Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

আগস্টে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ শুরু

আগস্টে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ শুরু
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস এবং প্রথম ও দ্বিতীয় রানারআপ
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

সুন্দরী তরুণীদের জন্য সুখবর! আবারও শুরু হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। এই প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী জানান, আগস্টের প্রথম সপ্তাহে থেকে চলবে এবারের আসর।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী অংশ নেবেন বিশ্বসুন্দরীর মঞ্চে। প্রতিযোগিতার ব্যাপারে বিস্তারিত তথ্য জানাতে শিগগিরই একটি সংবাদ সম্মেলন করা হবে বলেও জানিয়েছেন স্বপন চৌধুরী।

২০২০ সালের ‘মিস ওয়ার্ল্ড’-এর ৭০তম আসর বসবে থাইল্যান্ডে। এই বছরের ১৪ ডিসেম্বর লন্ডনের এক্সেল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনালে।

২০১৭ সাল থেকে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার জন্য বাংলাদেশের প্রতিনিধি নির্বাচনের কাজটি করছে অন্তর শোবিজ। যদিও গত দু’বারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা বেশকিছু কারণে সমালোচিত হয়।

২০১৭ সালে জেসিয়া ইসলাম ও গত বছর জান্নাতুল ফেরদৌস ঐশী বিশ্বসুন্দরীর মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।

১৯৯৪ সালে প্রথমবারের মতো মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেয় বাংলাদেশ। এরপর ১৯৯৫, ১৯৯৬, ১৯৯৮, ১৯৯৯, ২০০০ ও ২০০১ সালে বাংলাদেশি তরুণীরা বিশ্বসুন্দরীর মঞ্চে গিয়েছিলেন। তারপর ১৬ বছরের বিরতি ভেঙে এই প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে প্রতিনিধি পাঠানো শুরু করে অন্তর শোবিজ।

আপনার মতামত লিখুন :

ছবি মুক্তির আগের দিন কী করেন প্রভাস?

ছবি মুক্তির আগের দিন কী করেন প্রভাস?
প্রভাস

‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’ ব্লকবাস্টার ছবি দুটি উপহার দেওয়ার দুই বছর পর রূপালি পর্দায় ফিরছেন প্রভাস। এক সপ্তাহ পরই মুক্তি পাবে দক্ষিণের জনপ্রিয় এই তারকার অভিনীত ‘সাহো’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566662403590.jpg

‘সাহো’র প্রচারণা নিয়েই এখন ব্যস্ত সময় কাটে প্রভাসের। এরই ধারাবাহিকতায় বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে হাজির হতে দেখা যাচ্ছে তাকে। যেখানে তিনি জানিয়েছেন, নিজের অভিনীত ছবি মুক্তির একদিন আগে তিনি কী করেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566662419793.jpg

প্রভাস জানান, নিজের ছবি মুক্তি আগের দিন শুধু ঘুমিয়ে থাকার চেষ্টা করেন। যদিও বা টেনশন ও অস্থিরতার কারণে ভালোভাবে ঘুমাতে পারেন না। তবুও সে দিনটি তার ঘুমিয়েই কাটে।

৫০০ কোটির ‘রামায়ণ’-এ হৃতিক-দীপিকা!

৫০০ কোটির ‘রামায়ণ’-এ হৃতিক-দীপিকা!
হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন

আপাতত যে যার কাজ নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। এরইমধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে- নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এ সীতা চরিত্রে দীপিকা এবং রাম চরিত্রে পাওয়া যাবে হৃতিককে।

‘রামায়ণ’-এ হৃতিক ও দীপিকাকে নেওয়া প্রসঙ্গে সম্প্রতি নীতেশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা সিরিজটি নির্মাণের ঘোষণা দিয়েছি। তবে এতে কে বা কারা অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। আমরা বর্তমানে এর চিত্রনাট্য নিয়ে কাজ করছি। বাকি ঘোষণা সময় আসলে দেওয়া হবে।’

গত মাসে ‘রামায়ণ’ নির্মাণের ঘোষণা দিয়েছেন নীতেশ তিওয়ারি। সিরিজটির তিনটি কিস্তি নির্মিত হবে। নীতেশের পাশাপাশি যৌথভাবে সিরিজটি পরিচালনা করবেন রবি উদ্দিওয়ার।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566657903657.jpg

জানা গেছে- ‘রামায়ণ’র নির্মাণের জন্য বাজেট ধরা হয়েছে ৫০০ কোটি। কেননা এই সিরিজটির তিনটি কিস্তিই নির্মিত হবে থ্রিডি ফর্মে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তৈরি হবে এটি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র