Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

ভালোবাসার ৪৫ বছর

ভালোবাসার ৪৫ বছর
অনিল কাপুর-সুনিতা কাপুর দম্পতি
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

৩৫ বছর আগে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তার আগে ১০ বছর চুটিয়ে প্রেম করেছেন এই দম্পতি। দেখতে দেখতে তারা একসঙ্গে কাটিয়ে দিয়েছেন ৪৫টি বসন্ত। কথা হচ্ছে- বলিউড অভিনেতা অনিল কাপুর ও তার স্ত্রী সুনিতা কাপুরকে নিয়ে।

১৯৮৪ সালের আজকের এই দিনে বিয়ে করেন অনিল-সুনিতা। কিন্তু এই দম্পতির প্রেম, বিয়ে এবং কঠিন সময়ের গল্পটি কী কারও জানা আছে? ৪৫তম বিবাহ বার্ষিকী উপলক্ষে ভক্তদের সঙ্গে পুরাতন দিনের কিছু ভাগাভাগি করে নিলেন অনিল।

কীভাবে সুনিতার প্রেমে পড়েছেন এমন প্রশ্নের জবাবে অনিল বলেন- ‘আমি সুনীতার কণ্ঠের প্রেমে পড়েছি প্রথম। শুরুতে ভাবতাম ঈশ্বর তাকে কতো সুন্দর কণ্ঠই না দিয়েছেন। এছাড়া ও খুব ভালো ইংরেজিও বলতে পারে। রাজ কাপুরের বাসায় তার সঙ্গে আমার প্রথম দেখা হয়। ও দেখতে খুব আকর্ষনীয় ছিলো, আমার ভাষায় যদি বলি তাহলে সেক্সি... এরপর ফোনে আমাদের কথাবার্তা শুরু হয়। এক পর‌্যায়ে আমরা ভালো বন্ধু হয়ে যাই। আর সেই বন্ধুত্ব থেকেই শুরু হয় আমাদের প্রেমের। সে যখন আমার পাশে থাকতো না তখন তাকে ভীষণ মিস করতে শুরু করি। তার সঙ্গে কথা বলার জন্য পাগল হয়ে থাকতাম প্রায়। এমনকী তার সঙ্গে দেখা করার জন্য বাসে অনেক ভ্রমণ করেছি।’

সুনিতাকে বিয়ের প্রস্তাব দেওয়ার আগে কোন বিষয়টি নিয়ে আপনি বেশি ভাবতেন? এর উত্তরে অনিল আরও বলেন- ‘একটা সময় মনে হলো আমি সুনিতাকে এবার আর্থিকভাবে সহযোগিতা করতে পারবো। কিন্তু একদিন ও আমাকে এসে বললো, ‘আমি রান্না ঘরে যেতে পারবো না। তোমার জন্য কোনো রান্না করতে পারবো না।’ সেসময় ভাবতাম আমার বাড়িতে অনেক সার্ভেন্ট থাকবে, একজন শেফ থাকবেন। কেননা আমি পাঞ্জাবী এবং খেতে ভালোবাসি। পাশাপাশি একটি বাড়ির স্বপ্নও দেখতাম। যেখানে আমরা সুখে থাকবো। কারণ আমি যখন ছোট ছিলাম একটি ভাড়া বাড়িতে ছিলাম। এক ঘরের মধ্যে বাবা-মা, ভাই-বোন সবাই মিলে থাকতাম। এসব নিয়ে চিন্তা-ভাবনা করতাম। কেননা যতো জলদি সম্ভব আমার সবকিছু গুছিয়ে সুনিতাকে বিয়ের প্রস্তাব দিতে হবে।’

এদিকে, ৪৫তম বিবাহ বার্ষিকীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে একে অপরকে শুভকামনা জানিয়েছেন অনিল-সুনিতা। যেখানে বেশ দারুণ দেখাচ্ছে এই দম্পতি।

আপনার মতামত লিখুন :

