Alexa

ছোটপর্দার দামি অভিনেত্রী কারিনা

ছোটপর্দার দামি অভিনেত্রী কারিনা

কারিনা কাপুর খান

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে অন্যতম কারিনা কাপুর খান। শিগগিরই ছোটপর্দায় অভিষেক হতে যাচ্ছে বলিউডের এই অভিনেত্রীর। তবে কোনও সিরিয়ালে নয়। একটি নাচের রিয়্যালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’তে বিচারকের দায়িত্ব পালন করতে দেখা যাবে তাকে।

চমকপ্রদ তথ্য হলো- এই নাচের রিয়্যালিটি শোয়ের হাত ধরেই কারিনা নাকি হতে চলেছেন টেলিভশনের সবচেয়ে দামি অভিনেত্রী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/02/1559463256569.jpgএদিকে, কারিনা যে সবসময় নিজের মর্জির মালিক এ কথা কারও অজানা নয়। টিভিতে পদার্পণ করার ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। কারণ, শোয়ের বিচারকের আসনে বসার জন্য তিনি যা পারিশ্রমিক হাঁকিয়েছেন, এখনও পর্যন্ত বোধহয় তা কেউ বলার সাহসও করেননি শোয়ের প্রযোজককে।

এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে কারিনা বলেন, “যদি একজন পুরুষ বিচারক বেশি পারিশ্রমিক পান, তাহলে নারীদের ক্ষেত্রে এই বৈষম্য কেন থাকবে? যতটা সময় ওই শোয়ে দেব তার জন্য যথাযোগ্য এবং ন্যায্য পারিশ্রমিকই দাবি করেছি।” তবে কতো পারিশ্রমিক নিচ্ছেন সে বিষয়ে কিছু জানাননি তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/02/1559463013713.jpgএখানেই শেষ নয়, রিয়্যালিটি শোতে ৮ ঘণ্টার বেশি সময় দিতে পারবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন নবাবপত্নি। এ প্রসঙ্গে কারিনার ভাষ্য, “তৈমুরের জন্য ৮ ঘণ্টার বেশি কাজ করব না এখন। আসলে অনেক সময় ১২ ঘণ্টাও কাজ করতে হয়। কিন্তু সেটা সম্ভব নয়, তা আমি প্রথমেই বলে দিয়েছি কর্তৃপক্ষকে। আর তারা এত ভাল যে আমার সব শর্তই মেনে নিয়েছেন।”

তবে খুব বেশি প্রয়োজন হলে ১২ ঘণ্টা কাজ করতে তার কোনও সমস্যা নেই, এমনটাও জানান কারিনা কাপুর খান।

আগামী ২২ জুন থেকে শুরু হবে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’। কারিনা ছাড়াও এতে বিচারকের আসনে আরও দেখা যাবে বস্কো মার্টিস এবং ব়্যাপার রফতারকে।

আপনার মতামত লিখুন :