সব বৃষ্টি রোমান্টিক হয় না: ঋতাভরী চক্রবর্তী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 23:55:01

বৃষ্টি নামলে শিশু-কিশোর, তরুণ-তরুণী এক ধরনের উচ্ছলতা অনুভব করে। কখনো তারা একলা, কখনোবা দলবেঁধে বৃষ্টিতে ভেজে।

বৃষ্টি কখনো নিঃসঙ্গতার দৃশ্যকল্প, কখনো বিষণ্নতার। বৃষ্টি পড়তে দেখলে আমাদের মধ্যে আবেগ জন্মায়। প্রেমবোধ জাগে। বৃষ্টির শব্দ, স্পর্শ ও গন্ধে আলাদা মাদকতা, যা মানুষকে প্রাণবন্ত করে। কিন্তু সব বৃষ্টি রোমান্টিক হয় না সেটিই জানালেন ঋতাভরী চক্রবর্তী।

ইতিমধ্যে টের পাওয়া যাচ্ছে ঘূর্ণিঝড় ‘ইয়াস’-এর উপস্থিতি। মঙ্গলবার থেকেই পশ্চিমবঙ্গের বিভিন্ন রাজ্যে ঝোড়ো হাওয়া এবং বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। উত্তাল দিঘা, তাজপুরের সমুদ্র। এমন সময় সকলকে সাবধানে থাকার অনুরোধ করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।

বুধবার নিজের ফেসবুক প্রোফাইলে ঋতাভরী লিখেছেন, “সব বৃষ্টি রোমান্টিক হয় না ভালো থাকুক উপকূলের কাছের মানুষরা। সাবধানে থাকুন, সুস্থ থাকুন।”

তিনি আরও লিখেছেন, “সুরক্ষিত থাকুন আর বাড়ির ভিতরে থাকুন। আমফান কতোটা ক্ষতি করেছিল আমাদের সকলের মনে আছে। সকলের জন্য আমার প্রার্থনা এবং ভালোবাসা রইলো।”

পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে বাংলার জন্য চিন্তিত তিনি। টুইটারে অভিনেত্রী লিখেছেন, “প্রার্থনা করি যাতে বাংলা সমস্ত শক্তি দিয়ে ইয়াসের মোকাবিলা করতে পারে… আমাদের রক্ষা করার সমস্তরকম চেষ্টা করছে সরকার… দয়া করে সহযোগিতা করুন আর সুরক্ষিত থাকুন… আর কখনও সাহস হারাবেন না প্লিজ!”

কঠিন সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষকে সতর্ক করেছেন স্বস্তিকা মুখার্জী, পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখার্জী মতো তারকারাও। অনেকেই হেল্পলাইন নাম্বার শেয়ার করেছেন।

নিজের ঘাটাল কেন্দ্রের জন্য সেফ হোম খুলেছেন তারকা সাংসদ দেব। কন্ট্রোলরুম নাম্বার এবং নিজের অফিসের ফোন নাম্বারও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

বসিরহাট কেন্দ্রের মানুষদের সুরক্ষিত থাকার আবেদন জানিয়েছেন সাংসদ নুসরাত জাহান।

চণ্ডীপুর এবং বারাকপুর এলাকায় সক্রিয় দুই তারকা বিধায়ক সোহম চক্রবর্তী এবং রাজ চক্রবর্তী।

এ সম্পর্কিত আরও খবর