Alexa

ফখরুল বগুড়াবাসীর সঙ্গে প্রতারণা করেছেন: নাসিম

ফখরুল বগুড়াবাসীর সঙ্গে প্রতারণা করেছেন: নাসিম

বগুড়ায় জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ও যৌথ সভায় বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম, ছবি: বার্তা২৪.কম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির প্রার্থী সংকটের কারণে গত কয়েকটি নির্বাচনে বগুড়ায় প্রার্থী ভাড়া করে এনেছে। গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বাইরের লোক ভাড়া করে এনে নির্বাচন করেছে। এখানকার ভোটাররা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ভোট দিয়ে নির্বাচিত করেন। কিন্তু শপথ না নিয়ে তিনি বগুড়াবাসীর সঙ্গে প্রতারণা করেছেন।

শুক্রবার (২৪ মে) বিকেলে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ও যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি উপ-নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিলেও অনেক পানি ঘোলা করে শেষ পর্যন্ত নির্বাচনে এসেছে। কিন্তু এবারও প্রার্থী ভাড়া করা। বিএনপির সিদ্ধান্তহীনতার কারণে জনগণ তাদের প্রত্যাখান করেছে।’

মোহাম্মদ নাসিম বলেন, ‘এবারের উপ-নির্বাচনে বগুড়াবাসী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতাকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।’

বগুড়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে যৌথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান, বগুড়া-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতা। 

আপনার মতামত লিখুন :