Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

English Version

এবার সিঁদুর-মঙ্গলসূত্র পরে রথযাত্রায় নুসরাত

এবার সিঁদুর-মঙ্গলসূত্র পরে রথযাত্রায় নুসরাত
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দাঁড়িয়ে রয়েছেন নুসরাত জাহান, ছবি: সংগ্রহীত
বিনোদন ডেস্ক
বার্তা২৪


  • Font increase
  • Font Decrease

তুরস্কের বোদরুম শহরে বিশিষ্ট ব্যবসায়ী নিখিল জৈন’র সঙ্গে জুনের ১৯ তারিখে বিয়ের পিঁড়িতে বসেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বিয়ের পর বিতর্কে জড়িয়েছেন সদ্য সংসদ হওয়া এই অভিনেত্রী। মুসলিম হয়েও বিয়ের পর সিঁদুর পরে সমালোচনার শিকার হতে হয়েছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের এই সংসদ সদস্যকে।

বৃহস্পতিবার (৪ জুন) আবার নুসরাতকে সিঁদুর, মঙ্গলসূত্র পরে কলকাতার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ইস্কনের রথযাত্রায় অংশ নিতে দেখা গেছে। যদিও এক ভিডিও বার্তায় ইস্কনের রথযাত্রায় অংশ নেওয়ার কথা আগেই জানিয়েছিলেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, রথযাত্রায় নুসরাতকে ট্র্যাডিশনাল শাড়ি, গলায় মঙ্গলসূত্র, মাথায় সিঁদুর, হাতে চূড়া ও মেহেদী পরে নব বধূর বেশে অংশ নিতে দেখা গেছে। অন্যদিকে বৃহস্পতিবার কলকাতার এক পাঁচতারা হোটেলে রিসেপশানে অংশে নেবেন নুসরাত।

উল্লেখ্য, বাংলাদেশের শাকিব খানের সঙ্গে 'নাকাব' সিনেমায় অভিনয় করেছেন নুসরাত জাহান।

আপনার মতামত লিখুন :

বাহুবলীর নামে ‘চন্দ্রযান-২’র নামকরণ

বাহুবলীর নামে ‘চন্দ্রযান-২’র নামকরণ
‘চন্দ্রযান-২’ ও প্রভাস

প্রাযুক্তিক ত্রুটি কাটিয়ে অবশেষে চাঁদের উদ্দেশে পাড়ি দিল ভারতের দ্বিতীয় উচ্চশক্তি সম্পন্ন কৃত্রিম উপগ্রহ চন্দ্রযান-২।

সোমবার (২২ জুলাই) দুপুর ২টা ৪৩ মিনিটে চেন্নাই থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে অবস্থিত সতীশ ধাওয়ান অন্তরীক্ষ কেন্দ্রের দ্বিতীয় লঞ্চ প্যাড শ্রীহরিকোটা থেকে চন্দ্রযান-২ চাঁদের পথে উড়াল দেয়।

চমকপ্রদ তথ্য হলো- ইন্ডিয়ান স্পেস রিসার্চ অরগানাইজেশনের (ইসরো) বিশেষ এই রকেটটির নামকরণ করা হয়েছে ভারতের জনপ্রিয় ছবি ‘বাহুবলী’র নামে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563802876786.jpgবিরল এই সম্মননা পাওয়ায় ইন্ডিয়ান স্পেস রিসার্চ অরগানাইজেশনের (ইসরো) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ‘বাহুবলী’ ছবি দুটির প্রধান অভিনেতা প্রভাস সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে লিখেছেন, “আজ ইসরোর চন্দ্রযান-২ এর সফল উৎক্ষেপণ হয়েছে। ভারতীয় হিসেবে আমাদের প্রত্যেকের কাছেই এটি গর্বের। সেই সঙ্গে ‘বাহুবলী’র সম্পূর্ণ টিমের জন্যও এটি গর্বের। এই রকেট কয়েশ টন ওজন বহন করতে পারবে, আর এমন শক্তিশালী চন্দ্রযানের নাম দেওয়া হল ‘বাহুবলী।”

১০০ কোটির ঘরে হৃতিকের ‘সুপার থার্টি’

১০০ কোটির ঘরে হৃতিকের ‘সুপার থার্টি’
‘সুপার থার্টি’ ছবির দৃশ্য

১৯৯৪ সালে আনন্দ কুমার কেমব্রিজে পড়ার সুযোগ পেয়েছিলেন। শুধু প্লেনের টিকিটের টাকা জোগাড় করতে পারেননি। তাই কেমব্রিজে পড়ার স্বপ্ন সেখানেই ভেঙে যায় তার।

নিজের স্বপ্ন সত্যি হয়নি, তাই অন্যের স্বপ্ন পূরণে নেমে যান আনন্দ কুমার। ২০০২ সাল থেকে আনন্দ নিজের কোচিং সেন্টার চালু করেন। সেখানে প্রতি বছর বিহারের সেরা ৩০ জন গরিব মেধাবী ছাত্র একেবারে বিনা পয়সায় ‘সুপার থার্টি’ প্রজেক্টের অধীনে আইআইটিতে (ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি) ভর্তি পরীক্ষার জন্য কোচিং করার সুযোগ পায়।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563799936950.jpg

আনন্দ কুমারের জীবনের এই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সুপার থার্টি’। গত ১১ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হৃতিক রোশন অভিনীত ছবিটি। বক্স অফিসে বাজিমাত করে ছবিটি আয় করে নিয়েছে ১০০ কোটি রুপি। এজন্য ছবিটি সময় নিয়েছে মাত্র ১১ দিন।

বিকাশ বহেল পরিচালিত ছবিটিতে হৃতিকের বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুর।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র