পুরো টাকাই নতুন সিনেমায় বিনিয়োগ করব: আরাফাত



কামরুজ্জামান মিলু, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা ২৪.কম
ইয়াসির আরাফাত

ইয়াসির আরাফাত

  • Font increase
  • Font Decrease

‘পরাণ’ সিনেমা মুক্তির পর এক মাস সিনেপ্লেক্সে টানা হাউজফুল যাচ্ছে ছবিটি। এ এক অন্যরকম রেকর্ড। দর্শক লাইন ধরে টিকেট কিনছেন। রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ ছবিতে অভিনয় করেছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম, ইয়াস রোহান, নাসির উদ্দীন খান প্রমুখ। সিনেমার পেছনের মূল নায়ক লাইভ টেকনোলজি। ছবিটি প্রযোজনা করেছে প্রতিষ্ঠানটি। এই প্রতিষ্ঠানের পরিচালক ইয়াসির আরাফাত সিনেমাটির ব্যবসাসহ নানান বিষয় নিয়ে কথা বলেছেন।

‘পরাণ’ এখন পর্যন্ত ভালো ব্যবসা করছে। অনুভূতি কেমন?

ইয়াসির আরাফাত : ছবিটি আমাদের প্রতিষ্ঠান লাইভ টেকনোলজি লিমিটেড প্রযোজনা করেছে। প্রেক্ষাগৃহে টানা এক মাস সফলভাবে প্রদর্শিত হচ্ছে, এটা অবশ্যই আমাদের জন্য সুসংবাদ। আর দর্শকদের আমরা ভালো একটি সিনেমা উপহার দিতে পেরে আনন্দিত। আমাদের কষ্ট স্বার্থক ও আনন্দিত। কারণ এই সিনেমা দিয়ে অনেক দর্শক হলে ফিরেছেন।


এই সিনেমায় লগ্নিকৃত টাকা ফেরত পাবার পরও লাভের টাকা আপনাদের ঘরে আসবে। সেই টাকা দিয়ে কি করবেন?

ইয়াসির আরাফাত: ইন্ডাস্ট্রি বাঁচাতে হলে এমন সিনেমা বেশি বেশি দরকার। এই সিনেমা থেকে যে আয় হবে, আমরা একটা টাকাও ঘরে নেব না। পুরো টাকাই নতুন সিনেমায় বিনিয়োগ করব।

ঈদে ‘পরাণ’ মুক্তি পায়। আর কতদিন সিনেমা হলে রাখবেন?

ইয়াসির আরাফাত: দেশের প্রেক্ষাগৃহে ‘পরাণ’ মুক্তির এক মাস পার হচ্ছে, রেকর্ড গড়ে এখনো এগিয়ে চলেছে ছবিটি। পঞ্চম সপ্তাহে এসেও হাউসফুল। আমরা সিনেমা হলে আরও এক মাস সিনেমা হলে আমরা রাখতে চাই। হল মালিকরা তাই চাইছেন।

ওটিটি প্লাটফর্ম থেকে নিশ্চয় ছবিটির স্বত্ব বিক্রির জন্য প্রস্তাব পেয়েছেন?

ইয়াসির আরাফাত: ছবিটি ওটিটিতে বিক্রির জন্য আমরা কয়েকটি জায়গা থেকে প্রস্তাব পেয়েছি। কিন্তু এখনো আমরা ওটিটিতে দিতে চাই না। আরও এক মাস সিনেমা হলে রাখতে চাই ‘পরাণ’। গত মাসের ১০ জুলাই ঈদুল ফিতরের তিন ছবির মধ্যে সবচেয়ে কম ১১টি প্রেক্ষাগ্রহে মুক্তি পায় আমাদের ছবিটি। কিন্তু মুক্তির পরপরই দর্শকের পছন্দের তালিকায় উঠে আসে এটি। চতুর্থ সপ্তাহে এসে হলসংখ্যা দাঁড়ায় ৬০-এ। এরপর সংখ্যাটি আরও বেড়েছে।

দেশের বাইরে কবে যাবে ‘পরাণ’? কোন দেশে যাবে?

