Barta24

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

English

দাদার মৃত্যুর পরদিনই পার্লারে কাজল কন্যা

দাদার মৃত্যুর পরদিনই পার্লারে কাজল কন্যা
নাইসা দেবগণ
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৭ মে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অভিনেত্রী কাজলের শ্বশুর ও বলিউডের জনপ্রিয় স্ট্যান্ট তারকা বীরু দেবগণ। একইদিন মুম্বাইয়ের ভিলে পার্লের শ্মশানে সম্পন্ন হয়েছে তাঁর শেষকৃত্য।

এসময় উপস্থিত ছিলেন- অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, সাইফ আলি খান, সুনীল শেঠি, রানী মুখার্জিসহ বলিউড ইন্ডাস্টির অনেকেই।

শ্বশুরকে হারিয়ে অনেকটাই ভেঙে পড়েছিলেন কাজল। ঐশ্বরিয়া রাই বচ্চনকে জড়িয়ে ধরে পথের মধ্যে দাঁড়িয়ে কান্নাও করতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। যার বেশ কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: বাবা হারালেন অজয় দেবগণ

যেখানে শ্বশুরকে হারিয়ে ভেঙে পড়েছিলেন কাজল, সেখানে দাদার মৃত্যুর একদিন পরই পর্লারে দেখা গেলো কাজলের মেয়ে নাইসা দেবগণকে। আর এ কারণে নাইসাকে নিয়ে বয়ে যাচ্ছে আলোচনা-সমালোচনার ঝড়।

“মাথা খারাপ হয়েছে নাকি মেয়ের! গতকালই দাদু মারা গিয়েছেন আর আজই পার্লারে চলে এসেছে,” এমন মন্তব্যই নেটিজেনরা ছুঁড়ে দিয়েছেন নাইসার দিকে। কেউ কেউ আবার নাইসার পক্ষ নিয়ে বলেছেন, “ওর মনে কতটা কষ্ট রয়েছে বা ও কী পরিস্থিতিতে রয়েছে, তা না জেনেই সমালোচনা করা বন্ধ করুন।”

আপনার মতামত লিখুন :

নিশোর ক্যামেরায় অর্ষার অপ্রস্তুত ছবি!

নিশোর ক্যামেরায় অর্ষার অপ্রস্তুত ছবি!
‘পাপারাজ্জি’ নাটকের পোস্টার, ছবি: সংগৃহীত

রবি মফস্বলের খেয়ালী ফটোগ্রাফার। তার এলাকায় শুটিং করতে আসে একটি সিনেমার টিম। সেই সিনেমার নায়িকা নিরার ছবি লুকিয়ে তুলে ফেলে রবি।

রবি নায়িকার এমন কিছু অপ্রস্তুত মুহূর্তের ছবি তুলে ফেলে, যা নায়িকার নিজের ভিতরের একটা অস্বাভাবিক দিক তুলে ধরে। নায়িকা ভাবে আমি পর্দায় দর্শককে যে জীবন দেখাই সে জীবন আমার না। রবির তোলা ছবির মাধ্যমে নায়িকার এই মেকি জীবনে পরিবর্তন আসে।

এমনই গল্পে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘পাপারাজ্জি’। নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহমুদ দিদার। গল্পটিও তার লেখা। টেলিফিল্মটিতে রবি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো এবং নিরা চরিত্রে আছেন নাজিয়া হক অর্ষা। এছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশিদ, শম্পা রেজা ও নিয়াজ মোর্শেদ প্রমুখ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566475862881.jpg

‘পাপারাজ্জি’ টেলিফিল্মটির ডিজিটাল স্বত্ব রয়েছে দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের কাছে। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে আগামী সপ্তাহে টেলিফিল্মটি প্রকাশিত হবে।

ঢাকায় আসছেন ডিক্যাপ্রিও ও ব্র্যাড পিট!

