Barta24

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬

English Version

৪০ বছর পূর্তিতে মাইলসের ওয়ার্ল্ড ট্যুর

৪০ বছর পূর্তিতে মাইলসের ওয়ার্ল্ড ট্যুর
মাইলস ব্যান্ডদল
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় মাইলস। সেই হিসাবে ২০১৯ সালে ৪০ বছর পূর্ণ করলো দেশের শীর্ষস্থানীয় ব্যান্ডটি। এ উপলক্ষে বিভিন্ন দেশে সংগীত সফরে যাচ্ছেন এর সংগীতশিল্পীরা।

জানা গেছে, আমেরিকায় চার দশক পূর্তির সংগীত সফর শুরু করবে মাইলস। কারণ ব্যান্ডটির প্রতিষ্ঠাকালীন ও সাবেক সদস্যদের অনেকেই এখন যুক্তরাষ্ট্র প্রবাসী। চার দশক পূর্তির আয়োজনে তাদের অংশগ্রহণ যেন থাকে সেজন্যই এমন পরিকল্পনা।

এ মাসের শেষ সপ্তাহ থেকে বছরের শেষ পর্যন্ত আমেরিকায় কনসার্ট করবে মাইলস। এরই মধ্যে যুক্তরাষ্ট্রের আটটি শহরে তাদের গান-বাজনা করার বিষয়টি চূড়ান্ত হয়েছে। সেপ্টেম্বরের কানাডায় ও পরে অস্ট্রেলিয়ায় যাবেন তারা। সবশেষে দেশে ফিরে একটি মেগা কনসার্ট করবে মাইলস।

মাইলসের ৪০ বছর পূর্তির কনসার্ট সমন্বয় করবে উইন্ডমিল অ্যাডভার্টাইজিং লিমিটেড। আগামী ১৭ জুন বিকাল ৩টায় ঢাকার একটি ভেন্যুতে এ নিয়ে সংবাদ সম্মেলন হবে।
মাইলসের অ্যালবামগুলো হলো ‘মাইলস’ (ইংরেজি, ১৯৮২), ‘প্রতিশ্রুতি’ (১৯৯১), ‘প্রত্যাশা’ (১৯৯৩), প্রত্যয় (১৯৯৬), ‘প্রয়াস’, ‘প্রবাহ’ (২০০০), ‘প্রতিধ্বনি’ (২০০৬) ও ‘প্রতিচ্ছবি’ (২০১৫)।

ব্যান্ডটির বর্তমান লাইনআপ: শাফিন আহমেদ (ভোকাল ও বেজ গিটার), হামিন আহমেদ (ভোকাল ও গিটার), মানাম আহমেদ (কিবোর্ড), সৈয়দ জিয়াউর রহমান তূর্য (ড্রামস), ইকবাল আসিফ জুয়েল (গিটার)।

আপনার মতামত লিখুন :

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া
মাহিয়া মাহি ও পিয়া জান্নাতুল

তরুণ নির্মাতা রায়হান রাফির তৃতীয় সিনেমা ‘স্বপ্নবাজি’। ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি কয়েক মাস আগেই এমনটা ঘোষণা দিয়েছিলেন রাফি।

সোমবার (২২ জুলাই) ছবিটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মডেল-উপস্থাপিকা পিয়া জান্নাতুল। আজ রাতে চুক্তিবদ্ধ হবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক রায়হান রাফি।

শোনা যাচ্ছে, সিনেমাটির নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণা দেওয়া হয়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563891795510.jpgসিনেমাটিতে আরও দেখা যেতে পারে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশাকে। তারা দু’জন এখনও চুক্তিবদ্ধ হননি।

নির্মাতা সূত্রে জানা গেছে, জোড়া নায়ক–নায়িকার এই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে আগামী আগস্ট থেকে। পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন।

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ
অক্ষয় কুমার

প্রিয় তারকার জন্য প্রায় সময় ভক্তরা নানা ধরনের পাগলামী করে থাকেন। এমনকি ভক্তের জন্যও অনেক সময় অনেক কিছু করতে দেখা যায় তারকাদের। এরই ধারাবাহিকতায় ২০ বছর আগে এক ভক্তের জন্য একটি উপহার পাঠিয়েছিলেন অক্ষয় কুমার।

মঙ্গলবার (২৩ জুলাই) ২০ বছর আগে অক্ষয়ের দেওয়া সেই উপহারের একটি ছবি তুলে টুইটারে শেয়ার করেছেন আনন্দ গালান্দে নামে এক ব্যক্তি। কিন্তু কী ছিলো সেই উপহার?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563890136135.jpgআনন্দর করা টুইটে দেখা যাচ্ছে, অক্ষয় কুমারের সাদা শার্ট পরা বুক খোলা একটি ছবি। আর সেই ছবিটির নীচে রয়েছে তার অটোগ্রাফ। এর ক্যাপশনে লেখা রয়েছে, প্রিয় অক্ষয় কুমার স্যার ১৯৯৭ সালে এই উপহারটি আপনি আমাকে পাঠিয়েছিলেন। সেসময় আমি আপনাকে একটি চিঠি পাঠানোর পর আপনি উপহার হিসেবে আপনার অটোগ্রাফসহ এই ছবিটি পাঠিয়েছিলেন। আশা করছি আপনার মনে আছে।

আনন্দর এই টুইটের জবাব দিয়ে অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, অবশ্যই আমার মনে আছে। আশা করছি আপনি ভালো আছেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।

অক্ষয় কুমার এখন ব্যস্ত রয়েছেন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণা নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘সূর্যবংশী’ ও ‘গুড নিউজ’ ছবি দুটির কাজ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র