Alexa

তফসিল ঘোষণার পর আনন্দ মিছিল

তফসিল ঘোষণার পর আনন্দ মিছিল

তফসিল ঘোষণার পর আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

সন্ধ্যা ৭ টায় জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে আগামী ২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। তফসিল ঘোষণার পরপরই রাজধানীর বিভিন্ন স্থানে আনন্দ মিছিলে নেমেছে আওয়ামী লীগ ও জাতীয় নেতাকর্মীরা। দল বেঁধে নির্বাচনী নানা স্লোগান দিয়ে রাস্তা কাঁপাচ্ছেন স্থানীয় ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যার ৮ টার দিকে রাজধানীর বাংলামটোর, কাকরাইল, পল্টন , মালিবাগ ও গুলশান এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের এমন আনন্দ উচ্ছ্বাস দেখা গেছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/08/1541689093695.jpg

সরেজমিনে দেখা গেছে, রাজধানীর বাংলামটর এলাকায় আনন্দ মিছিল বের করে আওয়ামী লীগের তেজগাঁও থানার সম্পাদক আবু তৈয়ব এর নেতৃত্বে একটি দল৷ এ সময় তাদেরকে নৌকায় স্লোগান দিতে দেখা যায়। মিছিলটি পান্থপথ থেকে শুরু হয়ে মৌচাক গিয়ে শেষ হয়। এছাড়া গুলশানেও স্থানীয় আওয়ামী লীগ নেতারা তফলিস ঘোষণার পর আনন্দ মিছিলে মেতে উঠেন।

অন্যদিকে কাকরাইল, পল্টন ও মালিবাগ এলাকায়ও মিছিল বের করে আওয়ামী লীগের নেতা কর্মীরা৷ এসময় রাজধানীর নিউমার্কেট এলাকায় এক পথ সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামীলীগের ৫২ নম্বর ওয়ার্ডের কেন্দ্রীয় নেতা মাহবুবুর হানিফ।  

এদিকে সর্বশেষ খবরের অনুযায়ী, দেশের বিভিন্ন জেলা উপজেলা ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনগুলো নির্বাচনের তারিখ ঘোষণার পর আনন্দ মিছিল করেন।

 

রাজনীতি এর আরও খবর

শপথ, নাকি উপনির্বাচন

শপথ, নাকি উপনির্বাচন

একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হতে যাচ্ছে আগামী ২৪ এপ্রিল। গেল বছরের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্ব...