Alexa

বিশ্বাসঘাতকতা করেছেন প্রিয়াঙ্কা!

বিশ্বাসঘাতকতা করেছেন প্রিয়াঙ্কা!

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এর চেয়ে বেশি প্রাধান্য দিয়েছেন নিক জোনাসকে। তিনি সারা জীবন কঠোর পরিশ্রম করেছেন। কিন্তু যখন তার কাছে জীবনের সবচেয়ে বড় সিনেমার প্রস্তাব এলো, তিনি মুখ ঘুরিয়ে নিলেন। ছবির সঙ্গে তিনি বিশ্বাসঘাতকতা করলেন আর বিয়ে করে নিলেন। সাধারণত মানুষ এই ধরনের ছবির জন্য স্বামীকে ছেড়ে দেয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘ভারত’ ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে এমনটাই মন্তব্য করেছেন সালমান খান। আর বলিউডের এই সুপারস্টারের এমন মন্তব্যে বেজায় চটেছেন গায়িকা সোনা মহাপাত্র।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/29/1559119341164.jpgপ্রিয়াঙ্কার পক্ষ নিয়ে সোনা মহাপাত্র বলেছেন, প্রিয়াঙ্কার জীবনে অনেক কিছু করার আছে। মেয়েরা তার যাত্রা দেখে অনুপ্রেরণা পাবে।

সালমানকে ‘পুরুষতান্ত্রিকতার পোস্টার চাইল্ড’ বলেও কটাক্ষ করেছেন সোনা।

তবে সমালোচনা যে শুধু সালমানের কথা নিয়েই হয়েছে, তা নয়। তার ব্যবহার নিয়েও উঠেছে প্রশ্ন। সাংবাদ সম্মেলনে ক্যাটরিনাও উপস্থিত ছিলেন সালমানের সঙ্গে। তাই তাকেও করা হয়েছিল বিভিন্ন প্রশ্ন। কিন্তু সেই প্রশ্নগুলোর উত্তর ক্যাটকে দিতেই দেননি সল্লু মিঞা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/29/1559119389603.jpg
সোনা মহাপাত্র

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এর প্রচারণা নিয়েই এখন ব্যস্ত সময় কাটছে সালমান খানের। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ক্যাটরিনা কাইফ, দিশা পাতানি, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার প্রমুখ। আগামী ৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

আপনার মতামত লিখুন :