Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

ঋষি কাপুরের সঙ্গে দেখা করলেন দীপিকা

ঋষি কাপুরের সঙ্গে দেখা করলেন দীপিকা
দীপিকা পাড়ুকোন ও ঋষি কাপুর
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ক্যান্সারের চিকিৎসা নিতে গত বছরের শেষ দিকে নিউইয়র্ক গিয়েছেন ঋষি কাপুর। তবে বলিউডের বর্ষীয়ান এই অভিনেতা এখন ক্যান্সার মুক্ত। ক’দিন আগে এমনটাই তথ্য দিয়েছেন ঋষির ভাই রণধীর কাপুর। কিন্তু বাকি রয়েছে আরও কয়েকটি কোর্স। সেগুলো শেষ করে শিগগিরই নিজ দেশ মুম্বাইয়ে ফিরবেন তিনি।

এদিকে, ঋষি কাপুর নিউইয়র্কে চিকিৎসা নিতে যাওয়ার পর থেকে তার সঙ্গে দেখা করেছেন আমির খান, শাহরুখ খান-গৌরি খান দম্পতি, আলিয়া ভাট, অনুপম খের, সোনালি বেন্দ্রে, প্রিয়াঙ্কা চোপড়াসহ বলিউড ইন্ডাস্ট্রির অনেকেই। তুলেছেন ছবি। পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি মেট গালায় হাঁটতে নিউইয়র্ক গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। আর সেই অনুষ্ঠান শেষে দেখা করতে গিয়েছিলেন ঋষি কাপুরের সঙ্গে।

দীপিকার সঙ্গে তোলা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুর। এর ক্যাপশনে তিনি লিখেছেন- ‘দারুণ একটি বিকেল কাটলো দীপিকার সঙ্গে।’

আপনার মতামত লিখুন :

১০০ কোটির ক্লাবে শহিদ-কিয়ারার ‘কবির সিং’

১০০ কোটির ক্লাবে শহিদ-কিয়ারার ‘কবির সিং’
কিয়ারা আদভানি ও শহিদ কাপুর

শত কোটি ক্লাবে পৌঁছে গেল শহিদ কাপুর ও কিয়ারা আদভানি অভিনীত ‘কবির সিং’। গত ২১ জুন ১০০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।

মুক্তির প্রথম দিনেই ২০ কোটি রুপি আয় নিয়ে বক্স অফিসে বাজিমাত করতে শুরু করে ছবিটি। এরপর তৃতীয় দিনে ছবিটির আয় দাঁড়ায় ৭০ কোটি রুপিতে। ১০০ কোটির ক্লাবে পৌঁছাতে ‘কবির সিং’ সময় নিয়েছে মাত্র পাঁচ দিন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561533397082.jpgবিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন- ১০০ কোটি রুপি আয়ের মধ্য দিয়ে এ বছর মুক্তিপ্রাপ্ত ‘কেসারি’ অক্ষয় কুমার (৭ দিন), ‘গাল্লি বয়’ রণবীর সিং (৮ দিন) এবং কমেডি ছবি ‘টোটাল ধামাল’কে (৯ দিন) পেছনে ফেলে দিয়েছে ‘কবির সিং’।

‘কবির সিং’ ছবির সফলতায় উচ্ছ্বসিত শহিদ কাপুর। ভাই ঈশান খাত্তার ও স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে নিজ বাড়িতে উল্লাস করতে দেখা গেছে বলিউডের এই অভিনেতাকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561533415648.jpg২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি সংস্করণ ‘কবির সিং’। এতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী কিয়ারা আদভানি। ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভানগা।

সালমানের বিরুদ্ধে সাংবাদিকের মামলা

সালমানের বিরুদ্ধে সাংবাদিকের মামলা
ছবি: সংগৃহীত

আবারও আইনি ঝামেলায় জড়ালেন সালমান খান। ফোন কেড়ে নেওয়ার অভিযোগে বলিউডের এই সুপারস্টারের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করেছেন অশোক পান্ডে নামে এক সাংবাদিক।

বিষয়টি নিশ্চিত করে অশোকের আইনজীবী নীরজ গুপ্তা বলেন, ‘আন্ধেরির দশম কোর্টে ফৌজদারি মামলাটি দায়ের করেছেন অশোক। আগামী ১২ জুলাই মামলার শুনানি। সালমানকে সমন পাঠানো হবে নাকি পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হবে সেদিনই সিদ্ধান্ত নেবেন আদালত।’

ঘটনাটি গত ২৪ এপ্রিলের। সালমান খান তার দেহরক্ষীদের নিয়ে মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাতে বেড়িয়েছিলেন। সে সময় সালমানের ছবি তুলতে গেলে তার কাছ থেকে ফোনটি কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ করেছেন অশোক।

অভিযোগ করে অশোক আরও বলেন, ‘সেদিন মুম্বাইয়ের রাস্তায় সালমান খানকে সাইকেল চালাতে দেখে আমরা তার দেহরক্ষীর থেকে অনুমতি নিয়ে তার ছবি তুলতে যাই। কিন্তু হঠাৎ সালমান এসে আমার কাছ থেকে ফোনটি কেড়ে নেন এবং গুরুত্বপূর্ণ সব তথ্য ডিলিট করেন। সেই সঙ্গে তার দেহরক্ষী আমার ক্যামেরা ম্যানের সঙ্গে খারাপ আচরণ করা শুরু করেন।’

এ ঘটনার পরই মুম্বাইয়ের আন্ধেরির একটি থানায় অভিযোগ দায়ের করেন অশোক। কিন্তু দুই মাস পর তিনি জানতে পারেন এ ধরনের কোন অভিযোগ নাকি সেখানে করা হয়নি। এরপরই সোজা আদালতের শরণাপন্ন হন অশোক।

জানা গেছে- গালিগালাজ, চুরি, হুমকিসহ একাধিক অভিযোগ এনে সালমানের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড (আইপিসি) ৩২৩, ৩৯২, ৪২৬, ৫০৬ ও ৩৪ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র