Alexa

ঐশ্বরিয়াকে নিয়ে মজা, ক্ষেপলেন সোনম

ঐশ্বরিয়াকে নিয়ে মজা, ক্ষেপলেন সোনম

সোনম কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চন

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে প্রেম ছিলো সালমান খানের এ কথা কারও অজানা নয়। কিন্তু বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে খারাপ আচরণ করার কারণে শেষ পর‌্যন্ত আর টেকেনি সে সম্পর্ক।

সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেলার পর বলিউডের আরেক অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে শুরু হয় অ্যাশের মন দেওয়া-নেওয়া। কিন্তু সেটিও বেশিদিন স্থায়ী হয়নি।

বিবেকের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। আরাধ্য বচ্চন নামে এই তারকা দম্পতির একটি কন্যা সন্তানও রয়েছে।

এদিকে, ঐশ্বরিয়াকে নিয়ে কখনও কোনো আলোচনা না করলেও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি মিম শেয়ার করেছেন বিবেক ওবেরয়। যেখানে সালমান খান, বিবেক ও অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার ছবি দেখা যাচ্ছে।

মজার বিষয় হলো- সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার যে ছবিটি রয়েছে তার পাশে লেখা রয়েছে ‘ভোটারদের মতামত’, বিবেকের ছবির পাশে রয়েছে ‘বিশেষজ্ঞদের মতামত’ এবং অভিষেকের ছবির নীচে লেখা রয়েছে ‘ফলাফল’।

শেয়ার করা মিমের ক্যাপশনে বিবেক লিখেছেন- ‘হাহা… দারুণ উদ্ভাবন। এখানে কোনো রাজনীতি নেই। এটিই জীবন।’

আর বিবেকের এই মিম ও মন্তব্যের কারণে বেজায় চটেছেন অভিনেত্রী সোনম কাপুর। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সোনম মন্তব্য করে লিখেছেন- ‘জঘন্য এবং শ্রেণীবিহীন।’

সোনমের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কটিও কিন্তু ভাল নয়। কিন্তু তবুও উচিত কথা বলার বেলায় তিনি কাউকে ছাড় দেন না।

সোনম এখন ব্যস্ত রয়েছেন ৭২তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটার প্রস্তুতি নিয়ে। আজ (২০ মে) লালগালিচায় মা মাড়াতে দেখা যাবে তাকে।

আপনার মতামত লিখুন :