Barta24

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

English Version

বিশ্বকাপ অ্যান্থেম “ওয়ে-ও, ওয়ে-ও”

বিশ্বকাপ অ্যান্থেম “ওয়ে-ও, ওয়ে-ও”
সানাম ব্যান্ডদলের সদস্যরা
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

খেলাধুলা ও সংগীত সবসময়ই শক্তিশালী আবেগ জাগ্রত করে এবং বিশ্বব্যাপী ঐক্য ও একাত্মতাকে উৎসাহ দেয়। ক্রিকেটের সেই একাত্মতার মনোভাবকে ছড়িয়ে দিতে ৫ জন বিশ্বসেরা শিল্পী গাইলেন বিশ্বকাপ অ্যান্থেম।

বৃহস্পতিবার (৩০ মে) বিশ্বের বৃহত্তম ব্যক্তিগত পরিবহন কোম্পানি উবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)-এর সঙ্গে তাদের অংশীদারিত্বের অংশ হিসেবে বিশ্বব্যাপী ক্রিকেটপ্রেমীদের জন্য নিয়ে এলো এবারের আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ -এর প্রথম গান ‘ওয়ে-ও, ওয়ে-ও’।

অ্যান্থেমটি লিখেছেন সোনাল দাবরাল (ওগিলভি) এবং কম্পোজ, প্রযোজনা ও সংযোজিত করেছেন মাইকেল (মাইকি) ম্যাকলেইরি।

বিশ্বব্যাপী সত্যিকার একাত্মতার প্রচারের জন্য পাঁচটি অংশগ্রহণকারী দেশের প্রশংসিত শিল্পীদের দিয়ে ‘ওয়ে-ও, ওয়ে-ও’ অ্যান্থেমটি গাওয়ানো হয়েছে। অ্যান্থেমটির গীতিকার জনপ্রিয় ভারতীয় ব্যান্ডদল সানাম, জ্যামিয়েল (জ্যামাইকা), ক্যাথরিন টেইলর ডাওসন (যুক্তরাজ্য), সিম্বা ডায়ালো (নিউজিল্যান্ড) এবং খৈলিতহা ইউনাইটেড মাম্বাজোর (দক্ষিণ আফ্রিকা) মতো বিশ্বসেরা বরেণ্য শিল্পীদেরকে যুক্ত করেছেন।

গানটি প্রসঙ্গে দক্ষিণ আফ্রিকার খৈলিতহা ইউনাইটেড মাম্বাজো বলেন, “ক্রিকেটে অংশগ্রহণকারী দেশ এবং এর বাইরেও প্রকাশিত হবে এমন একটি গানে আফ্রিকান ভয়েস ও জাতিকে প্রতিনিধিত্ব করতে পারা আমাদের জন্য একটি বড় সম্মান। প্রতিভাবান গায়ক এবং সুরকার, যারা অ্যান্থেমটি এতো সুন্দরভাবে উজ্জীবিত করেছেন, তাদের সাথে কাজ করা আমাদের জন্য একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা ছিল। আমরা এটি শুনতে এবং চ্যাম্পিয়নশিপের সময় প্রচারিত হতে দেখার জন্য আগ্রহের সাথে অপেক্ষা করছি। ধন্যবাদ উবার, আমাদের ওয়ে-ও প্রচারের জন্য।”

ক্যাথেরিন টেইলর ডাওসন বলেন, “ক্রিকেট বিশ্বকাপ বিশ্বের সবচেয়ে বহুল প্রতীক্ষিত ক্রীড়া ইভেন্ট হিসেবে ইংল্যান্ডের অত্যন্ত প্রিয় খেলা। আমি সারা বিশ্ব জুড়ে গায়কদের সাথে এই সিগনেচার অ্যান্থেমটি গাওয়ার মাধ্যমে এই উদ্দীপনাময় প্রোজেক্টের অংশ হতে পেরে আনন্দিত। এটি একটি বিস্ময়কর ইতিবাচক বার্তা। আমি নিশ্চিত, এটি বিশ্বব্যাপী অনুরণিত হবে।”

আপনার মতামত লিখুন :

বরুণের বিয়েতে পিছিয়ে যাচ্ছে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’

