Barta24

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

English Version

মোদি ঝড়ে হারলেন একাধিক বলিউড তারকা

মোদি ঝড়ে হারলেন একাধিক বলিউড তারকা
প্রকাশ রাজ, ঊর্মিলা মাতণ্ডকর ও স্ত্রী পুনম সিনহার সঙ্গে শত্রুঘ্ন সিনহা
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ভারতের এবার ১৭তম লোকসভা নির্বাচনে রাজনীতির অন্যতম মুখ ছিলেন বেঙ্গালুরু সেন্ট্রালের নির্দল প্রার্থী দক্ষিনী তারকা প্রকাশ রাজ। নানা সময় বিভিন্ন বিতর্ক অনুষ্ঠানে মোদি বিরোধিতাকে উচ্চস্তরে নিয়ে গিয়েছিলেন প্রকাশ। কিন্তু বিতর্ক অনুষ্ঠান এবং নির্বাচনের ময়দান তো আর এক নয়। তাই ২৩ মে মোদি ঝড়ে খড়কুটোর মত উড়ে গেল তার সাংসদ হওয়ার স্বপ্ন।

বিজেপি গড় হিসেবে পরিচিত বেঙ্গালুরুতে তার লড়াই ছিল বিজেপির এবারের জয়ী এমপি পিসি মোহনের বিরুদ্ধে। সেখানে প্রকাশ রাজের ভোটপ্রাপ্তি মাত্র ২৫ হাজার ৮৮১।

ওইদিন দুপুরেই গণনাকেন্দ্র ছেড়ে বেরিয়ে যান প্রকাশ রাজ। পরে টুইটারে লেখেন, “জোরদার থাপ্পড় খেলাম। তবে, আমাকে এখন যতই অপমান করা হোক, আমি নিজের অবস্থানে অনড় থাকব। ধর্মনিরপেক্ষ ভারত গঠনে আমার লড়াই চলবে।”

এবার ধর্মেন্দ্রপুত্র সানি দেওল এবং তার স্ত্রী হেমা মালিনী বিজেপি প্রার্থী দু’জনই বিপুল ভোটে জয়ী হয়ে লোকসভায় ফিরছেন। পারিবারিক এই খুশির দিনে উচ্ছ্বসিত প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র টুইটারে লিখেছেন, “বাদশা মোদিজি, ভূমিপুত্র সানি দেওলকে অভিনন্দন। ভালো দিন অবশ্যই আসবে।”

পাশাপাশি, মথুরার বিজেপি প্রার্থী স্ত্রী হেমা মালিনীর উদ্দেশে লিখেছেন, ‘অনেক অভিনন্দন। অসাধারণ ভোট।’

প্রকাশ রাজ এবং সানি দেওলের পাশাপাশি এবারের নির্বাচনে অন্যতম তারকা প্রার্থী ছিলেন ঊর্মিলা মাতণ্ডকর। মুম্বাই উত্তরের কংগ্রেস প্রার্থী ছিলেন তিনি। তিনিও হেরে গেলেন বিজেপি ঝড়ে।

পাশাপাশি, বিহারের পাটনা সাহিব কেন্দ্রে বিজেপি প্রার্থী রবিশঙ্কর প্রসাদের কাছে হারলেন অভিনতা শত্রুঘ্ন সিনহা। তার স্ত্রীও পুনম সিনহা লখনউ কেন্দ্রে রাজনাথ সিংয়ের কাছে হারলেন।

কংগ্রেসের আর এক তারকা প্রার্থী রাজ বব্বরও ফতেপুর সিক্রিতে বিজেপির রাজকুমার চাহারের কাছে পরাজিত হলেন।

তবে সারা দেশজুড়ে মোদি ঝড়ে মধ্যে উত্তরপ্রদেশের রামপুরে জিততে পারলেন না বিজেপি প্রার্থী অভিনত্রী জয়াপ্রদা।

বিজেপিকে নিয়ে এতো আলোচনা হলেও পুরোপুরি চুপ ছিলো কংগ্রেস। অপরদিকে দীর্ঘদিন ধরেই রাজনীতিতে আসার সম্ভাবনা জিইয়ে রাখা অভিনেতা রজনীকান্ত নরেন্দ্র মোদিকে শুভকামনা জানিয়ে লিখেছেন, ‘শ্রদ্ধেয় নরেন্দ্র মোদিজিকে অনেক অভিনন্দন। আপনি সত্যি করে দেখালেন। ঈশ্বর আপনার মঙ্গল করুন।’

