Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

কপিল দেবের স্ত্রীর কাছে যাবেন দীপিকা

কপিল দেবের স্ত্রীর কাছে যাবেন দীপিকা
ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার সঙ্গে আড্ডা দেবেন দীপিকা পাড়ুকোন। তবে এমনি নয়, কাজের অংশ হিসেবে হবে তার কাছে যাবেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।

কপিল দেবের বায়োপিক ‘৮৩’ ছবিতে রোমি চরিত্রে অভিনয় করবেন দীপিকা। এতে কপিলের ভূমিকায় থাকছেন রণবীর সিং। বিয়ের পর প্রথমবার স্বামী-স্ত্রী হিসেবে পর্দায় হাজির হবেন বলিউডের তারকা দম্পতি। দীপবীরের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে এসেছিলেন কপিল দেব ও রোমি ভাটিয়া।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/12/1560362065635.jpg

মজার ব্যাপার হলো, কপিল দেবের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে চেনাজানা আছে দীপিকার। রোমি ভাটিয়ার অনেক কিছুর সঙ্গে নাকি তার মিল আছে। তাই চরিত্রটি ফুটিয়ে তোলার কাজটা সহজ হবে বলে মনে করেন তিনি। তবুও কপিলের সহধর্মিণীর সঙ্গে কিছু সময় কাটানোর ইচ্ছে তার।

১৯৮৩ সালে কপিল দেবের অধিনায়কত্বে প্রথমবার বিশ্বকাপ জেতে ভারত। তাই কবির খান পরিচালিত এই বায়োপিকের নাম রাখা হয়েছে ‘৮৩’। লন্ডনে এর শুটিং হচ্ছে। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল। এতে আরও অভিনয় করছেন সাকিব সেলিম, তাহির রাজ ভাসিন, চিরাগ পাতিলসহ অনেকে।

এদিকে সম্প্রতি নিজের প্রযোজিত ‘ছপ্পাক’ ছবির শুটিং শেষ করেছেন দীপিকা। মেঘনা গুলজারের পরিচালনায় এতে এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়াল চরিত্রে দেখা যাবে তাকে। এটিও মুক্তি পাবে ২০২০ সালে।

আপনার মতামত লিখুন :

কে বলবে কারিশমার বয়স ৪৫!

কে বলবে কারিশমার বয়স ৪৫!
কারিশমা কাপুরের ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটি

‘প্রতিটি বয়সেই নিজেকে ভালোবাসো’। মঙ্গলবার (২৫ জুন) নিজের ৪৫তম জন্মদিনে এমনই একটি ক্যাপশন লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন কারিশমা কাপুর।

শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে- কালো রঙা একটি মনোকিনি পরে সুইমিং পুলের পাশে শুয়ে রয়েছেন কারিশমা কাপুর। চোখে রয়েছে রোদচশমা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561537361737.jpgএবারই প্রথম বিকিনি পরেছেন কারিশমা কাপুর। আর ৪৫ বছরে প্রথমবার বিকিনি পরে কারিশমা প্রমাণ করে দিয়েছেন যে, এই বয়সেও তিনি কতোটা আবেদনময়ী।

৪৫তম জন্মদিন উদযাপন করতে ক’দিন আগে মা, বোন ও দুই সন্তানকে নিয়ে লন্ডনে পাড়ি জমিয়েছেন কারিশমা কাপুর। আর সেখানেই পরিবারের সদস্যদের নিয়ে কেটেছেন জন্মদিনের কেক। এছাড়া বোনকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন দর্শনীয় স্থান।

১৯৭৪ সালের ২৫ জুন মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন কারিশমা কাপুর। দুই বোনের মধ্যে কারিশমা বড়। তার ছোট বোন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561536977512.jpgকারিশমা কাপুরের অভিনয়ের শুরুটা হয় ১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ ছবির মধ্য দিয়ে। এরপর তিনি অভিনয় করেন ‘পুলিশ অফিসার’, ‘জাগ্রুতি’, ‘নিশ্চই’, ‘স্বপ্ন সাজান কে’ ও ‘দিদার’ ছবিতে। কিন্তু দুর্ভাগ্যবশত এই পাঁচটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেসময়।

এরপর ১৯৯৩ সালে মুক্তি পায় কারিশমা কাপুর অভিনীত ‘মোকাবেলা’, ‘সংগ্রাম’, ‘শক্তিম্যান’ ও ‘ধনবান’ ছবি চারটি। কিন্তু এই ছবি চারটি বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা না করলেও মোটামুটি ব্যবসা করে।

১৯৯৪ সালে মুক্তি পায় ‘প্রেম শক্তি’, ‘দুলারা’, ‘আন্দাজ, ও ‘আতিশ’। এই চারটি ছবিও বক্স অফিসে বাজিমাত করতে পারে না। কিন্তু একই বছর মুক্তিপ্রাপ্ত ‘রাজা বাবু’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বক্স অফিসে সফলতার মুখ দেখেন কারিশমা। এরপর এক এক করে অভিনয় করেন ‘খুদদার’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘সুহাগ’, ‘গোপি কৃষ্ণ’, জুড়ুয়া’, ও ‘কুলি নম্বর ওয়ান’-এর মতো ব্লকবাস্টার ছবিতে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561537379285.jpgসবশেষ ২০১২ সালে ‘ডেঞ্জার ইশক’ ছবিতে অভিনয় করেছেন কারিশমা কাপুর। এরপর আর কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি বলিউডের এই অভিনেত্রীকে।

১০০ কোটির ক্লাবে শহিদ-কিয়ারার ‘কবির সিং’

১০০ কোটির ক্লাবে শহিদ-কিয়ারার ‘কবির সিং’
কিয়ারা আদভানি ও শহিদ কাপুর

শত কোটি ক্লাবে পৌঁছে গেল শহিদ কাপুর ও কিয়ারা আদভানি অভিনীত ‘কবির সিং’। গত ২১ জুন ১০০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।

মুক্তির প্রথম দিনেই ২০ কোটি রুপি আয় নিয়ে বক্স অফিসে বাজিমাত করতে শুরু করে ছবিটি। এরপর তৃতীয় দিনে ছবিটির আয় দাঁড়ায় ৭০ কোটি রুপিতে। ১০০ কোটির ক্লাবে পৌঁছাতে ‘কবির সিং’ সময় নিয়েছে মাত্র পাঁচ দিন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561533397082.jpgবিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন- ১০০ কোটি রুপি আয়ের মধ্য দিয়ে এ বছর মুক্তিপ্রাপ্ত ‘কেসারি’ অক্ষয় কুমার (৭ দিন), ‘গাল্লি বয়’ রণবীর সিং (৮ দিন) এবং কমেডি ছবি ‘টোটাল ধামাল’কে (৯ দিন) পেছনে ফেলে দিয়েছে ‘কবির সিং’।

‘কবির সিং’ ছবির সফলতায় উচ্ছ্বসিত শহিদ কাপুর। ভাই ঈশান খাত্তার ও স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে নিজ বাড়িতে উল্লাস করতে দেখা গেছে বলিউডের এই অভিনেতাকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561533415648.jpg২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি সংস্করণ ‘কবির সিং’। এতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী কিয়ারা আদভানি। ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভানগা।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র