Barta24

রোববার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

কলকাতার ছোট্ট রূপসা জিতলো ১৫ লাখ রুপি

কলকাতার ছোট্ট রূপসা জিতলো ১৫ লাখ রুপি
রূপসা বাতাবিয়াল, নিশান্ত ভাট ও শিল্পা শেঠি
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

নাচের জাদু দেখিয়ে ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’-এর খেতাব জয় করে নিলো কলকাতার ছোট্ট রূপসা বাতাবিয়াল।

রোববার (২৩ জুন) সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’-এর চূড়ান্ত লড়াইয়ে ছয় বছর বয়সী রূপসা বাকি চার প্রতিযোগী গৌরব সারওয়ান, সক্ষম শর্মা, তেজাস বার্মা ও জয়শ্রী গগইকে হটিয়ে বিজয়ী হয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/24/1561367261522.jpg‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’র খেতাব জয়ের পর রূপসা বলে- “সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’র ট্রফি হাতে পেয়ে দারুণ লাগছে। আমি নাচতে ভালোবাসি তাই এটি নিয়মিত করে যাবো। এখন আমার শহর কলকাতায় গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে এই আনন্দ ভাগ করে নেওয়ার জন্য অপেক্ষায় রয়েছি।”

পুরস্কার হিসেবে রূপসা ও তার সুপার গুরু নিশান্ত ভাটের হাতে তুলে দেওয়া হয়েছে ১৫ লাখ ও ৫ লাখ রুপির দুটি চেক।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/24/1561367277136.jpgপ্রথম রানার্স-আপ ঘোষণা করা হয়েছে তেজাস বার্মাকে। সেই সঙ্গে সেরা পাঁচ প্রতিযোগী প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়েছে এক লাখ রুপির চেক।

অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা, পরিচালক অনুরাগ বসু ও নৃত্যপরিচালক গীতা কাপুর। এটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন ঋত্বিক ধনজানানি ও পরিতোশ ত্রিপাঠি।

আপনার মতামত লিখুন :

সিগারেটের টানে নিক-প্রিয়াঙ্কা-মধুর আড্ডা

সিগারেটের টানে নিক-প্রিয়াঙ্কা-মধুর আড্ডা
আড্ডা দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও মধু চোপড়া

ক’দিন আগে ৩৭তম জন্মদিনের কেক কেটেছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্ত্রীর জীবনের বিশেষ এই দিনটিকে আরও বিশেষ করে তোলার জন্য জমকালো এক পার্টির আয়োজন করেছিলেন নিক জোনাস। যেখানে উপস্থিত ছিলেন জোনাস ও চোপড়া পরিবারের সদস্যরা। দেখা গিয়েছিল অভিনেত্রী পরিণীতি চোপড়াকেও।

জন্মদিন উদযাপন শেষে এখন মিয়ামি ঘুরে বেড়াচ্ছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। এই সফরে তাদের সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই তারকা দম্পতির ঘোরাঘুরির বেশ কয়েকটি ছবি। যার মধ্যে ভাইরাল হয়েছে একটি ছবি।

ভাইরাল হওয়া ওই ছবিটির জন্য রীতিমতো সমালোচনার মুখেও পড়তে হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও মধু চোপড়াকে। কিন্তু কী রয়েছে সেই ছবিতে?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/21/1563707365053.jpgভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, একটি সাম্পানে বসে সিগারেট খাচ্ছেন নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া ও মধু চোপড়া। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় আলোচনা-সমালোচনার। কেননা প্রিয়াঙ্কা নিজেই কিছুদিন আগে ফেসবুকে ধূমপানের বিপক্ষে একটি পোস্ট করেছিলেন।

ছবিটির নীচে মন্তব্য করে একজন লিখেছেন, ‘দিদি তোমার তো অ্যাজমা আছে আবার সিগারেট টানছো। এমন করলে কিভাবে চলবে দিদি?’ আরেকজন লিখেছেন, ‘জুলাইতে দিওয়ালি পালনের অধিকার শুধুমাত্র প্রিয়াঙ্কার চোপড়ারই রয়েছে।’

কলকাতার সিনেমায় কেমন করলেন জাহিদ হাসান ও বাবু

কলকাতার সিনেমায় কেমন করলেন জাহিদ হাসান ও বাবু
রাইমা সেন, জাহিদ হাসান ও ফজলুর রহমান বাবু

সীমান্তের নানা ঘটনা নিয়ে নির্মিত কলকাতার ‘সিতারা’ সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় দুই অভিনেতা জাহিদ হাসান ও ফজলুর রহমান বাবু।

গত ১৯ জুলাই কলকাতার বিভিন্ন হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। প্রখ্যাত ঔপন্যাসিক আবুল বাশারের উপন্যাস ‘ভোরের প্রসূতি’ থেকে নেওয়া হয়েছে এর গল্প।

এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার কলকাতার কোনো সিনেমায় কাজ করলেন জাহিদ-বাবু। আর প্রথমেই বাজিমাত করলেন তারা।

জাহিদ-বাবুর অভিনয়ের প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ সকলেই। তবে ছবিটিতে অভিনেত্রী রাইমা সেনের অভিনয় দর্শকের নজর কাড়তে পারেনি বলে দাবি করছে ভারতীয় গণমাধ্যমগুলো।

‘সিতারা’ পরিচালনা করেছেন আশীষ রায়। বাংলার পাশাপাশি তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে এটি। সাফটা চুক্তিতে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র