পর্তুগালের রাস্তায় মর্নিং ওয়ার্কে অন্তঃসত্ত্বা আলিয়া



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
পর্তুগালের রাস্তায় মর্নিং ওয়ার্কে অন্তঃসত্ত্বা আলিয়া

পর্তুগালের রাস্তায় মর্নিং ওয়ার্কে অন্তঃসত্ত্বা আলিয়া

  • Font increase
  • Font Decrease

নিজের হলিউড ছবির কাজে দেশের বাইরে আছেন আলিয়া ভাট। শুক্রবার ইনস্টাগ্রামে পর্তুগাল থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি। ইউরোপের এই দেশে আলিয়ার মর্নিং ওয়াকের ছবি এখন ভাইরাল। অন্তঃসত্ত্বা আলিয়াকে দেখে যেন মন ভরছেই না নেটপাড়ার।

সপ্তাহের শুরুতেই প্রেগন্যান্সির খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আলিয়া। ১৪ এপ্রিল তিনি বিয়ে করেন রণবীর কাপুরকে। বিয়ের মাত্র আড়াই মাসের মাথাতে যে সুখবর আসবে তা মনে হয় ভাবেননি অনেকেই। তবে জুনিয়ার ভাট কাপুরের আসার খবরে বেশ খুশি আলিয়ার ভক্তরা। খুশিতে ভাসছে দুই পরিবারও।

`নিজের সঙ্গে হাঁটা সবকিছু ঠিক করে দিতে পারে’, ক্যাপশনে ছবিখানা শেয়ার করেছেন তিনি। প্রথম ছবিটা আলিয়ার সেলফি। দ্বিতীয় ছবিতে আশেপাশের সৌন্দর্য ক্যামেরাবন্দি করেছেন। তৃতীয় ছবিতে ক্যামেরায় ধরা পড়েছে আলিয়ার ছায়া।

এক ভক্ত লিখেছেন, ‘আলিয়া তোমার চোখেমুখে তো ফুটে উঠেছে প্রেগন্যান্সি গ্লো। চোখ ফেরাতে পারছি না তোমার থেকে।’ আরেকজন লিখেছে, ‘আলিয়া মিষ্টি তো খাইয়ে দিতে’। কেউ কেউ আবার বেশ জুম করে দেখছেন আলিয়ার ছায়াই! যদি চোখে পড়ে অভিনেত্রীর বেবি বাম্প।

বর্তমানে ‘হার্ট অফ স্টোন’ ছবির কাজে ব্যস্ত আলিয়া। এই ছবি দিয়েই তিনি ডেবিউ করছেন হলিউডে। ফিরেই হয়তো হবু মা ব্যস্ত হয়ে পড়বেন ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচারে। সঙ্গে করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শ্যুটও খানিকটা বাকি। মানে এখন মেলা কাজ তাঁর হাতে।

শাহরুখকে ছেড়ে যাওয়ার হুমকি গৌরীর, যেভাবে মানাবেন শাহরুখ!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখকে ছেড়ে যাওয়ার হুমকি গৌরীর, যেভাবে মানাবেন শাহরুখ!

শাহরুখকে ছেড়ে যাওয়ার হুমকি গৌরীর, যেভাবে মানাবেন শাহরুখ!

  • Font increase
  • Font Decrease

শাহরুখ-গৌরী, ১৯৯১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন। তখন শাহরুখ বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন।

তাঁর মতো পত্নীনিষ্ঠ মানুষ খুঁজলেও পাওয়া যাবে না। নিজেকে এমনটা দাবি করেন শাহরুখ খান স্বয়ং। স্ত্রী গৌরী খানকে ছেড়ে থাকতে পারেন না এক মুহূর্তও। ভালোবাসার মানুষটিকে কেন্দ্র করেই আবর্তিত তাঁর জীবন।