সৃজিত-মিথিলার প্রেম নিয়ে নতুন গুঞ্জন

সৃজিত-মিথিলার প্রেম নিয়ে নতুন গুঞ্জন
সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার প্রেম নিয়ে আগেও সংবাদ প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। তবে শুরু থেকেই দু’জনে এই সম্পর্ককে অস্বীকার করে আসছেন তারা।

তবে এবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা বেশ দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা। সেসময় সৃজিত রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন। সেখানে সৃজিত বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মিথিলাকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566195726876.jpg

এখানেই শেষ নয়, সংবাদ মাধ্যমটির দাবি, দক্ষিণ কলকাতায় মিথিলার বাড়িতেও নাকি এমন একটি আয়োজন করা হয়েছিল। সেখানে নিমন্ত্রণ পেয়েছিলেন সৃজিতের কাছের বন্ধুরা।

নতুন করে এমন গুঞ্জনের পরও সৃজিত-মিথিলার কেউই এখনো মুখ খোলেনি। এ প্রসঙ্গে কথা বলতে বার্তাটোয়েন্টিফোর.কমের পক্ষে সৃজিত ও মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুইজনের কারো সাড়া পাওয়া যায়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566195739219.jpg

তবে সৃজিতের একটি ঘনিষ্ঠ সূত্র বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে মিথিলার সম্প্রতি কলকাতা ভ্রমণের কথা নিশ্চিত করেছেন। তবে দুইজনের সম্পর্ক নিয়ে কথা বলতে রাজি হয়নি সূত্রটি।

এদিকে কয়েকমাস আগে ভারতীয় আরও একটি গণমাধ্যম জানিয়েছিলেন, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন সৃজিত-মিথিলা। সে সময় সৃজিত মিথিলাকে ভালো বন্ধু দাবি করে প্রসঙ্গটি এড়িয়ে গিয়েছিলেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566195754000.jpg

মিথিলা-সৃজিতের পরিচয়ের সূত্র অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে দেখা হয় দুইজনের এরপর বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

১৩ সেপ্টেম্বর আসছে ‘মায়াবতী’

১৩ সেপ্টেম্বর আসছে ‘মায়াবতী’
‘মায়াবতী’ ছবির দৃশ্যে নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান

নারী পাচারের গল্প নিয়ে নির্মিত ‘মায়াবতী’ মুক্তি পাবে আগামী ১৩ সেপ্টেম্বর। অরুণ চৌধুরী পরিচালিত ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান। এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন তারা।

প্রায় ৮০০ নাটকের নির্মাতা অরুণ চৌধুরীর কাহিনী ও চিত্রনাট্যে গত বছর মুক্তি পেয়েছিল ‘আলতাবানু’। সে হিসেবে ‘মায়াবতী’ হতে যাচ্ছে তার পরিচালিত দ্বিতীয় ছবি।

গত ১৭ জুন সেন্সর সনদপত্র পাবার পরপরই ১৩ সেপ্টেম্বর ছবিটির মুক্তির তারিখ নির্ধারিত হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566187701375.jpg

২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’-এর মত বিষয়কে ঘিরে। ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে বেড়ে ওঠা, সংগীত গুরু খোদাবক্সের সাথে গুরু-শিষ্য সম্পর্ক ও ব্যারিস্টার পুত্রের সাথে মায়ার প্রেম নিয়ে সংগীতনির্ভর ছবি ‘মায়াবতী’।

গল্পের প্রতি বিশ্বস্ততার কারণে দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতে শুটিং করেছেন এ ছবির শিল্পী-কলাকুশলীরা। ছবির চিত্রগ্রহণে ছিলেন তানভীর আনজুম।

নির্মাতা সূত্রে জানা গেছে, দেশে মুক্তি পাবার পর বিশ্বের বিভিন্ন দেশে ‘মায়াবতী’ ছড়িয়ে দেবার প্রস্তুতি এরইমধ্যে শুরু হয়ে গেছে। সারা দেশে এ ছবিটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566187719291.jpg

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত ‘মায়াবতী’তে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন সহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র