Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

English Version

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
মিলা
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

সময়টা মোটেও ভালো যাচ্ছে না গায়িকা মিলার। একের পর এক ঝামেলা লেগেই রয়েছে তার পেছনে। বছর দুয়েক আগে প্রাক্তন স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা করেছিলেন মিলা। কিন্তু সেই মামলায় সাক্ষী হিসেবে উপস্থিত না থাকায় উল্টো গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তার বিরুদ্ধেই।

জানা গেছে, ২০১৭ সালে মিলার দায়ের করা সেই নারী ও শিশু নির্যাতন মামলায় চার্জ গঠন হয়েছে ২০১৮ সালে। কিন্তু দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমন জারি করা হয়। তবুও আদালতে হাজিরা না দেওয়ায় রোববার (২৩ জুন) তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন মহানগর আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক মো শরিফ উদ্দিন।

দশ বছর মন দেওয়া-নেওয়ার পর ২০১৭ সালের মে মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। এক পর্যায়ে সংসার জীবনের ইতি টানেন তারা।

নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। অন্যদিকে সানজারিও মিলার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছেন।

আপনার মতামত লিখুন :

যা থাকছে ৮৩ কোটির ‘মাসুদ রানা’য়

যা থাকছে ৮৩ কোটির ‘মাসুদ রানা’য়
মাসুদ রানা

কাজী আনোয়ার হোসেন রহস্য উপন্যাস ‘মাসুদ রানা’ আসছে সিনেমার পর্দায়। এই খবর বেশ পুরাতন হলেও আজ (২২ জুলাই) সিনেমাটি কিভাবে পর্দায় আসছে তা নিয়ে বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে বিস্তারিত তথ্য।

জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, ‘মাসুদ রানা’ তৈরি হচ্ছে হলিউড ধাঁচে এবং মুক্তি পাবে বিশ্বব্যাপী। সিনেমাটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও কলকাতায়।

সারাবিশ্বে এক যোগে ইংরেজি ভাষায় মুক্তি পাবে। পাশাপাশি বাংলাদেশ ও কলকাতার মাল্টিপ্লেক্সগুলোতেও ইংরেজি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটির।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563788329361.jpgসিনেমাটি প্রথম হলিউডের মুভি হিসেবে একজন মুসলমান স্পাইকে দেখা যাবে মূল চরিত্রে। শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। সিনেমার বাজেট প্রায় ৮৩ কোটি টাকা।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, সিনেমাটিতে মাসুদ রানা ও রূপা চরিত্র দুটিতে অভিনয় করবেন দু’জন বাংলাদেশি। এছাড়া সুলতান চরিত্রে দেখা যাবে বলিউডের প্রথম সারির একজন নায়িকাকে। রাহাত খানের ভূমিকায় অভিনয় থাকবেন বাংলাদেশ সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত মেজর জেনারেল। তবে এসব চরিত্রের জন্য এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

এদিকে সিনেমাটিতে অভিনয়ের জন্য এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন ‘আয়রনম্যান ২’-এর অভিনেতা মিকি রুর্কে। এছাড়া যুক্ত হয়েছেন হলিউডের অভিনেতা গাব্রিল্লা ভ্রম, খালির, ড্যানিয়েল বার্নহার্ড ও মাইকেল প্যারে।

অন্যদিকে সিনেমাটির স্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করবেন হলিউডের ফিল ট্যান, চেজিং দৃশ্যগুলো ধারণের কাজ করবে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমার একটি দল। এছাড়া সিনেমার চিত্রধারণ করবেন পেটার ফিল্ড। যিনি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’, ‘জেমসবন্ড’সহ হলিউডের একাধিক সিনেমায় চিত্রগ্রাহকের কাজ করেছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563788347206.jpg‘ধ্বংস পাহাড়’ গল্পের ‘মাসুদ রানা’র চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা, আবদুল আজিজ ও আসিফ আকবর। তবে চিত্রনাট্যের জন্য আরও কাজ করছে হলিউডের একটি দল। এছাড়া সিআইএ’র প্রাক্তন একজন স্পাই মাসুদ রানার প্রজেক্ট উপদেষ্টা হিসাবে কাজ করেছেন। জাজ মাল্টিমিডিয়ার সাথে সহযোগী প্রযোজক হিসেবে থাকছে আরও তিনটি প্রতিষ্ঠান এবং হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার লাইন।

এষার বিরুদ্ধে মানহানির মামলা

এষার বিরুদ্ধে মানহানির মামলা
এষা গুপ্তা

বলিউড অভিনেত্রী এষা গুপ্তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন রোহিত ভিজ নামে দিল্লির এক ব্যবসায়ী।

কিছুদিন আগে রোহিত ভিজ নামে এক ব্যক্তির বিরুদ্ধে অশালীনভাবে তাকানো এবং যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন এষা গুপ্তা। বিষয়টি নিয়ে কোন আইনি পদক্ষেপ গ্রহণ না করলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সেই ব্যক্তি ছবি শেয়ার করে একটি পোস্ট করেছিলেন বলিউডের এই অভিনেত্রী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563786294434.jpgওই পোস্টে এষা লিখেছিলেন, “লোকটির নাম রোহিত ভিজ। রেস্তরাঁয় সারাক্ষণ আমার দিকে তাকিয়ে ছিল। এত অস্বস্তি হচ্ছিল, কী বলব! মনে হচ্ছিল ও চোখ দিয়ে ধর্ষণ করছিল আমাকে। সৌভাগ্যবশত, নিরাপত্তারক্ষীরা সেখানে ছিলেন। তারা তাকে বারবার সাবধান করছিলেন। কিন্তু্ তাতেও কোনও লাভ হল না। শেষ পর্যন্ত নীরাপত্তারক্ষীরা তাকে চলে যেতে বললেন। তাদের ধৈর্য্যর জন্য আমি ধন্যবাদ জানাতে চাই। রেস্তরাঁর সিসি ক্যামেরায় সব কিছু রেকর্ড আছে।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563786388318.jpgযোগ করে এষা আরও লিখেছিলেন, ‘লোকটি আমায় স্পর্শ করেনি, কিছু বলেননি। কিন্তু সারাক্ষণ আমার দিকে তাকিয়ে ছিল। ভক্ত বা অভিনেত্রী বলে নয়, শুধুমাত্র একজন নারী বলে। কেন? নারী হওয়া কি অভিশাপ? এ রকম চললে, মেয়েদের নিরাপত্তা কোথায়?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563786309810.jpgএ কারণেই বলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছেন রোহিত ভিজ। শনিবার (২০ জুলাই) দিল্লির সাকেত কোর্টে ভারতীয় দণ্ডবিধির ৪৯৯ এবং ৫০০ ধারায় মামলাটি দায়ের করা হয়। আগামী ২৮ আগস্ট মামলার শুনানি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র