ঢাকায় আসছেন ডিক্যাপ্রিও ও ব্র্যাড পিট!
ডিক্যাপ্রিও ও ব্র্যাড পিট, ছবি: সংগৃহীত

টেইট-লাবিয়ানকা হত্যা মামলার ঘটনাকে কেন্দ্র করে খ্যাতিমান পরিচালক টারান্টিনো নির্মাণ করেছেন ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’। ঘটনাটির ৫০ বছর পূর্তিতে গত ২৬ জুলাই যুক্তরাষ্ট্রে সিনেমাটি মুক্তি পেয়েছে। আগামী ২৩ আগস্ট বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে সিনেমাটি।

১৯৬৯ সালে চার্লস ও তার অনুসারীরা নির্বিচারে ৭ জনকে হত্যা করে সাড়া ফেলে দেয় যুক্তরাষ্ট্রে। হতভাগ্যদের একজন ছিলেন বিশ্বখ্যাত চলচ্চিত্র নির্মাতা রোমান পোলানস্কির অন্তঃসত্ত্বা স্ত্রী শ্যারন টেইট। ম্যানসন ফ্যামিলি নামে পরিচিত তার অনুসারীরা রোমান পোলানস্কির স্ত্রী শ্যারন টেইটসহ ৫ জনকে ১৯৬৯ সালের ৯ আগস্ট ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করে।পরদিন একই গোষ্ঠীর সদস্যরা লস অ্যাঞ্জেলেসের ধনাঢ্য দম্পতি লেনো ও রোজমেরি লাবিয়ানকাকেও হত্যা করে। মার্কিন ইতিহাসে এ দুটি হত্যাকান্ড টেইট-লাবিয়ানকা হত্যা মামলা নামে সুপরিচিত।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566473244183.jpg

জানা গেছে, সিনেমাটি হুবহু সেই সত্য ঘটনা নিয়েই নির্মিত হয়নি, সেটার সঙ্গে পরিচালক সংমিশ্রণ ঘটিয়েছেন কল্পনারও। রিক ডাল্টন নামের একজন নিজেকে হারিয়ে খোঁজা অভিনেতা এবং তার বন্ধু ক্লিফ বুথের সংগ্রাম নিয়ে এগিয়েছে গল্প। শ্যারন টেইট ছিলেন রিক ডাল্টনের প্রতিবেশী। না চাইতেও তাই রিক ও ক্লিফকে জড়িয়ে পড়তে হয় এই হত্যাকাণ্ডের ঘটনাপ্রবাহে। কমেডি ও থ্রিলারের মিশ্রণে নির্মিত চলচ্চিত্রটির প্রধান দুই চরিত্র রিক ও লিফের ভূমিকায় দেখা যাবে লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ব্র্যাড পিটকে। শ্যারন টেইটের চরিত্র করছেন মার্গট রবি।

সিনেমাটির অন্যতম আকর্ষণ ডিক্যাপ্রিও-ব্র্যাড পিট জুটি। স্বয়ং পরিচালক বলেছেন, এই জুটি পল নিউম্যান ও রবার্ট রেডফোর্ডের পর হলিউডের সবচেয়ে আকর্ষণীয় জুটি হতে চলেছে। এ দুই তারকা আগে টারান্টিনোর চলচ্চিত্রে অভিনয় করলেও একসঙ্গে কখনোই বড় পর্দায় আসেননি। চিত্রায়ন শুরুর পর থেকে দুজনের রসায়ন সবার মুখে মুখে ফিরছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566473269768.jpg

কান চলচ্চিত্র উৎসবে তো দুই তারকা একত্রেই জানিয়েছেন, আবারও বড় পর্দায় একত্রে অভিনয় করতে চান তারা। কান উৎসবে দর্শকদের প্রবল প্রশংসায় ভেসেছে চলচ্চিত্রটি। প্রদর্শনী শেষ হওয়ার পর তো দর্শকরা টানা ৭ মিনিট দাঁড়িয়ে হাততালি দিয়ে সম্মান জানিয়েছে পরিচালকে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র