Alexa

বরিশালে বিএনপির ২৭ নেতাকর্মী আটক

বরিশালে বিএনপির ২৭ নেতাকর্মী আটক

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

বরিশালে সদর ও কাউনিয়া এলাকার পৃথক স্থান ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিনসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের ২৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় নগরের চৌমাথার সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ, সদর রোডসহ বিভিন্ন এলাকা থেকে ১০ জনকে আটক করা হয়।

আটক অন্য নেতারা হলেন- জেলা বিএনপির দফতার সম্পাদক মো: মন্টু খান, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো: কামরুল আহসান রতন, সহ-সভাপতি মো: সাজ্জাদ হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো: নাইমুল হাসান, যুগ্ম-সম্পাদক মো: শামসুল কবির ফরহাদ, চরকাউয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: মাসুম হাওলাদার, চাঁদপুরা ইউনিয়ন সভাপতি আবুল খায়ের জলিল, বিএনপি নেতা মো: খালেদ হোসেন ও মো: জাকির হাওলাদারের নাম নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম।

ছাত্রদল নেতা-কর্মীরা জানান, বেলা ১১টার দিকে সৈয়দ হাতেম আলী কলেজ ক্যাম্পাসে বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ারের স্ত্রী নাসিমা সরোয়ার গণসংযোগ শুরু করেন। এ সময় ছাত্রদল নেত্রী নাসরিনসহ দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

পরে পুলিশ সেখান থেকে নাসরিনসহ পাঁচ জনকে আটক করে। এছাড়া সদর রোডসহ বিভিন্ন এলাকা থেকে জেলা বিএনপির দফতার সম্পাদক মন্টু খানসহ বাকি পাঁচ জনকে আটক করা হয়।

এছাড়াও কাউনিয়া থানাধীন এলাকা থেকে শায়েস্তাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি সামসুল হক মাঝি ও চরবাড়িয়া ইউনিয়ন যুবদলের সভাপতি শাহ আলম মেম্বারসহ চার জনকে আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

এর আগে মঙ্গলবার রাত পর্যন্ত বিএনপির ১৩ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

রাজনীতি এর আরও খবর

এরশাদের কথাই শেষ কথা!

এরশাদের কথাই শেষ কথা!

জাতীয় পার্টির ভেতরে গণতন্ত্র বলতে কিছুই নেই, চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কথাই শেষ কথা। তিনি যখন যাকে খুশি ...