Alexa

ঈদ ইত্যাদিতে তারার মেলা

ঈদ ইত্যাদিতে তারার মেলা

ছচঞ্চল চৌধুরী, শহীদুজ্জামান সেলিম ও ঈশিতা

প্রতি ঈদেই ঐতিহ্যবাহী ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র বর্ণাঢ্য আয়োজন থাকে। এ বছরও তার ব্যাতিক্রম হচ্ছে না।

তবে এবারের ইত্যাদিতে অন্যতম চমক হিসেবে থাকছে ছন্দে-সুরে অভিনয়শিল্পীদের ব্যতিক্রমী আড্ডা। এই আড্ডায় দর্শকরা দেখবেন তারকাদের মুখে মুখে ছড়া আর ছন্দের দ্বন্ধ। এতে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মম ও ঈশিতা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/23/1558603029046.jpgশুধু তাই নয়, প্রথমবারের মতো এই তারকারাদের বাদ্যের তালে তালে কথা বলতে দেখবেন দর্শকরা। সংগীতশিল্পী না হয়েও এই তারকারা প্রত্যেকেই উৎসাহের সঙ্গে নিজেরাই এই পর্বটিতে কণ্ঠ দিয়েছেন।

এবারের ঈদ ইত্যাদির আর একটি চমক হচ্ছে অভিনয় তারকা অপূর্ব ও মিথিলার দর্শকদের সঙ্গে সরাসরি অভিনয়।

ইত্যাদির নিয়মিত পর্বে প্রশ্নোত্তরের মাধ্যমে দর্শক নির্বাচন করা হলেও ঈদের ইত্যাদিতে দর্শক নির্বাচন করা হয় বিভিন্ন উপকরণ দিয়ে। অনুষ্ঠানের প্রয়োজনে মাত্র ১৫ সেকেন্ডের জন্য লক্ষাধিক টাকা ব্যয়ে এই উপকরণগুলো তৈরী করা হয়েছে বলে জানা গেছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/23/1558603003763.jpgনির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন জানায়, এই ব্যতিক্রমী পর্বে শিল্পীরা যেমন আনন্দ পেয়েছেন, তেমনি শিল্পীদের অভিনয়, বিষয় ও পরিবেশনায় দর্শকরাও ভিন্ন স্বাদ পাবেন।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ‘ইত্যাদি’ প্রচার হবে বিটিভির ঈদ অনুষ্ঠানমালায়।

আপনার মতামত লিখুন :