করোনায় আক্রান্ত শ্রীকান্ত-মিকা-আকৃতি

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-19 09:01:59

কয়েকদিন আগেই শুরু হয়েছে গানের প্রতিযোগীমূলক অনুষ্ঠান ‘সা রে গা মা পা’-এর নতুন মৌসুম। যেখানে বিচারকের দায়িত্ব পালন করছেন শ্রীকান্ত আচার্য, মিকা সিং ও আকৃতি কাক্কার। সঞ্চালক হিসেবে রয়েছেন অভিনেতা আরিব চট্টোপাধ্যায়।

এদিকে, ‘সা রে গা মা পা’ নতুন মৌসুম শুরু হতে না হতেই শোনা গেলো একটি খারাপ খবর। কারণ করোনার হানা। ভয়াবহ এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন শ্রীকান্ত আচার্য, মিকা সিং ও আকৃতি কাক্কার।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- প্রথমেই শ্রীকান্ত আচার্যের হালকা উপসর্গ দেখা গিয়েছিলো। পরে তিনি পরীক্ষা করলে সেটি পজিটিভ আসে। এরপরই জুরি সদস্য মনোময় ভট্টাচার্যের করোনার উপসর্গ দেখা যায়। বর্তমানে তারা দু’জনেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

শ্রীকান্ত ও মনোময়ের করোনা রিপোর্ট পজিটিভ আসার পর ‘সা রে গা মা পা’-এর সঙ্গে যুক্ত প্রত্যেকে করোনা টেস্ট করে। বুধবার (২১ অক্টোবর) পজিটিভ এসেছে বাকি দুই বিচারক মিকা সিং ও আকৃতি কাক্কারের করোনা টেস্টের রিপোর্ট।

তবে জুরি সদস্য জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তী ও সঞ্চালক আরিব চট্টোপাধ্যায়ের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে তারা প্রত্যেকেই এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর