Barta24

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

English

এবার রঙ্গোলির নিশানায় রিচা

এবার রঙ্গোলির নিশানায় রিচা
বোন কঙ্গনা রনৌতের সঙ্গে রঙ্গোলি চান্ডেল ও রিচা চাড্ডা
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে দেখা যাচ্ছে কঙ্গনা রনৌতের বোন রঙ্গোলি চান্ডেলের নাম। ক’দিন আগে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও তার মা সোনি রাজদানের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলে বেশ আলোচিত হয়েছিলেন রঙ্গোলি। এবার বলিউডের আরেক অভিনেত্রী রিচা চাড্ডাকে নিশানা বানালেন তিনি।

২০২০ সালে মুক্তি পাবে কঙ্গনা রনৌত অভিনীত ‘পাঙ্গা’। যেখানে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে রিচা চাড্ডাকে। কিন্তু তার আগেই রিচাকে ‘জবলেস অ্যাক্টর’ বলে সম্বোধন করেছেন রঙ্গোলি চান্ডেল। কিন্তু কেনো?

সম্প্রতি এক টেলিভিশন শো’তে হাজির হয়ে রিচা বলেছিলে- তার যদি কারও সঙ্গে কোনো সমস্যা তাহলে সে বিষয়টি নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় ঝগড়া করবেন না। যে ব্যক্তির সঙ্গে সমস্যা, তাকেই সরাসরি বলবেন।

রিচার এই কথাতেই চটে গিয়েছেন রঙ্গোলি। এ কারণেই তাকে ‘জবলেস অ্যাক্টর’ বলে সম্বোধন করেছেন তিনি। সেই সঙ্গে রিচাকে খোঁচা দিয়ে একের পর এক টুইট করেই যাচ্ছেন।

আপনার মতামত লিখুন :

কলকাতার ৬০০ রুপির শাড়িতে কঙ্গনা

কলকাতার ৬০০ রুপির শাড়িতে কঙ্গনা
কঙ্গনা রনৌত

দামি পোশাক, ব্যাগ, জুতা ও জুয়েলারি ব্যবহারের কারণে প্রায় সময়ই খবরের শিরোনামে দেখা যায় তারকাদের নাম। এরই ধারাবাহিকতায় এবার খবরের শিরোনামে এসেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। তবে দামি নয়, মাত্র ৬০০ রুপির শাড়ি পরে আলোচনায় এসেছেন তিনি।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে কঙ্গনা রনৌতকে। এসময় তার পরনে ছিল ঘিয়া রঙের একটি সুতি শাড়ি। যার সঙ্গে পরেছিলেন একটি কালো ব্লেজার। চোখে ছিল কালো রোদ চশমা। আর হাতে দেখা গেছে প্রাডা ব্র্যান্ডের ব্যাগ।

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার বিমানবন্দরের সেই ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় আলোচনা। সকলেই তার লুকের প্রশংসায় পঞ্চমুখ হয়। বিশেষ করে তার শাড়িটির প্রশংসা করেন সকলে।

বোনের শাড়ি নিয়ে এতো চর্চা শুরু হওয়ার পরই এক অজানা তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক টুইটারে একটি পোস্ট শেয়ার করে রঙ্গোলি বলেন, ‘কলকাতার ৬০০ রুপির শাড়ি পরে জয়পুরের পথে কঙ্গনা। সুতি শাড়ি এতো কম মূল্যে পাওয়া যায় এটি জেনে প্রথমে কিছুটা চমকে গিয়েছিলেন কঙ্গনা। একইসঙ্গে সে একটু কষ্ট পেয়েছেন এই ভেবে যে, সামান্য আয়ের জন্য কতো কঠোর পরিশ্রম করতে হয় মানুষকে।’

রঙ্গোলি আরও বলেন, ‘ইন্টারন্যালনাল ব্র্যান্ডগুলো এসব পণ্য নিয়ে যাওয়ার আগে আমাদের নিজেদের উচিত এসব রক্ষা করা।’

সবশেষ ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবিতে দেখা গেছে কঙ্গনা রনৌতকে। এতে তার সহশিল্পী ছিলেন রাজকুমার রাও।

ভক্তদের ফোনের অপেক্ষায় তৌসিফ মাহবুব

ভক্তদের ফোনের অপেক্ষায় তৌসিফ মাহবুব
তৌসিফ মাহবুব

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। ২০১৩ সালে আদনান আল রাজিবের ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন তিনি।

জনপ্রিয় এই অভিনেতার ভক্তরা চাইলে আজ (২০ আগস্ট) সরাসরি কথা বলতে পারবেন তার সঙ্গে। রাত ৮টায় যে কোনো বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এই অভিনেতার সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় তৌসিফ বলেন, ‘দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটি সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকবো শুধু দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।’

তৌসিফের সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি তৌসিফ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র