শাহরুখের হাত ধরে টানার চেষ্টা ভক্তের, সামলে নিলেন আরিয়ান!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখের হাত ধরে টানার চেষ্টা ভক্তের, সামলে নিলেন আরিয়ান!

শাহরুখের হাত ধরে টানার চেষ্টা ভক্তের, সামলে নিলেন আরিয়ান!

  • Font increase
  • Font Decrease

শাহরুখ খানকে নিয়ে ভক্তদের উৎসাহের শেষ নেই। বলিউড বাদশাহকে এক ঝলক দেখার জন্য এবং একবার ছুঁয়ে দেখার জন্য মুখিয়ে থাকেন তার ভক্ত-অনুরাগীরা। আর হঠাৎ যদি শাহরুখ খান তার কোনো ভক্তের সামনে পড়ে যান তাহলে সেই ভক্ত নিজেকে নিজেই সামলাতে পারেন না।

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটনা ঘটেছে কিং খানের সাথে। এমন এক ভক্তর অতি উৎসাহ থেকে শাহরুখ খানকে বাঁচাতে এগিয়ে এলেন তার ছেলে আরিয়ান খান। মুম্বাই বিমানবন্দরে বড় ছেলে আরিয়ান খান, ছোট ছেলে আব্রাম খান আর ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে দেখা মিলেছিল শাহরুখের।


বিমানবন্দরের অ্যারাইভাল গেট থেকে বেরিয়ে আসতে দেখা যায় শাহরুখকে সাদা টি-শার্ট, নীল প্যান্ট আর কালো জ্যাকেটে। আরিয়ান পরেছিলেন নীল টি-শার্ট আর সবুজ প্যান্ট। আর আব্রাম লাল টি-শার্ট কালো প্যান্ট। প্রত্যেকেরই মুখে ছিল মাস্ক। আর এয়ারপোর্ট থেকে বেরিয়ে আসার সময় দেখা যায় সেলফি তুলতে এক ভক্ত শাহরুখের খুব কাছে চলে যায়। এখানেই শেষ নয়, হাত ধরারও চেষ্টা করে। এটা দেখে একটু থমকে যান শাহরুখ। এ সময় আরিয়ান নিজের হাত বাড়িয়ে দেন বাবার দিকে, যাতে শাহরুখের গায়ে কেউ হাত দিতে না পারে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও সোশ্যালে ভাইরাল। বাবার প্রতি আরিয়ানের এই ভালোবাসা ও যত্ন মন কেড়েছে নেটিজেনদের।


প্রসঙ্গত, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ানকে নির্দোষ ঘোষণা করা হয়েছে মাদক মামলায়, কোনও প্রমাণের অভাবে। আদালতের তরফ থেকে যে পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছিল তাও ফেরত দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, খুব জলদি পরিচালনায় হাত দেবেন আরিয়ান। বাবা আর বোন সুহানা খানের মতো অভিনয়ের শখ তাঁর নেই, বরং ক্যামেরার পিছনে থেকে কাজ করারই ইচ্ছে।

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। আগামী কয়েক মাসের মধ্যে একটি বা দুটি নয়, তিন-তিনটি ছবি নিয়ে আসছেন শাহরুখ। ‘পাঠান’-এর শ্যুটিং সম্পূর্ণ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা।

২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে পাঠান। আর ২০২৩ সালে ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে ডানকি। আর এই দুটো ছবির মাঝে আসবে ‘জওয়ান’, ৫ জুন।

   

পরিণীতি-রাঘবের বিয়ে যেন রূপকথা, ছবি প্রকাশ্যে



বিনোদন ডেস্ক, বার্তা২৪
পরিণীতির বিয়ের ছবি

পরিণীতির বিয়ের ছবি

  • Font increase
  • Font Decrease

অপেক্ষার পালা শেষ হয়ে চার হাত এক হয়েছে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার।  শুরু হয়েছে তাদের জীবনের নতুন অধ্যায়। রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে পাঞ্জাবি রীতিতে এ বিয়ে অনুষ্ঠিত হয়। তাদের বিয়ে যেনো ছিল রূপকথার বিয়ে। সোমবার (২৫ সেপ্টেম্বর) প্রকাশ্যে আসে নবদম্পতির কিছু ছবি।

বিয়ের সাজে পরিণীতি

এদিন সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি শেয়ার করে পরিণীতি লিখেছেন, অনেক দিন ধরে এই দিনটির জন্য অপেক্ষা করছিলাম.. অবশেষে মিস্টার অ্যান্ড মিসেস হতে পেরে ধন্য!

