Barta24

সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

English

আয়ুষ্মান-ভিকিকে বচ্চন দম্পতির শুভেচ্ছা

আয়ুষ্মান-ভিকিকে বচ্চন দম্পতির শুভেচ্ছা
ভিকি কৌশল, অমিতাভ-জয়া দম্পতি ও আয়ুষ্মান খুরানা
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

‘আন্ধাধুন’ ছবির জন্য আয়ুষ্মান খুরানা এবং ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর জন্য ভিকি কৌশল শিগগিরই জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলতে যাচ্ছেন।

গত ৯ আগস্ট দুপুরে দিল্লির শাস্ত্রী ভবনে ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের সম্পূর্ণ তালিকা প্রকাশ করা হয় । যেখানে সেরা অভিনেতা হিসেবে ঘোষণা করা হয় বলিউডের এই দুই তারকার নাম।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/14/1565767980539.jpg

আরও পড়ুন: সেরা অভিনেতা আয়ুষ্মান-ভিকি, অভিনেত্রী কীর্তি সুরেশ

আয়ুষ্মান-ভিকির জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া নিয়ে এই দু’জনের পাশাপাশি উচ্ছ্বসিত বলিউড ইন্ডাস্ট্রির অন্যান্য তারকারাও।

সম্প্রতি বলিউডের এই দুই অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন দম্পতি। সেই সঙ্গে একটি চিঠি লিখে আয়ুষ্মান-ভিকিকে দুটি ফুলের তোড়া উপহার পাঠিয়েছেন তারা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/14/1565767716570.jpg

৭৬ বছর বয়সী এই অভিনেতার থেকে এমন শুভেচ্ছা পেয়ে সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে সেটি শেয়ার করেছেন ভিকি কৌশল। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘এটি আমার কাছে পৃথিবী সমান! ধন্যবাদ বচ্চন স্যার এবং জয়া ম্যাম।’

একই কাজ করেছেন আয়ুষ্মান খুরানাও। তিনি সোশ্যাল মিডিয়ায় ফুলের তোড়ার ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ বচ্চন স্যার এবং জয়া ম্যাম। এটি আমার জন্য অনেক বড় একটি পাওয়া।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/14/1565767995293.jpg

আপনার মতামত লিখুন :

অভিনেতা বাবর আর নেই

অভিনেতা বাবর আর নেই
খলিলুর রহমান বাবর , ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার খল অভিনেতা, পরিচালক ও প্রযোজক খলিলুর রহমান বাবর আজ (২৬ আগস্ট) সকাল ৯টা ১০ মিনিটে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন অভিনেতার ছোট ছেলে রিয়াদুর রহমান।

জানা গেছে,সম্প্রতি ব্রেন স্ট্রোক করলে বাবরকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া দীর্ঘদিন ধরেই গ্যাংরিন (পচন রোগ) সমস্যায় ভুগছিলেন। এফডিসিতে বাদ যোহর তার জানাজা শেষে কলাবাগানের বাসায় নেওয়া হবে। তারপর তাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566799892472.jpg
অসুস্থ অবস্থায় তাকে দেখতে গিয়েছিলেন শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান।

 

‘বাংলার মুখ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে ঢাকাই সিনেমায় পা রাখেন বাবর। এরপর রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ সিনেমার মাধ্যমে খল অভিনেতা হিসাবে তার যাত্রা শুরু। মনোয়ার হোসেন ডিপজলের ‘তের গুণ্ডা এক পাণ্ডা’ সিনেমায় তিনি সবশেষ অভিনয় করেছিলেন।

চঞ্চল-সিয়াম-মিমিকে নিয়ে শুটিংয়ে ‘পাপ-পুণ্য’

চঞ্চল-সিয়াম-মিমিকে নিয়ে শুটিংয়ে ‘পাপ-পুণ্য’
পরিচালকের সঙ্গে চঞ্চল-সিয়াম-মিমি, ছবি: সংগৃহীত

‘স্বপ্নজাল’র পর নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম। সিনেমাটিতে কাজ করবেন চঞ্চল চৌধুরী ও সিয়াম আহমেদ এমন খবর বার্তাটোয়েন্টিফোর.কম প্রকাশ করেছিল ০১ আগস্ট। যদিও তখন সিনেমাটির নাম প্রকাশ করতে চাননি পরিচালক।

আরও পড়ুন: গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমায় চঞ্চল-সিয়াম

তবে এবার জানা গেল, সিনেমাটির নাম ‘পাপ-পুণ্য’। আজ (২৬ আগস্ট) থেকে চাঁদপুরে হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হচ্ছে।

সিনেমাটির শুটিং প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন,‘চাঁদপুরে টানা ১৫ দিন শুটিং হবে। শুটিংয়ে অংশ নিবেন চঞ্চল, সিয়াম, মিমিসহ অনেকে। এর বাইরে এখন আর কিছুই বলতে চাচ্ছি না।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566798261916.jpg

জানা গেছে,‘পাপ-পুণ্য’তে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে। তবে সিনেমাটির নায়িকার নাম শুটিং শেষ হওয়ার পর জানা যাবে বলে জানিয়েছেন পরিচালক।

এদিকে এই সিনেমার মাধ্যমে ১০ বছর পর চলচ্চিত্রে ফিরছেন আফসানা মিমি। সবশেষ ২০০৯ সালে হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে মোরশেদুল ইসলামের ‘প্রিয়তমেষু’ সিনেমায় অভিনয় করেছিলেন মিমি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566798371432.jpg

‘স্বপ্নজাল’ সিনেমার ১০ বছর আগে প্রথম ‘মনপুরা’ সিনেমা নির্মাণ করে সাড়া ফেলেছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র