প্রেমিকাকে গণধর্ষণ: প্রেমিকই মূল পরিকল্পনাকারী

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-05 16:15:00

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে প্রেমিকা গণধর্ষণের শিকার হওয়ার ঘটনায় তিন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ওই উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বৈরাটি গ্রামের রঙ্গ মিয়ার ছেলে টিপু মিয়া, একই গ্রামের আব্দুল কাদিরের ছেলে আমির হামজা ও সবুজ মিয়ার ছেলে আনোয়ার।

শনিবার (৮ জুন) বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান।

তিনি জানান, ধর্ষিত নারীর কথিত স্বামী সুমনই হল নূরে আলম। তিনি বৈরাটি গ্রামের আব্দুল হামিদ ওরফে শম্ভু মিয়ার ছেলে। নূরে আলম তার পরিচয় গোপন করে ওই নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। ধর্ষিত নারী ও নূরে আলম দুজনই বিবাহিত এবং তাদের সন্তানও রয়েছে।

গ্রেফতারকৃত তিন ধর্ষকই জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে জানিয়ে ওসি আরও জানান, ধর্ষণের ঘটনাটির মূল পরিকল্পনাকারীই হল কথিত প্রেমিক নূরে আলম ওরফে সুমন।

তিনি আরও জানান, ধর্ষক নূরে আলম ওরফে সুমনকে গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ৬ জুন রাতে কেন্দুয়া-মদন সড়কের কেন্দুয়া উপজেলার শাপলা ইটখলা নামক এলাকায় প্রেমিক সুমনের (৩৫) সামনে ধর্ষণ করা হয় ৩০ বছর বয়সী ওই নারীকে।

আরও পড়ুন:‘প্রেমিকের’ সামনে গণধর্ষণের শিকার প্রেমিকা

এ সম্পর্কিত আরও খবর