ছেলের সব সম্পর্কের ব্যর্থতার কারণ জানালেন নীতু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 18:38:02

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। দারুণ অভিনয়ের পাশাপাশি নিজের ‘লাভ লাইফ’র জন্যও বহুবার স্পটলাইটে এসেছেন এই তারকা। রণবীরের ব্যক্তিত্বই এমনটাই হয়ে উঠেছে যে সাধারণ মানুষের কাছে তিনি হয়ে উঠেছেন ‘লেডিজ ম্যান’।

সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফসহ অসংখ্য নারীর সঙ্গে জড়িয়েছে বলিউডের এই অভিনেতার নাম। কিন্তু শেষ পর্যন্ত কোনটিই টেকেনি। যার কারণ ছিলো অজানা। তবে সম্প্রতি রণবীরের সব সম্পর্কের ব্যর্থতার কারণ জানালেন তার মা নীতু কাপুর।

কেন রণবীরের আগের সম্পর্কগুলো টিকলো না? পেলো না পরিণতি? সে সম্পর্কে বলতে গিয়ে রণবীরের মা বর্ষীয়ান বলি-অভিনেত্রী নীতু কাপুর জানিয়েছেন যে, রণবীর আসলে খুবই নরম মনের একজন মানুষ। চট করে কোনও মানুষকে আঘাত করতে পারে না। সহজে মেয়েদের না বলতে পারে না। রণবীরের আগের সব সম্পর্কের ক্ষেত্রে এমনই কিছু হয়েছিলো বলে মত নীতুর।

বাবা-মায়ের সঙ্গে রণবীর কাপুর

তিনি আরও বলেন যে, হয়তো রণবীর নিজেও চাইছে না তবু সে সম্পর্কে থেকে গিয়েছিলো, স্রেফ কষ্ট দিতে পারবে না বলেই। মা হয়েও এসব দেখে তিনি কিছু করতে পারতেন না বলেও জানিয়েছেন তিনি।

ছেলের সমস্যা দেখে নিজে থেকে তাকে ডেকে বহুবার বুঝিয়েছেন নীতু। তবে রণবীর সেসব শুনেও নিজের সিদ্ধান্তেই অটল থাকতেন। এ প্রসঙ্গে নীতুর ভাষ্য, “প্রথমবার রণবীর যে মেয়েটির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলো তখনই বুঝতে পেরেছিলাম রণবীরের উপযুক্ত নয় মেয়েটি। শেষ পর্যন্ত আমার ছেলেই কষ্ট পাবে। আমি বলেও ছিলাম সেকথা রণবীরকে। তবে ও শোনেনি। পরে যা ভেবেছিলাম তাই হয়েছিলো।”

প্রেমিকা ও মায়ের সঙ্গে রণবীর কাপুর

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। বছর দুইয়ের ওপর ধরে চলা এই জুটি নিয়ে যেমন উচ্ছ্বসিত তাদের ফ্যানরা, তেমনই এই দুই তারকার পরিবারের সদস্যরাও।

এ সম্পর্কিত আরও খবর