বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স অ্যাওয়ার্ড পেল ইউএস-বাংলা

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-21 11:43:06

দেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স অর্জন করেছে বেস্ট ডমেস্টিক এয়ারলাইন অব দ্য ইয়ার ২০২৩।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে ইন্টারকন্টিনেন্টাল হোটেল আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

ইন-ফ্লাইট সার্ভিস, অভ্যন্তরীণ রুটে যাত্রী সংখ্যা, অন-টাইম ডিপারচার, ফ্লাইট সংখ্যা ও দেশের আকাশ পথে যোগাযোগ বৃদ্ধিসহ বাংলাদেশের আকাশ পরিবহন খাতে স্থিতিশীলতা বজায় রাখার জন্য বেস্ট ডমেস্টিক এয়ারলাইন অব দ্য ইয়ার-২০২৩ অ্যাওয়ার্ড প্রদান করেছে বাংলাদেশের অন্যতম ট্রাভেল বিষয়ক পাক্ষিক ‘দ্য বাংলাদেশ মনিটর’।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম প্রতিষ্ঠানটির পক্ষে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর কাছ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এম মফিদুর রহমান, সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়েত-উল-ইসলাম, বাংলাদেশ মনিটরের এডিটর কাজী ওয়াহিদুল আলম ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া মোস্ট কাস্টমার ফ্রেন্ডলি এয়ারলাইন ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড, বেস্ট রিজিওনাল এয়ারলাইন ও বেস্ট অনটাইম ফ্লাইট ডিপারচার ক্যাটাগরিতে সিলভার অ্যাওয়ার্ড পেয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন মনে করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রতি সকল ধরনের স্বীকৃতিই যাত্রীদের আস্থার প্রতিদান আর সম্মানিত সকল যাত্রীরাই ইউএস-বাংলার একেকজন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ।

এ সম্পর্কিত আরও খবর