পরিণীতির কপালে চুমু খাচ্ছেন রাঘব

রোববার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হল রাঘব ও পরিণীতির। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘুরলেন অভিনেত্রী। গোধূলিবেলায় ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র ‘কবীরা’ গানে বিদায় হল নববধূ পরিণীতির।

দুই হাত এক হলো তাদের

উদয়পুরে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল একটি ‘ওয়েলকাম লাঞ্চের মাধ্যমে। তার পরে গায়েহলুদ, সঙ্গীত ও মেহেন্দি। রাঘব ও পরিণীতির সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করেন নামজাদা গায়ক নবরাজ হংস। সঙ্গীতের অনুষ্ঠানের জন্য নব্বইয়ের দশকের নস্ট্যালজিয়া জড়ানো থিম পার্টির আয়োজন করেছিলেন হবু দম্পতি। সেই পার্টিতেই ছিল ম্যাগি ও ক্যান্ডি ফ্লসের কাউন্টারও। আমন্ত্রিত অতিথিদের জন্য উপহারে ছিল গানের ক্যাসেট। সেই ক্যাসেটের প্লেলিস্ট নাকি তৈরি করেছিলেন পরিণীতি নিজে।

চার মাসের অপেক্ষার অবসান

অন্যদিকে রাজনীতিক পাত্রের তরফে বরযাত্রীর দলে শামিল হয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন শিবসেনা নেতা আদিত্য ঠাকরেও। রাজনীতিকদের ভিড়ে বলিউডের তরফে উপস্থিত ছিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। প্রিয় বন্ধু পরিণীতির বিয়েতে হাজির হয়েছিলেন টেনিস তারকা সানিয়া মির্জ়াও।

;

বিয়ে করলেন পরিণীতি-রাঘব



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বিয়ে করলেন পরিণীতি-রাঘব

বিয়ে করলেন পরিণীতি-রাঘব

  • Font increase
  • Font Decrease

ভারতের উদয়পুরের লীলা প্যালেসে রূপকথার বিয়ে সারলেন রাঘব-পরিণীতি! রোববার বিকালে আপ এমপির গলায় মালা দিলেন বলিউডের ‘ইশকজাদে’ নায়িকা। পিচোলা হ্রদের ধারে অবস্থিত তাজ লীলা প্যালেসকে বিয়ের মূল ভেন্যু হিসাবে বেছে নিয়েছিলেন জুটি। এদিন পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে চার হাত এক হলো দুজনের।

এখন বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় ‘রাঘণীতি’র ভক্তরা। হ্যাঁ, এই জুটিকে এই নাম দিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা।

ভারতের গণমাধ্যম জানায়, ইতিমধ্যেই শুভ বিবাহ সুসম্পন্ন হয়েছে। বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইনার লেহেঙ্গায় সেজেছেন পরিণীতি। অন্যদিকে রাঘবের পরনে তাঁর আঙ্কেল পবন সচদেবের নকশা কাটা শেরওয়ানি। বর-কনে দুজনেই সাদা পোশাকে ঝলমল করছিল। এখন অপেক্ষা তাদের প্রথম ছবির। এদিকে এই হাই প্রোফাইল এই বিয়েকে ঘিরে ছিল কড়া নিরাপত্তা। পাপারাৎজিদের ক্যামেরা এড়াতে সুবিশাল চাদর ঢেকে নৌকায় উঠলেন বর-কনে। কোনওভাবেই বিয়ের ছবি ফাঁস হতে দিলেন না তারকা দম্পতি। নৌকা করে পরিণীতিকে বিয়ে করতে আসেন রাঘব। তাজ লেক প্যালেস থেকে নৌকায় রওনা দেয় পরিণীতির ‘বারাত’।

রাঘব-পরিণীতির এই বিশেষ দিনে উপস্থিছিলেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরারা। অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, যুবনেতা আদিত্য ঠাকরে-সহ রাজনীতির জগতের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত রয়েছেন। যদিও রাঘব-পরিণীতির বিয়েতে হাজির হননি দিদি প্রিয়াঙ্কা চোপড়া, দূর থেকেই আর্শীবাদ দিয়েছেন নবদম্পতিকে। মেয়ে ও স্বামীর সঙ্গে এই মুহূর্তে মার্কিন মুলুকে রয়েছেন অভিনেত্রী।

