Barta24

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

English Version

অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত নেমেসিসের সকল কার্যক্রম

অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত নেমেসিসের সকল কার্যক্রম
নেমেসিস ব্যান্ডদল
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

অনির্দিষ্ট সময়ের জন্য সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করলো জনপ্রিয় ব্যান্ড নেমেসিস। শুক্রবার (৩১ মে) ব্যান্ডটির ফেসবুক পেইজে এমনটাই ঘোষণা দেন দলটির সদস্যরা।

যেখানে বলা হয়, অনির্দিষ্ট সময়ের জন্য বিরতিতে যাচ্ছেন তারা। ফলে, আপাতত নেমেসিস কোনও রকম কনসার্ট কিংবা গান তৈরির কাজে অংশ নিচ্ছেন না।

বিষয়টি নিশ্চিত করে ‘নেমেসিস’-এর প্রধান কণ্ঠশিল্পী জোহাদ রেজা চৌধুরী বলেন, ‘ঘোষণাটি ব্যান্ড ভাঙা অথবা বিলুপ্তির নয়। আমরা নিজেদের আরও প্রস্তুত করার জন্যই বিরতিতে যাচ্ছি। আমাদের ড্রামার ডিও হক প্রায় ছয় মাস ধরে অসুস্থ। আমাদের আরেকজন সদস্যেরও শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। ফলে তাদের বাদ দিয়ে এগিয়ে যাওয়া আমাদের জন্য ঠিক হবে না। আগে সুস্থতা পরে গান। তাই আমরা আপাতত ব্যান্ডের সকল কার্যক্রম স্থগিত করলাম।’

১৯৯৯ সালে জোহাদ তার স্কুল বন্ধুদের নিয়ে ‘নেমেসিস’-এর যাত্রা শুরু করেন। তাদের প্রথম প্রকাশিত গান ‘অবচেতন’। যা প্রকাশ হয় ২০০৩ সালে ‘আগন্তুক-২’ নামের মিশ্র অ্যালবামে। তাদের প্রথম একক অ্যালবাম ‘অন্বেষণ’ প্রকাশ পায় ২০০৫ সালে। এরপর ছয় বছর পর ২০১১ সালে মুক্তি পায় রক ঘরানার ব্যান্ডটির দ্বিতীয় অ্যালবাম ‘তৃতীয় যাত্রা’। ২০১৭ সালে বের হয় তাদের তৃতীয় অ্যালবাম ‘গনজোয়ার’। এছাড়া কয়েকটি মিশ্র অ্যালবামেও তাদের বেশ জনপ্রিয় গান রয়েছে। ‘কবে’ শিরোনামের গানটি ব্যান্ডটির সবচেয়ে জনপ্রিয় গান। এছাড়াও অনেক জনপ্রিয় গান রয়েছে ব্যান্ডটির।

‘নেমেসিস’-এর বর্তমান লাইনআপ- জোহাদ (ভোকাল ও গিটার), রাতুল (বেজ ও ভোকাল), ডিও (ড্রামস), যাফির ও রাফসান (গিটার)।

আপনার মতামত লিখুন :

বরুণের বিয়েতে পিছিয়ে যাচ্ছে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’

বরুণের বিয়েতে পিছিয়ে যাচ্ছে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

গুঞ্জন সত্যি হলো, অবশেষে আগামী ডিসেম্বরেই দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বরুণ ধাওয়ান। এ কারণে নিজের পরবর্তী ছবির কাজ থেকে কিছুদিনের বিরতি নিতে চাইছেন বলিউডের এই অভিনেতা।

বর্তমানে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বরুণ ধাওয়ান। তবে জানা গেছে, নির্মাতাদের ছবির শুটিংয়ের দিনক্ষণ বদল করার অনুরোধ করেছেন এই অভিনেতা। এমনকি ছবিটির পরিচালক রেমো ডি’সুজার সঙ্গে কথাও বলেছেন তিনি। ডিসেম্বরে বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ করার পরই নাকি ক্যামেরার সামনে আবার দাঁড়াতে চান চান বরুণ।

জানা গেছে- হিন্দু রীতিতে সম্পন্ন হবে বরুণ-নাতাশার বিয়ের সকল আনুষ্ঠানিকতা। চলবে টানা তিন দিন। এর মধ্যে থাকবে হলুদ, মেহেদী ও সংগীত অনুষ্ঠান।

চমকপ্রদ তথ্য হলো- প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিয়ের ওয়েডিং প্ল্যানারকেই নাকি বিয়ের আসর সাজানোর দায়িত্ব দেওয়া হচ্ছে। এই তারকা দম্পতির মতোই যোধপুরে চারহাত এক হতে পারে বরুণ-নাতাশার। এরইমধ্যে নাকি রাজস্থানের একটি প্যালেসও ঠিক করে ফেলেন বরুণের বাবা-মা।

ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম

ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম
দিশা পাতানি ও টাইগার শ্রফ

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিল অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাতানির। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে তাদের। এমনকি যখনই সুযোগ পেয়েছেন দু’জনে মিলে ঘুরে বেড়িয়েছেন দেশ-বিদেশ।

এই তারকা জুটির দারুণ রসায়ন দেখে সকলেই ধরে নিয়েছিলেন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু এ বিষয়টি নিয়ে হাজার গুঞ্জন ছড়ালেও কখনও এটি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি টাইগার-দিশাকে। বরং টাইগার-দিশা সবসময়ই বলে এসেছেন তারা দু’জন শুধুমাত্র ভালো বন্ধু।

এতোদিন টাইগার-দিশার প্রেমের গুঞ্জন শোনা গেলেও এখন শোনা যাচ্ছে, এই তারকা জুটি নাকি তাদের সম্পর্কের ইতি টেনেছেন।

বিষয়টি নিশ্চিত করে টাইগার-দিশার এক ঘনিষ্ঠসূত্র জানান, গত কয়েক সপ্তাহ ধরেই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলো এই তারকার জুটির প্রেমের সম্পর্ক। অবশেষে তারা সমঝোতার মাধ্যমে তাদের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561410776525.jpgটাইগার-দিশা তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন? এমন প্রশ্নের জবাবে ওই সূত্র আরও জানান, টাইগার শ্রফ ও দিশা পাতানি কখনও তাদের প্রেমের বিষয়টি নিয়ে আলোচনা করেননি। আপনাদের কী মনে হয় তারা তাদের বিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করবেন? তবে তাদের মধ্যে যাই হয়েছে না কেনো তারা আগের মতোই ভালো বন্ধু হয়ে থাকবেন। শুধু এখন পার্থক্য এইটুকুই থাকবে যে, তাদের মধ্যে আর কোনো প্রেমের সম্পর্ক থাকবে না।

‘বেফিকরে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো টাইগার শ্রফ ও দিশা পাতানিকে। এরপর তারা জুটি বেঁধে কাজ করেছিলেন ‘বাঘি’ ছবির সিক্যুয়েল ‘বাঘি টু’তে।

সবশেষ সালমান খানের ‘ভারত’-এ দেখা গেছে দিশাকে। অন্যদিকে ‘স্টুডেন্ট অব দ্য’-এ সবশেষ অভিনয় করেছেন টাইগার।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র