একটি শর্ত দিয়েছেন। কিন্তু কি সেই শর্ত?

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

জানা গেছে- ক্যাটরিনা ভিকিকে কড়া নির্দেশ দিয়েছেন যাতে আসন্ন কোনও ছবিতে অন্তরঙ্গ কোনও দৃশ্যে অভিনয় না করেন তিনি।

ক্যাটরিনার আগে অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে আনু্ষ্ঠানিকভাবে প্রেম সম্পর্কে জড়িত ছিলেন ভিকি কৌশল।

এ সম্পর্কিত আরও খবর