এক সাক্ষাৎতকারে বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল একটি প্রশ্ন রেখেছিলেন শাহরুখের কাছে। জানতে চেয়েছিলেন, গৌরী যদি কখনও শাহরুখের প্রতি বিরক্ত হয়ে তাঁকে ছেড়ে চলে যান, অভিনেতা কী করবেন? 'বাদশা' জানিয়েছিলেন, নির্দিষ্ট কোনও এক দিন নয়, গৌরী প্রায় প্রত্যেক সকালেই এমন 'হুমকি' দেন তাঁকে।

শাহরুখের উত্তরে যদিও সন্তুষ্ট ছিলেন না ফরিদা। শাহরুখ তখন বলেছিলেন, 'ওর (গৌরীর) এ রকম কিছু করার কথা ভাবা উচিত নয়। আমি তো পত্নীনিষ্ঠ। কিন্তু তা-ও যদি ও এ রকম করে আমি জামাকাপড় ছিঁড়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ব। 'ও গোরি গোরি, ও বানকি ছোড়ি' গানটা গাইব। ও ফিরে আসবে।'


১৯৯১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাহরুখ-গৌরী। তখন শাহরুখ বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন। তখন তাঁর নামের পাশে জুড়ে যায়নি 'তারকা' তকমা। স্বামীর জীবনের ওঠাপড়ায় তাঁর পাশে বন্ধু হয়েছিলেন গৌরী। আপাতত তিন সন্তানকে নিয়ে তাঁদের রূপকথার পরিবার।

হাতে গোনা কয়েক মিনিটের জন্য 'ব্রহ্মাস্ত্র'-এ দেখা গিয়েছিল শাহরুখকে। আর তাতেই বাজিমাত 'বাদশা'র। তাঁর চরিত্রটি নিয়ে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি করার অনুরোধ অনুরাগীদের একটি বড় অংশের। পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়েছেন, ইতিমধ্যেই শাহরুখকে নিয়ে ছবি করার পরিকল্পনা করছেন তিনি।

আগামী বছর মুক্তি পাবে শাহরুখের 'পাঠান'। এ ছাড়াও তাঁর ঝুলিতে আছে 'পাঠান', 'ডানকি'র মতো ছবি।

;

শেহজাদ খান বীর আমার এবং বুবলির সন্তান: শাকিব



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান: শাকিব

শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান: শাকিব

  • Font increase
  • Font Decrease

শেহজাদ খান বীর তার ও বুবলির সন্তান বলে জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি।


তিনি লিখেছেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

তিনি আরও লেখেন, শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

প্রথমে বুবলি তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে কয়েকটি ছবি প্রকাশ করে (৩০ সেপ্টেম্বর) একটি স্ট্যাটাসের মাধ্যমে স্বামী শাকিব খান ও ছেলে শেহজাদ খান বীরকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন।

;

ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলি

ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলি

  • Font increase
  • Font Decrease

জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে অবশেষে ছেলেকে প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা বুবলি। পাশাপাশি সন্তানের বাবার পরিচয়ও জানিয়েছেন তিনি।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ছেলের ছবি প্রকাশ করেন বুবলি। 


বুবলি লিখেছেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

তিনি আরও বলেন,  শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।


২৭ সেপ্টেম্বর হঠাৎ করেই বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়াতেও আলোচনা রয়েছে এই ঘটনা। সবাই কৌতুহলী হয়ে জানতে চাইছেন বুবলীর বাচ্চা সম্পর্কে। কবে মা হয়েছেন নায়িকা, কে সেই সন্তানের বাবা? এনিয়ে মুখ না খুললেও ইঙ্গিত দেন বুবলী।


