Barta24

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

English

যাত্রা শুরু করলো কারখানা এন্টারটেইমেন্ট

যাত্রা শুরু করলো কারখানা এন্টারটেইমেন্ট
ইউটিউব চ্যানেল কারখানা এন্টারটেইনমেন্টের উদ্বোধন অনুষ্ঠান
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল নতুন ইউটিউব চ্যানেল কারখানা এন্টারটেইনমেন্ট। সম্প্রতি কারখানা প্রোডাকশনের অফিসে কেক কেটে উদ্বোধন করা হয় চ্যানেলটি।

এসময় উপস্থিত ছিলেন- কারখানা প্রোডাকশনসের স্বত্বাধিকারী ও নির্মাতা শরাফ আহমেদ জীবন, অভিনেতা ইয়াশ রোহান, নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধুসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

শরাফ আহমেদ জীবন বলেন, কারখানা এন্টারটেনইমেন্ট মূলত বিনোদন নির্ভর চ্যানেল হিসেবে কাজ করবে। এতে নাটক, মিউজিক ভিডিওসহ বিনোদনের সব ধরনের আইটেম থাকবে।

কারখানা এন্টারটেইনমেন্টের প্রথম কনটেন্ট হিসেবে নির্মিত হয়েছে ‘ভূত হইতে সাবধান’ নাটকটি। এতে অভিনয় করেছেন- মিশু সাব্বির, তমা মির্জা, ইয়াশ রোহান, সাফা কবীর, হুমায়ূন সাধু, কচি খন্দকারসহ অনেকে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/10/1565416101853.jpg নাটকটি ঈদের তৃতীয় দিন নাগরিক টিভিতে প্রচারিত হবে। তারপর আইফ্লিক্স ও কারখানা এন্টারটেইনমেন্টএ দেখা যাবে।

শরাফ আহমেদ জীবন বলেন, ‘খুব তাড়াতাড়ি আমরা নতুন প্রোডাকশনে হাত দেব। এরইমধ্যে আমাদের পরিকল্পনা চূড়ান্ত হয়েছে। ঈদের পরপরই কাজে নেমে পড়ব।’

আপনার মতামত লিখুন :

জাপানি শর্ট ফিল্মে বাংলাদেশের ব্যান্ডের আবহসংগীত

জাপানি শর্ট ফিল্মে বাংলাদেশের ব্যান্ডের আবহসংগীত
'সোল এন্ড সয়েল' ব্যান্ডের দুই সদস্য ও পোস্টার। ছবি: সংগৃহীত

‘দ্যা লনারস’ শিরোনামের একটি আন্তর্জাতিক শর্ট ফিল্মের আবহসংগীতের কাজ করেছে বাংলাদেশের ব্যান্ড ‘সোল এন্ড সয়েল’। ব্যান্ডটির গীতিকার ও সুরকার আব্দার রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন তথ্য জানিয়েছেন।

জানা গেছে, ‘দ্যা লনারস’ এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছে গাব্রিয়েলা লিয়ে। তিনি একজন জাপান প্রবাসী ব্রাজিলের নাগরিক। ফিল্মের গল্প সু রেয়ালিস্তিক ধারার, একজন হতাশাগ্রস্থ যুবক ও এক মৃত্যুদূতের। শর্ট ফিল্মটির শুটিং হয়েছে জাপানে। এর মূল চরিত্রে কাজ করেছেন সুপিকা ইয়াফুনে ও তাতসুহিরু ইয়ামাওকা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566467595343.jpg

আন্তর্জাতিক শর্ট ফিল্মের আবহসংগীত করা প্রসঙ্গে আব্দার রহমান বলেন, ‘প্রথম বাংলাদেশের কোন ব্যান্ড হয়ে একটি আন্তর্জাতিক শর্ট ফিল্মের অরিজিনাল ব্যাকগ্রাউন্ড মিউজিক তথা আবহসংগীতের কাজ করেছে। আমি ও ব্যান্ডের মিউজিক কম্পোজার পারভেজ জুয়েল মিলে অরিজিনাল ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজটি দীর্ঘ তিন মাস ধরে করেছি। ইতিমধ্যেই পরিচালক আন্তর্জাতিক বিভিন্ন ফেস্টিভ্যালে ফিল্মটি জমা দিয়েছে। কিছুদিন দিনের মধ্যেই শর্ট ফিল্ম 'দ্যা লনারস' দেখা যাবে ভিমিও ও ইউটিউবে।’

২০ দিনের বিশ্রামে কানাডায় মোশাররফ করিম

২০ দিনের বিশ্রামে কানাডায় মোশাররফ করিম
মোশাররফ করিম ও স্ত্রী জুঁই, ছবি: সংগৃহীত

আজ নাটকের রাজপুত্র মোশাররফ করিমের ৪৭তম জন্মদিন। রাতে কাছের মানুষদের সঙ্গে কেক কেটে ঘরোয়া ভাবে উদযাপনও করেছেন নিজের জন্মদিন। কিন্তু সকালে শুভেচ্ছা জানাতে গিয়ে দেখা গেলো মোশাররফ করিমের মোবাইল নাম্বারটি বন্ধ। একই অবস্থা মোশাররফ করিমের স্ত্রী রোবেনা রেজা জুঁইর নাম্বারটাও।

তারপর খোঁজ নিয়ে জানা গেল, আজ সকালের একটি ফ্লাইটে ২০ দিনের সফরে কানাড়া উড়াল দিয়েছেন মোশাররফ করিম পরিবার। তবে কোন নাটকের জন্য জন্য। সেখানে ছুটি কাটাবেন তারা। আগামী ১০ সেপ্টেম্বর দেশে ফেরার কথা রয়েছে মোশাররফ করিম পরিবারের।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566459429505.jpg

১৯৯৯ সালে 'অতিথি' শিরোনামের একটি নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় পা রাখেন মোশাররফ করিম। তবে ২০০৪ সালে 'ক্যারাম' নাটকে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। একুশ শতাব্দীর প্রথম দশকে টেলিভিশন পর্দার ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী হিসাবে পরিচিতি লাভ করেন। নাটকের বাইরে সিনেমায় কাজ করেও জনপ্রিয়তা পেয়েছেন মোশাররফ করিম। তার প্রথম অভিনীত চলচ্চিত্রের নাম 'জয়যাত্রা'।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র