ইয়াসির আরাফাত: খুব শিগগিরই কানাডায়, আমেরিকা, অস্ট্রেলিয়ায় প্রদর্শিত হবে ‘পরাণ’। আশা করি, দেশের বাইরেও দর্শক সিনেমাটি পছন্দ করবে।

লুই ভিতোঁর ফ্যাশন শো-তে দীপিকা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
লুই ভিতোঁর ফ্যাশন শো-তে দীপিকা

লুই ভিতোঁর ফ্যাশন শো-তে দীপিকা

  • Font increase
  • Font Decrease

দীপিকা পাড়ুকোন। যার খ্যাতি ভারত ছেড়ে এখন দুনিয়া জুড়ে। সম্প্রতি লুই ভিতোঁ-এর অন্তর্জাতিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্যারিসে এই কোম্পানির সামার ২০২২ কালেকশনের লঞ্চে উপস্থিত ছিলেন তিনি। গোটা বিশ্বের ফ্যাশন দুনিয়ার নামজাদা মুখদের দেখা মিলেছিল এদিনের প্যারিস ফ্যাশন উইকে। আর এতে সামনের সারিতে দীপিকা।

ফ্যাশন শো-তে গ্রে রঙের একটি মিনি ড্রেস পরেছিলেন দীপিকা। সঙ্গে গাঢ় পাম রঙের লিপস্টিক আর লুই ভিতন ব্র্যান্ডেরই অ্যাকসেসরিজ। চোখ টানছিল অভিনেত্রীর হাতে থাকা সোনালি রঙের ব্যাগটি। পায়ে ছিল কালো রঙের হাই-নি বুটস।


তিনিই প্রথম কোনও ভারতীয় যে লুই ভিতনের মুখ হয়েছেন। এর আগেও এই সংস্থার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছিলেন দীপিকা। ২০২০ সালে প্রথম ভারতীয় হিসেবে তিনি এই ফরাসি সংস্থার প্রচারেও অংশগ্রহণ করেছিলেন।

ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে নির্বাচিত হওয়ার পর দীপিকা তাঁর ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘কিছু জিনিস কেনার কথা স্বপ্নেও কেউ কল্পনা করতে পারেন না। লুই ভিতোঁ আমার কাছে সেটাই ছিল। আমি আসলে খুব বাস্তববাদী। জানি, কোনটা পারব, কোনটা পারব না। এই চুক্তি হওয়ার পর থেকে নিজেকে সমানে চিমটি কেটে যাচ্ছি। যাতে বুঝতে পারি এটা স্বপ্ন না, সত্যি!’


সপ্তাহখানেক আগেই খবর মিলেছিল শরীর নাকি একেবারেই ভালো নেই অভিনেত্রীর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল। তবে এদিন নায়িকাকে দেখে অনেকটাই আশ্বস্ত তাঁর ভক্তরা। কারণ দেখে কোনওদিক থেকেই তাঁকে অসুস্থ লাগেনি। বরং ফুরফুরে মেজাজে লাবণ্য ছড়াচ্ছিলেন সবার প্রিয় ‘দীপু’।

;

১৬ অক্টোবর নিউইয়র্কের কুইন্সে থাকছে তারকামেলা



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
আমেরিকায় যাচ্ছে অনেক তারকা। কেনো যাচ্ছেন তাঁরা?

আমেরিকায় যাচ্ছে অনেক তারকা। কেনো যাচ্ছেন তাঁরা?

  • Font increase
  • Font Decrease

খবর নিয়ে জানা যায়, ঢালিউড সুপারস্টার শাকিব খান যুক্তরাষ্ট্রে না গেলেও একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে ১৩ অক্টোবর যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়বেন তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, পূজা চেরি, জিয়াউল হক পলাশ প্রমুখ।

শোটাইম মিউজিক এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে। ১৬ অক্টোবর নিউইয়র্কের কুইন্সে বসবে আসরটি, নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম। তিনি জানান, নিউইয়র্কের আমাজুরা কনসার্ট হলে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড।

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বিজ্ঞাপনের শুটিংয়ে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ান শাকিব। তাঁরও এই শোতে অংশ নেবার কথা ছিল । শো টাইম মিউজিক দীর্ঘদিন ধরে সুনামের সাথে এই অনুষ্ঠানটি করে আসছে।

;

রায়হান রাফির নতুন সিনেমায় শাকিব খান



কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা ২৪.কম
রায়হান রাফির নতুন সিনেমায় শাকিব খান

