Alexa

চিজবার্গারের সুঘ্রাণযুক্ত সেন্টেড ক্যান্ডেল!

চিজবার্গারের সুঘ্রাণযুক্ত সেন্টেড ক্যান্ডেল!

ছবি: সংগৃহীত

‘ঘ্রাণে অর্ধ ভোজন’ বহুল ব্যবহৃত এই প্রবাদ বাক্যটির অর্থ হলো, খাবারের সুঘ্রাণে পেট অর্ধেক ভরে যায়। হয়তো এই বিষয়টি মাথায় রেখেই অভিনব একটি কাজ করেছে বিশ্বখ্যাত ও সুপরিচিতি বার্গার চেইন শপ ম্যাকডোনালডস।

কোকাকোলা, স্টার বাকস কিংবা কেএফসির মতো পুরো বিশ্ব জোড়াহাতে গোনা যে কয়েকটি প্রতিষ্ঠানকে সকলেই চেনে, ম্যাকডোনালডস তার মাঝে অন্যতম। আশেপাশে ম্যাকডোনালডসের কোন শাখা থাকলে অন্য কোন খাবার কথা মাথায় আসতেই পারে না।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/15/1552645269013.jpg

আপনিও যদি ম্যাকডোনালডসের বার্গারের ভক্ত হয়ে থাকেন তবে আপনার জন্য ছোট্ট একটা মজার খবর আছে। অস্ট্রেলিয়ার ম্যাকডোনালডস বাজারে এনেছে চিজবার্গারের সুঘ্রাণযুক্ত সেন্টেড ক্যান্ডেল।

এই সেন্টেড ক্যান্ডেলের নাম রাখা হয়েছে ‘দ্য ম্যাক্কান রান’। এই সেন্টেড ক্যান্ডেল ক্যান্ডেলগুলোর প্রতিটির মূল্য আমেরিকান ডলারে ২১.১২। যার বাংলাদেশি মুদ্রায় মূল্য দাঁড়ায় ১৭৭৩.৭৮ টাকা।

কিন্তু এই মোমবাতিগুলোর ঘ্রাণ আসলেও কেমন? যারা মোমবাতিটি কিনেছেন তারা নিজেদের অভিজ্ঞতা জানাতে গিয়ে বলেছে, সেন্টেড ক্যান্ডেলের সুঘ্রাণে চিজবার্গার খাওয়ার প্রবল ইচ্ছা দেখা দেয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/15/1552645287224.jpg

আরও মজার বিষয় হলো, চিজবার্গারের পাশাপাশি গার্লিক বেকন ও ওল্ড ফ্যাশনড বেকনের সুঘ্রাণযুক্ত মোমবাতিও বিক্রি করা হচ্ছে। তাই কেউ যদি চিজ বার্গারের ভক্ত না হয়ে থাকেন, তবে এই মোমবাতিগুলোও কিনতে পারবেন।

আরও পড়ুন: মাংসের ঝোলের ঘ্রানে কেএফসি’র সেন্টেড ক্যান্ডেল

আরও পড়ুন: অদ্ভুতুড়ে ‘ডিসগাস্টিং ফুড মিউজিয়াম’

আপনার মতামত লিখুন :