Barta24

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

English Version

তনুশ্রীর যৌন হয়রানির অভিযোগ থেকে নানার রেহাই

তনুশ্রীর যৌন হয়রানির অভিযোগ থেকে নানার রেহাই
ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

যৌন হয়রানির অভিযোগ থেকে রেহাই পেলেন বলিউড অভিনেতা নানা পাটেকার। তার বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্তের অভিযোগের কোনো প্রমাণ পাওয়া যায়নি বলে আদালতকে জানিয়েছে মুম্বাই পুলিশ।

আদালতের শুনানি ও অন্যান্য আইনি প্রক্রিয়ার পর ৬৮ বছর বয়সী নানা পাটেকারকে মিটু মামলা থেকে অব্যাহতি দেওয়া হলো। আদালতে তনুশ্রীর আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন নীতিন সাতপুত। তাই এই মামলা বন্ধ করে দিয়েছে পুলিশ।

নানা পাাটেকার নিষ্কৃতি পেয়ে যাওয়ার খবরে ৩৫ বছর বয়সী তনুশ্রী বলেন, ‘আমি মোটেও হতবাক হইনি কিংবা চমকে যাইনি। দুর্নীতিবাজ পুলিশ বাহিনী দুশ্চরিত্রের একজন মানুষকে রেহাই দিয়েছে। তবে আমার বিশ্বাস, একদিন ন্যায়বিচার পাব আর আমার জয় হবে। সময়ই সব বলবে।’

গত বছর ভারতে এসে তনুশ্রী অভিযোগ করেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শুটিং চলাকালে তাকে পেছন দিক থেকে জড়িয়ে ধরেছিলেন নানা পাটেকার। এ ঘটনার পরপরই ভারতে মিটু হ্যাশট্যাগ আন্দোলন ছড়িয়ে পড়ে। আরও অনেক অভিনেত্রী যৌন হেনস্তার বিভিন্ন ঘটনার কথা প্রকাশ্যে আনেন।

আপনার মতামত লিখুন :

হুমায়ূন আহমেদের প্রয়াণ দিবসে ‘প্যাকেজ সংবাদ’

হুমায়ূন আহমেদের প্রয়াণ দিবসে ‘প্যাকেজ সংবাদ’
‘প্যাকেজ সংবাদ’ নাটকের দৃশ্য

‘মারো চিকা মারো’ গানটির কথা মনে আছে নিশ্চয়ই? নাটকের জন্য গানটি তৈরি করেছিলেন মকসুদ জামিল মিন্টু। গানটি ব্যবহার করা হয়েছিলো তারকাবহুল নাটক ‘প্যাকেজ সংবাদ’-এ।

প্রখ্যাত কথাসাহিত্যিক ও নির্মাণের মহান কারিগর হুমায়ূন আহমেদের প্রয়াণ দিবস শুক্রবার (১৯ জুলাই)। এই দিনে তাঁকে স্মরণ করে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে ‘প্যাকেজ সংবাদ’ নাটকটি।

‘প্যাকেজ সংবাদ’-এ অভিনয় করেছিলেন আতাউর রহমান, ওয়াহিদা মল্লিক জলি, জাহিদ হাসান, তারিন, আবদুল কাদের, শমী কায়সার ও তিশা।

মূল নাটকে তিশার চরিত্রটি ছিলো না। কিন্তু হুমায়ূন আহমেদের নাটকে কাজ করার বাসনা থেকেই ছোট্ট তিশার জন্য ফুলির চরিত্রটি লিখেন হুমায়ূন।

‘আগুন’ সিনেমায় থাকছেন না আমিন-মৌসুমী

‘আগুন’ সিনেমায় থাকছেন না আমিন-মৌসুমী
আমিন খান ও মৌসুমী

দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আগুন’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল আজ (১৮ জুলাই)। কিন্তু আজ শুটিং শুরু হবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

শুটিং শুরুর আগেই শোনা যাচ্ছে সিনেমাটিতে থাকছেন না আমিন খান ও মৌসুমী। বিষয়টি নিশ্চিত করে পরিচালক বদিউল আলম খোকন জানিয়েছেন, “গল্প পরিবর্তন হওয়ায় আমিন খান ও মৌসুমী থাকছেন না ‘আগুন’ সিনেমায়।”

শুরুতে ঘোষণা দেওয়া হয়েছিল সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নবাগতা অভিনেত্রী জাহারা মিতু। সেই সাথে একটি বিশেষ চরিত্রে জুটি বাঁধবেন আমিন খান ও মৌসুমী। তবে ‘আগুন’-এ কাজ করার ব্যাপারে কোন তথ্য জানা নেই আমিন খান ও মৌসুমীর। দুইজনই গণমাধ্যমে দাবি করে জানিয়েছেন, তাদের সঙ্গে ফোনে কথা হয়ছে কিন্তু কাজ করবো এমন কোন কথা হয়নি।

এ প্রসঙ্গে বার্তাটোয়েন্টিফোর.কমকে সিনেমাটির পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘গল্পের জন্য আমিন খান ও মৌসুমীকে নিয়ে কাজ করতে চেয়েছিলাম। কিন্তু এখন আমরা গল্পে কিছুটা পরিবর্তন নিয়ে এসেছি সে কারণে তারা থাকছেন না। আর শুটিং এফডিসিতে ২৩ জুলাই থেকে শুরু হতে পারে।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র