রায়হান রাফির নতুন সিনেমায় শাকিব খান

  • Font increase
  • Font Decrease

এবার নির্মাতা রায়হান রাফির নতুন সিনেমায় দেখা যাবে ঢালিউডের কিং খানখ্যাত শাকিব খানকে। নাম না ঠিক হওয়া সিনেমার বিষয়টি ইতোমধ্যে চূড়ান্ত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিষয়টি রায়হান রাফি নিজেই নিশ্চিত করেছেন। রাফি জানান, ‘দামাল-এর পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এসকে ফিল্মসের সাথে। আমার এই সিনেমার প্রযোজক হিসেবে আছেনও টপি খান ও মনিরুজ্জামান।

এদিন পরাণখ্যাত এ নির্মাতা ফেসবুকে জানালেন, শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফির কোলাবোরেশন আসছে খুব শিগগিরই।

শাকিব খানের সাথে তাঁর কাজ হোক এটা রাফির নিজেরও অনেক ইচ্ছে ছিল বলে জানান তিনি।

সিনেমায় শাকিবের নায়িকা কে? বিষয়টিকে চমক হিসেবেই রেখেছেন নির্মাতা। বলছেন, শাকিব ভাই সাথে আমার প্রথম এই প্রোজেক্ট ইনশাআল্লাহ আপনাদের জন্য ধামাকা কিছুই হবে। এখনই জানাতে চান না এই নির্মাতা ।

;

ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী

ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী

  • Font increase
  • Font Decrease

এবার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বসবে তাহসান ও ঐশী ভক্তদের মেলা। কারণ, জনপ্রিয় কণ্ঠশিল্পী-অভিনেতা তাহসান খান ও পাওয়ার ভয়েজের ঐশী হাজির হবেন বিশাল ধামাকা নিয়ে। দুই সুপার রকস্টারের মনমাতানো সব গানে মাতবে ক্লাসরুমের দুষ্টু ছেলে ও মিষ্টি মেয়েরা।

২৮ অক্টোবর এসএসসি-২০০১ ব্যাচের ফেসবুককেন্দ্রিক জনপ্রিয় গ্রুপ ‘ক্লাসরুম’র ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে সব বন্ধু একত্রিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে। তাহসান-ঐশী ছাড়াও ক্লাসরুম বন্ধু রাফায়েল মুরসালিনের পারফরমেন্স, ডিজেসহ দিনভর আনন্দে ও গানে উৎসবমুখর পরিবেশে কাটাবে ক্লাসরুমে আগত বন্ধুরা।

ক্লাসরুম কর্তৃপক্ষ জানায়, ‘গত বছর ক্লাসরুমের ১২ই মার্চের প্রোগ্রাম ছিল এক ইতিহাস। নগরবাউল জেমস ক্লাসরুম মাতান জনপ্রিয় সব গান নিয়ে। ২৮ শে অক্টোবর সেই ইতিহাসের পুনরাবৃত্তি করতে যাচ্ছে। এবার ক্লাসরুম মাতাবেন তাহসান ও ঐশী। যাঁদের গানে বুঁদ হয়ে যায় দেশের সবাই। এ উপলক্ষে সকল বন্ধু একত্রিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে।

২৮শে অক্টোবর এসএসসি-২০০১ ব্যাচের ২১ বছর পূর্তি এবং ক্লাসরুমের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত হবে। সব বন্ধুকে একত্রিত করতেই ফের আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে হবে খাওয়া-দাওয়া, আনন্দ, গানে গানে মাতামাতি আর আড্ডা। এসএসসি-২০০১ ব্যাচের সকল বন্ধুরা সাদরে আমন্ত্রিত।’

তাহসান বলেন, ‘দেখা হবে ২৮ অক্টোবর। প্রিয় সব গান হবে। আশা করছি, উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।’ ঐশী বলেন, ‘আমি বরাবরই এমন ধরনের আয়োজন পছন্দ করি। যেখানে গানের সঙ্গে প্রিয় বন্ধুদের আড্ডা-দারুণ বিষয়! সেদিন দেখা হবে ক্লাসরুমের দুষ্টু পোলাপানের সঙ্গে। ক্লাসরুম বন্ধুরা, সবাই রেডি তো?’

;