বরুণের বিয়েতে পিছিয়ে যাচ্ছে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

গুঞ্জন সত্যি হলো, অবশেষে আগামী ডিসেম্বরেই দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বরুণ ধাওয়ান। এ কারণে নিজের পরবর্তী ছবির কাজ থেকে কিছুদিনের বিরতি নিতে চাইছেন বলিউডের এই অভিনেতা।

বর্তমানে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বরুণ ধাওয়ান। তবে জানা গেছে, নির্মাতাদের ছবির শুটিংয়ের দিনক্ষণ বদল করার অনুরোধ করেছেন এই অভিনেতা। এমনকি ছবিটির পরিচালক রেমো ডি’সুজার সঙ্গে কথাও বলেছেন তিনি। ডিসেম্বরে বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ করার পরই নাকি ক্যামেরার সামনে আবার দাঁড়াতে চান চান বরুণ।

জানা গেছে- হিন্দু রীতিতে সম্পন্ন হবে বরুণ-নাতাশার বিয়ের সকল আনুষ্ঠানিকতা। চলবে টানা তিন দিন। এর মধ্যে থাকবে হলুদ, মেহেদী ও সংগীত অনুষ্ঠান।

চমকপ্রদ তথ্য হলো- প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিয়ের ওয়েডিং প্ল্যানারকেই নাকি বিয়ের আসর সাজানোর দায়িত্ব দেওয়া হচ্ছে। এই তারকা দম্পতির মতোই যোধপুরে চারহাত এক হতে পারে বরুণ-নাতাশার। এরইমধ্যে নাকি রাজস্থানের একটি প্যালেসও ঠিক করে ফেলেন বরুণের বাবা-মা।

ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম

ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম
দিশা পাতানি ও টাইগার শ্রফ

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিল অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাতানির। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে তাদের। এমনকি যখনই সুযোগ পেয়েছেন দু’জনে মিলে ঘুরে বেড়িয়েছেন দেশ-বিদেশ।

এই তারকা জুটির দারুণ রসায়ন দেখে সকলেই ধরে নিয়েছিলেন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু এ বিষয়টি নিয়ে হাজার গুঞ্জন ছড়ালেও কখনও এটি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি টাইগার-দিশাকে। বরং টাইগার-দিশা সবসময়ই বলে এসেছেন তারা দু’জন শুধুমাত্র ভালো বন্ধু।

এতোদিন টাইগার-দিশার প্রেমের গুঞ্জন শোনা গেলেও এখন শোনা যাচ্ছে, এই তারকা জুটি নাকি তাদের সম্পর্কের ইতি টেনেছেন।

বিষয়টি নিশ্চিত করে টাইগার-দিশার এক ঘনিষ্ঠসূত্র জানান, গত কয়েক সপ্তাহ ধরেই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলো এই তারকার জুটির প্রেমের সম্পর্ক। অবশেষে তারা সমঝোতার মাধ্যমে তাদের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561410776525.jpgটাইগার-দিশা তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন? এমন প্রশ্নের জবাবে ওই সূত্র আরও জানান, টাইগার শ্রফ ও দিশা পাতানি কখনও তাদের প্রেমের বিষয়টি নিয়ে আলোচনা করেননি। আপনাদের কী মনে হয় তারা তাদের বিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করবেন? তবে তাদের মধ্যে যাই হয়েছে না কেনো তারা আগের মতোই ভালো বন্ধু হয়ে থাকবেন। শুধু এখন পার্থক্য এইটুকুই থাকবে যে, তাদের মধ্যে আর কোনো প্রেমের সম্পর্ক থাকবে না।

‘বেফিকরে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো টাইগার শ্রফ ও দিশা পাতানিকে। এরপর তারা জুটি বেঁধে কাজ করেছিলেন ‘বাঘি’ ছবির সিক্যুয়েল ‘বাঘি টু’তে।

সবশেষ সালমান খানের ‘ভারত’-এ দেখা গেছে দিশাকে। অন্যদিকে ‘স্টুডেন্ট অব দ্য’-এ সবশেষ অভিনয় করেছেন টাইগার।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র