প্রতিরক্ষা মন্ত্রণালয়ে চাকরির সুযোগ, ১৫ ডিসেম্বর পর্যন্ত আবেদন

, ক্যারিয়ার

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 07:32:04

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নবম ও দশম গ্রেডের কয়েকটি পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অনলাইনে আবেদন করা যাবে ১৫ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত।

পদ ও পদসংখ্যা: সহকারী পরিচালক (নন-টেকনিক্যাল (৪) / পরিসংখ্যান (১) / সফটওয়্যার ডেভেলপমেন্ট (১) / সফটওয়্যার সাপোর্ট (১), নিরাপত্তা পরিদর্শক -এসআই (২), নকশাকার গ্রেড-১ (২) ও এস্টিমেটর (১)।

যোগ্যতা: সহকারী পরিচালক নন-টেকনিক্যালের জন্য প্রথম শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রি এবং কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি; পরিসংখ্যানের জন্য গণিত বা অর্থনীতিতে প্রথম শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রি এবং দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি; সফটওয়্যার ডেভেলপমেন্ট ও সাপোর্টের জন্য কম্পিউটারবিজ্ঞান/কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশলে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ জানতে হবে। নেটওয়ার্কিংয়ে প্রফেশনাল সনদ এবং স্ট্যান্ডার্ড অ্যাপটিচিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে; নিরাপত্তা পরিদর্শকের জন্য দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি এবং নকশাকার ও এস্টিমেটরের জন্য পুরকৌশল বিষয়ে চার বছরের ডিপ্লোমা।

বেতন স্কেল: সহকারী পরিচালকদের জন্য ২২,০০০-৫৩,০৬০ টাকা (নবম গ্রেড); নিরাপত্তা পরিদর্শক, নকশাকার ও এস্টিমেটরদের জন্য ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (দশম গ্রেড)।

আগ্রহী প্রার্থীরা টেলিটকের ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। আবেদনের নিয়ম ও বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এখানে

আরও পড়ুন: 

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরির সুযোগ, ১৮ নভেম্বর পর্যন্ত আবেদন

রেলে চাকরির সুযোগ, ২২ নভেম্বর পর্যন্ত আবেদন

 

 

এ সম্পর্কিত আরও খবর