২৭ সেপ্টেম্বর সাংবাদিকদের বলেন, ‘বিষয়টি নিয়ে বলতে গেলে আমার আরও কয়েকদিন সময় প্রয়োজন।আমি এই মুহূর্তে বিষয়টি নিয়ে কিছু বলতে চাই না। আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে...। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো! আমার প্রফেশনাল ও ব্যক্তিগত জীবন দু’টি ভিন্ন বিষয়। তাই আপাতত এ নিয়ে কোনো বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করছি। দ্রুতই একটি সংবাদ সম্মেলন ডেকে এ বিষয়টি নিয়ে বিস্তারিত তুলে ধরবো।

;

দুই বছর আগেই মা হয়েছেন বুবলি, ছেলের নাম শেহজাদ খান!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
দুই বছর আগেই মা হয়েছেন বুবলি, ছেলের নাম শেহজাদ খান!

দুই বছর আগেই মা হয়েছেন বুবলি, ছেলের নাম শেহজাদ খান!

  • Font increase
  • Font Decrease

অভিনেতা শাকিব খানের সঙ্গে নায়িকা শবনম বুবলীর প্রেম, বিয়ে নিয়ে ঢালিউডে গুঞ্জন নতুন কিছু নয়। আবার বুবলীর সন্তান হয়েছে এমন তথ্য নিয়েও ঢালিউডে ছিল ব্যাপক আলোচনা।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিনেতা জানান, বুবলী সন্তানের মা হয়েছেন তা সঠিক। কিন্তু ছেলে না মেয়ে হয়েছে এ বিষয়ে মুখ খুলতে রাজি হননি তিনি।

২৭ সেপ্টেম্বর হঠাৎ করেই বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়াতেও আলোচনা রয়েছে এই ঘটনা। সবাই কৌতুহলী হয়ে জানতে চাইছেন বুবলীর বাচ্চা সম্পর্কে। কবে মা হয়েছেন নায়িকা, কে সেই সন্তানের বাবা? এনিয়ে মুখ না খুললেও ইঙ্গিত দেন বুবলী। ২৭ সেপ্টেম্বর সাংবাদিকদের বলেন, ‘বিষয়টি নিয়ে বলতে গেলে আমার আরও কয়েকদিন সময় প্রয়োজন।আমি এই মুহূর্তে বিষয়টি নিয়ে কিছু বলতে চাই না। আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে...। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো! আমার প্রফেশনাল ও ব্যক্তিগত জীবন দু’টি ভিন্ন বিষয়। তাই আপাতত এ নিয়ে কোনো বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করছি। দ্রুতই একটি সংবাদ সম্মেলন ডেকে এ বিষয়টি নিয়ে বিস্তারিত তুলে ধরবো।

এদিকে ,শাকিব-বুবলীর নানা সূত্রে নতুন খবর বাতাসে উড়ছে। দুই বছর আগেই নাকি শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। বয়স হয়েছে ২ বছর ৩ মাসের বেশি!

এর আগে বিভিন্ন গণমাধ্যমে খবর হয়েছিল বুবলীর সঙ্গে শাকিব খান প্রেম করছেন। দুজন বিয়ে করছেন বলেও মিডিয়ায় গুঞ্জন আছে!

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে।

এর আগে অপু বিশ্বাস তার ক্যারিয়ারের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে ২০০৮ সালে গোপনে বিয়ে করে ২০১৬ সালে একইভাবে লাপাত্তা হয়েছিলেন। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এরপর একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে ফাঁস করেন সবকিছু।

যার ফলে রেগে গিয়ে শাকিব খান তার হাতে ডিভোর্স পেপার ধরিয়ে দেন। এবার বুবলীর ক্ষেত্রেও তেমন কিছুরই আশঙ্কা করছেন তার ভক্ত-সমালোচকরা। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে রবও উঠেছে, সন্তান জন্মদানের জন্যই বিদেশে পাড়ি দিয়েছেন সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা বনে যাওয়া বুবলী। তবে সত্যিটা কী, তা তো সময়ই বলে দেবে!

নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম নেয়া বুবলী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রিধারী। অভিনয়ে আসার আগে তিনি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা ছিলেন। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

;