ডিজে আকস ও আমিদের বাংলাদেশি ধাঁচে হৃতিক রোশন!

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 06:38:09

বলিউড সুপারস্টার হৃতিক রোশনের ‘ওয়ার’ ছবির চরিত্র জয়কে নিয়ে গেমস আছে। জয়ের ভূমিকায় আবারও দর্শকদের সামনে হাজির তিনি। ফ্রি ফায়ারের নতুন মিউজিক ভিডিও ‘ডিএনএ তে ড্যান্স’-এ মডেল হয়েছেন তিনি। চমকপ্রদ তথ্য হলো, এর বাংলা সংস্করণ গেয়েছেন বাংলাদেশের সংগীতশিল্পী আমিদ হোসেন চৌধুরী।

গত ২৮ মার্চ ‘ডিএনএ তে ড্যান্স’-এর বাংলা সংস্করণ মুক্তি পায়। গানটির সঙ্গীত সমন্বয়ের কাজ করেছেন বাংলাদেশি সংগীতশিল্পী ডিজে আকস। তার সঙ্গে মিলে গানের কথা লিখেছেন কাশফী আহসান।

ফ্রি ফায়ার কমিউনিটির হোলি উদযাপনের অংশ হিসেবে ইউনিভার্সেল মিউজিক ইন্ডিয়ার উদ্যোগে এসেছে মিউজিক ভিডিওটি। হোলির মতোই এতে রয়েছে আনন্দ-ফুর্তি। সংগীত, চলচ্চিত্র ও গেমসের মেলবন্ধন বলা যায় এই কাজকে।

মূল গানটির সঙ্গীত পরিচালনা করেছেন বলিউডের জনপ্রিয় সুরকার জুটি বিশাল-শেখর। হিন্দি গানটিতে কন্ঠ দিয়েছেন বিশাল দাড়লানি, লিখেছেন কুমার। মূল গানের আবেদন একই রেখে বাংলা সংস্করণ তৈরি হয়েছে।

‘বাংলাদেশি আইডল’ প্রতিযোগিতার ফাইনালে উঠে পরিচিতি পান আমিদ হসেন চৌধুরী। তার বাবা রবীন্দ্রসঙ্গীত শিল্পী ফাহিম হোসেন চৌধুরী। আমিদ রেডিও ফুর্তির আরজে এবং পার্টনারশিপ ডিপার্টমেন্টের হেড ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর