৩০ ঘণ্টায়ও সন্ধান মিলেনি শিশু আদিয়ার

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-22 11:39:23

মানিকগঞ্জের ঘিওর উপজেলার কুস্তা এলাকার ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া আদিয়া ইসলামের (১০) সন্ধান মিলেনি এখনো। আদিয়াকে উদ্ধারে সন্ধান কার্যক্রম অব্যাহত রেখেছে ঘিওর ফায়ার সার্ভিসের ৮ সদস্য বিশিষ্ট একটি দল।

রোববার (৯ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘিওর ফায়ার স্টেশনের দায়িত্বরত ইনচার্জ হাফিজুর রহমান বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাবার সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হয় আদিয়া।

ঢাকার মিরপুর শাহআলী এলাকার ব্যবসায়ী আমিরুল ইসলামের মেয়ে আদিয়া। মিরপুর গার্লস স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী আদিয়া বাবা-মায়ের সঙ্গে ঘিওরের কুস্তা গ্রামে নানা বাড়িতে ঈদের ছুটিতে বেড়াতে আসে। শনিবার দুপুরে বাবার সঙ্গে গোসলে নেমে বাড়ির পাশের ধলেশ্বরী নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়।

ঘিওর ফায়ার স্টেশনের দায়িত্বরত ইনচার্জ হাফিজুর রহমান বার্তা২৪.কমকে জানান, শনিবার দুপুরে ধলেশ্বরী নদীতে বাবার সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হয় আদিয়া। খবর পেয়ে ঘিওর ফায়ার সার্ভিসের একটি দল সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে আদিয়ার কোনো সন্ধান পায়নি।

পরে রোববার ভোর থেকে ৮ সদস্য বিশিষ্ট ফায়ার সার্ভিসের একটি দল ফের উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু দুর্ঘটনার পর প্রায় ৩০ ঘণ্টা অতিবাহিত হয়ে গেলেও আদিয়ার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

আরও পড়ুন:বাবার সঙ্গে নদীতে গোসল করতে নেমে মেয়ে নিখোঁজ

এ সম্পর্কিত আরও খবর