এর পাশাপাশি, বিজেপি তথা নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা রীতেশ দেশমুখ, অজয় দেবগন, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, পরিচালক শেখর কাপুরসহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন :

বরুণের বিয়েতে পিছিয়ে যাচ্ছে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’

বরুণের বিয়েতে পিছিয়ে যাচ্ছে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

গুঞ্জন সত্যি হলো, অবশেষে আগামী ডিসেম্বরেই দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বরুণ ধাওয়ান। এ কারণে নিজের পরবর্তী ছবির কাজ থেকে কিছুদিনের বিরতি নিতে চাইছেন বলিউডের এই অভিনেতা।

বর্তমানে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বরুণ ধাওয়ান। তবে জানা গেছে, নির্মাতাদের ছবির শুটিংয়ের দিনক্ষণ বদল করার অনুরোধ করেছেন এই অভিনেতা। এমনকি ছবিটির পরিচালক রেমো ডি’সুজার সঙ্গে কথাও বলেছেন তিনি। ডিসেম্বরে বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ করার পরই নাকি ক্যামেরার সামনে আবার দাঁড়াতে চান চান বরুণ।

জানা গেছে- হিন্দু রীতিতে সম্পন্ন হবে বরুণ-নাতাশার বিয়ের সকল আনুষ্ঠানিকতা। চলবে টানা তিন দিন। এর মধ্যে থাকবে হলুদ, মেহেদী ও সংগীত অনুষ্ঠান।

চমকপ্রদ তথ্য হলো- প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিয়ের ওয়েডিং প্ল্যানারকেই নাকি বিয়ের আসর সাজানোর দায়িত্ব দেওয়া হচ্ছে। এই তারকা দম্পতির মতোই যোধপুরে চারহাত এক হতে পারে বরুণ-নাতাশার। এরইমধ্যে নাকি রাজস্থানের একটি প্যালেসও ঠিক করে ফেলেন বরুণের বাবা-মা।

ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম

ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম
দিশা পাতানি ও টাইগার শ্রফ

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিল অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাতানির। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে তাদের। এমনকি যখনই সুযোগ পেয়েছেন দু’জনে মিলে ঘুরে বেড়িয়েছেন দেশ-বিদেশ।

এই তারকা জুটির দারুণ রসায়ন দেখে সকলেই ধরে নিয়েছিলেন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু এ বিষয়টি নিয়ে হাজার গুঞ্জন ছড়ালেও কখনও এটি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি টাইগার-দিশাকে। বরং টাইগার-দিশা সবসময়ই বলে এসেছেন তারা দু’জন শুধুমাত্র ভালো বন্ধু।

এতোদিন টাইগার-দিশার প্রেমের গুঞ্জন শোনা গেলেও এখন শোনা যাচ্ছে, এই তারকা জুটি নাকি তাদের সম্পর্কের ইতি টেনেছেন।

বিষয়টি নিশ্চিত করে টাইগার-দিশার এক ঘনিষ্ঠসূত্র জানান, গত কয়েক সপ্তাহ ধরেই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলো এই তারকার জুটির প্রেমের সম্পর্ক। অবশেষে তারা সমঝোতার মাধ্যমে তাদের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561410776525.jpgটাইগার-দিশা তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন? এমন প্রশ্নের জবাবে ওই সূত্র আরও জানান, টাইগার শ্রফ ও দিশা পাতানি কখনও তাদের প্রেমের বিষয়টি নিয়ে আলোচনা করেননি। আপনাদের কী মনে হয় তারা তাদের বিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করবেন? তবে তাদের মধ্যে যাই হয়েছে না কেনো তারা আগের মতোই ভালো বন্ধু হয়ে থাকবেন। শুধু এখন পার্থক্য এইটুকুই থাকবে যে, তাদের মধ্যে আর কোনো প্রেমের সম্পর্ক থাকবে না।

‘বেফিকরে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো টাইগার শ্রফ ও দিশা পাতানিকে। এরপর তারা জুটি বেঁধে কাজ করেছিলেন ‘বাঘি’ ছবির সিক্যুয়েল ‘বাঘি টু’তে।

সবশেষ সালমান খানের ‘ভারত’-এ দেখা গেছে দিশাকে। অন্যদিকে ‘স্টুডেন্ট অব দ্য’-এ সবশেষ অভিনয় করেছেন টাইগার।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র