রাঘব-পরিণীতির প্রাক-বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল দিল্লিতে। গত শুক্রবার উদয়পুর পৌঁছান বর-কনে। বর-কনে দুই পরিবারই পাঞ্জাবি। তাই পাঞ্জাবি রীতি-নীতি মেনেই হয় অনুষ্ঠান। সঙ্গীত, মেহেন্দি, হলদি থেকে ‘চূড়া সেরিমনি’, সেহরাবন্দি-সব হয়েছে নিয়মমাফিক। বিয়ের মেনুতে থাকছে পাঞ্জাবিয়ানা, সঙ্গে স্থানীয় রাজস্থানি কুসিনের স্বাদও পাবেন অতিথিরা।

;

‘পাঠান’কে ছাড়িয়ে গেল ‘জাওয়ান’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘পাঠান’কে ছাড়িয়ে গেল ‘জাওয়ান’

‘পাঠান’কে ছাড়িয়ে গেল ‘জাওয়ান’

  • Font increase
  • Font Decrease

দীর্ঘ বিরতির পর চলতি বছরের শুরুতেই ‘পাঠান’ ছবির মাধ্যমে বড় পর্দায় প্রত্যাবর্তন করেন শাহরুখ খান। বছরের শুরুতে প্রায় ১১’শ কোটি আয় করেছিল ওই সিনেমা।

‘পাঠান’ মুক্তির ঠিক নয় মাস পর আবারও ‘জাওয়ান’র মাধ্যমে নিজের জাত চেনালেন বলিউড এই অভিনেতা।

মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে ‘জাওয়ান’। এবার বলিউড বাদশা নিজেই ভাঙলেন নিজের রেকর্ড। 

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে’র প্রতিবেদন বলছে, বছরের শুরুতে শাহরুখ খান’র ‘পাঠান’ ভারতে আয় করেছিল ৫৪৩ কোটি রুপি। এই আয় করতে সময় লেগেছে ৫৮ দিন।

অন্যদিকে মাত্র ১৭ দিনেই সেই আয় ছাড়িয়ে গেল ‘জাওয়ান’। সিনেমাটির আয় ৫৪৬ কোটি রুপি।

বিশ্বব্যাপী হাজার কোটির ক্লাবে প্রবেশের অপেক্ষায় এখন সিনেমাটি। চলতি সপ্তাহে ‘পাঠান’ সিনেমার লাইফটাইম আয়কে ছাড়িয়ে যেতে পারে ‘জাওয়ান’।

এখন পর্যন্ত সারা বিশ্বে ‘জাওয়ান’ আয় করেছে ৯৫৩ কোটি রুপি। বাংলাদেশি টাকার হিসাবে যা প্রায় সাড়ে ১২০০ কোটির মতো।

;

পূজার আগেই আসছে জয়ার ‘দশম অবতার’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

'বাইশে শ্রাবণ' এবং 'ভিঞ্চি দা'র মিশেলে তৈরি করা হয়েছে ‘দশম অবতার’ সিনেমাটি। ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমা নির্মাণে ক্যামেরার পিছনে ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। তার পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে।

রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে মুক্তি পেয়েছে ছবিটির ট্রেইলার। আগামী মাসে ১৯ অক্টোবর অর্থাৎ পূজার আগেই এই ছবির রহস্যের পর্দা ফাঁস হবে। খবর আনন্দবাজার।  

'দশম অবতার' ছবিতে প্রথমবার কপ ইউনিভার্স নিয়ে আসছেন সৃজিত। অর্থাৎ 'বাইশে শ্রাবণ' ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত প্রবীর রায় চৌধুরী এবং 'ভিঞ্চি দা' ছবিতে অনির্বাণ ভট্টাচার্য অভিনীত বিজয় পোদ্দার এক হলেন সৃজিতের 'দশম অবতার'-এ।

পুরোদস্তুর থ্রিলার ঘরানার এই ছবিতে দুই চরিত্র মিলে জটিল রহস্যের সমাধান করবে। এর আগে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'রাজ কাহিনী' এবং 'এক যে ছিল রাজা' ছবিতে অভিনয় করেন জয়া আহসান। সেসব সাড়া জাগানো সিনেমার মতোই 'দশম অবতার'-এ চমক থাকবে।

অনবদ্য হয়ে ধরা দেবে যীশু সেনগুপ্তও। ছবির সঙ্গীতায়োজনে রয়েছেন অনুপম রায়।

 

;