Barta24

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

সালমান খানের ‘বিগ বস’-এর নয়া চমক

সালমান খানের ‘বিগ বস’-এর নয়া চমক
ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

টেলিভিশনের অন্যতম বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’ আসছে খুব শিগগিরিই। সিজন ১২’র পর শোনা গিয়েছিল আগামী মৌসুমে শোয়ের সঞ্চালক হিসেবে সালমান খানকে আর পাওয়া যাবে না। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সালমান নিজেই জানিয়েছেন ‘বিগ বস’-এর ১৩তম আসরেও সঞ্চালক হিসেবে হাজির হতে যাচ্ছেন তিনি।

প্রতি পর্বের মতো এবারও নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন সালমান খান। প্রতি মৌসুমে সালমান অনুষ্ঠানটি একা সঞ্চালনা করলেও। এবারের আসরে দেখা যাবে একটু ভিন্নতা। কেননা ‘বিগ বস’-এর ১৩তম আসরে বলিউডের এই সুপারস্টারের সঙ্গে সহ-সঞ্চালক হিসেবে পাওয়া যাবে সংগীতশিল্পী অনুপ জালোটাকে।

‘বিগ বস’-এর ১২তম আসরের প্রতিযোগী ছিলেন অনুপ জালোটা ও তার শিষ্য জসলিন মাথারু। গুরু-শিষ্যর প্রেম সেসময় বেশ আলোচিত হয়েছিলো। আর সেই আলোচনার কথা মাথায় রেখেই হয়তো এবারের আসরে অনুপকে সহ-সঞ্চালক হিসেবে নিচ্ছেন আয়োজকরা।

আগের সিজনের মতো এবার প্রতিযোগী হিসেবে আর কোনও সাধারণ মানুষকে দেখা যাবে না। সিজন ১২-এর পরই নির্মাতারা এই সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, সিজন ১১-এর মতো জনপ্রিয়তা এবং টিআরপি পায়নি সিজন ১২। তাই প্রতিযোগী হিসেবে সেলিব্রিটিদের সঙ্গে আর কোনও সাধারণ মানুষকে রাখতে চান না তারা।

‘বিগ বস ১৩’ আয়োজনে কে কে থাকছেন? প্রতিটি আয়োজনেই প্রতিযোগীদের ব্যাপারে চমক দেওয়ার চেষ্টা করেন আয়োজকরা। আর দর্শক এই চমক দেখে পর্দায়। এবার মনে হচ্ছে, তা আর হবে না। কারণ, এরইমধ্যে ফাঁস হয়ে গেছে প্রতিযোগীদের নাম।

ফাঁস হওয়া তালিকা থেকে ২৩ জনের নাম জানা গেছে। এর মধ্য থেকে ১৩ জনকে চূড়ান্ত করা হবে। আগামী ৩০ জুলাইয়ের পর তারা চুক্তিপত্রে স্বাক্ষর করবেন।

ফাঁস হওয়া এই তালিকায় আছেন জিৎ (বাংলা ছবির তারকা), জরিন খান (বলিউড তারকা), চাঙ্কি পাণ্ডে (বলিউড তারকা), রাজপাল যাদব (বলিউড তারকা), ওয়ারিনা হুসেন (মডেল), দেবলীনা ভট্টাচার্য (টেলিভিশন তারকা), অঙ্কিতা লোখান্ডে (টেলিভিশন তারকা), রাকেশ বশিষ্ঠ (টেলিভিশন তারকা), মাহিকা শর্মা (বড় ও ছোট পর্দার তারকা), ড্যানি ডি (পর্নো ছবির তারকা), চিরাগ পাশোয়ান (রাজনীতিবিদ রাম বিলাস পাশোয়ানের ছেলে), বিজেন্দ্র সিং (বক্সার), রাহুল খান্ডেলওয়াল (মডেল), হিমাংশ কোলি (মডেল), মহিমা চৌধুরী (বলিউডের সাবেক তারকা), মেঘনা মল্লিক (টেলিভিশন তারকা), মহাক্ষয় চক্রবর্তী (অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে), দয়ানন্দ শেঠি (বড় ও ছোট পর্দার অভিনেতা), ফৈজি বো (রিয়্যালিটি শো তারকা), ঋতু বেরি (ফ্যাশন ডিজাইনার), সোনল চৌহান (মডেল, সংগীতশিল্পী, বড় পর্দার তারকা), ফাজিলপুরিয়া রাহুল যাদব (সংগীতশিল্পী) ও সিদ্ধার্থ শুক্লা (ছোট পর্দার তারকা)।

সবকিছুর মতো এবারের সিজনের শুটিং লোকেশনও আলাদা। সিজন ১১ এবং ১২-এর শুটিং লোনাভলায় হলেও, এবারের সেট তৈরি হবে মুম্বাইতে।

আপনার মতামত লিখুন :

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া
মাহিয়া মাহি ও পিয়া জান্নাতুল

তরুণ নির্মাতা রায়হান রাফির তৃতীয় সিনেমা ‘স্বপ্নবাজি’। ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি কয়েক মাস আগেই এমনটা ঘোষণা দিয়েছিলেন রাফি।

সোমবার (২২ জুলাই) ছবিটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মডেল-উপস্থাপিকা পিয়া জান্নাতুল। আজ রাতে চুক্তিবদ্ধ হবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক রায়হান রাফি।

শোনা যাচ্ছে, সিনেমাটির নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণা দেওয়া হয়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563891795510.jpgসিনেমাটিতে আরও দেখা যেতে পারে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশাকে। তারা দু’জন এখনও চুক্তিবদ্ধ হননি।

নির্মাতা সূত্রে জানা গেছে, জোড়া নায়ক–নায়িকার এই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে আগামী আগস্ট থেকে। পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন।

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ
অক্ষয় কুমার

প্রিয় তারকার জন্য প্রায় সময় ভক্তরা নানা ধরনের পাগলামী করে থাকেন। এমনকি ভক্তের জন্যও অনেক সময় অনেক কিছু করতে দেখা যায় তারকাদের। এরই ধারাবাহিকতায় ২০ বছর আগে এক ভক্তের জন্য একটি উপহার পাঠিয়েছিলেন অক্ষয় কুমার।

মঙ্গলবার (২৩ জুলাই) ২০ বছর আগে অক্ষয়ের দেওয়া সেই উপহারের একটি ছবি তুলে টুইটারে শেয়ার করেছেন আনন্দ গালান্দে নামে এক ব্যক্তি। কিন্তু কী ছিলো সেই উপহার?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563890136135.jpgআনন্দর করা টুইটে দেখা যাচ্ছে, অক্ষয় কুমারের সাদা শার্ট পরা বুক খোলা একটি ছবি। আর সেই ছবিটির নীচে রয়েছে তার অটোগ্রাফ। এর ক্যাপশনে লেখা রয়েছে, প্রিয় অক্ষয় কুমার স্যার ১৯৯৭ সালে এই উপহারটি আপনি আমাকে পাঠিয়েছিলেন। সেসময় আমি আপনাকে একটি চিঠি পাঠানোর পর আপনি উপহার হিসেবে আপনার অটোগ্রাফসহ এই ছবিটি পাঠিয়েছিলেন। আশা করছি আপনার মনে আছে।

আনন্দর এই টুইটের জবাব দিয়ে অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, অবশ্যই আমার মনে আছে। আশা করছি আপনি ভালো আছেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।

অক্ষয় কুমার এখন ব্যস্ত রয়েছেন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণা নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘সূর্যবংশী’ ও ‘গুড নিউজ’ ছবি দুটির কাজ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র