Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

English Version

দীপিকাকে টপকে গেলেন অচেনা দীপিকা

দীপিকাকে টপকে গেলেন অচেনা দীপিকা
দীপিকা পাড়ুকোন ও দীপিকা ঘোষ
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

চলমান আইপিএল খেলা দেখতে গিয়ে রীতিমতো তারকা বনে গেছেন দীপিকা ঘোষ নামে এক তরুণী। তার জনপ্রিয়তা এতোটাই বেশি হয়ে গেছে যে, গুগল সার্চে তিনি পেছনে ফেলে দিয়েছেন এশিয়ার সেরা আবেদনময়ী ও বলিউডের অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে।

অনলাইন তাকে এতোবার সার্চ করা হয়েছে যে, কেউ যদি গুগলে ‘দীপিকা’ লেখেন, তবে প্রথমেই দেখা যাবে ‘দীপিকা ঘোষ’, দ্বিতীয়বারও ‘দীপিকা ঘোষ’ এবং তৃতীয় স্থানে আসছে ‘দীপকা পাড়ুকোন’। যদিও এই সার্চ রেজাল্ট ক্ষণস্থায়ী।

এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার অনুসারীর সংখ্যা দ্রুত বাড়তে শুরু করেছে। ইতোমধ্যে তার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা তিন লাখেরও বেশি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/10/1557491421966.jpg

সম্প্রতি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন দীপিকা ঘোষ। যেখানে বহুবার তার দিকে ক্যামেরা তাক করা হয়, সেই দৃশ্য দেখেন সবাই, আর তাতেই রাতারাতি তারকা বনে যান তিনি।

আপনার মতামত লিখুন :

‌শুটিং শেষ ‘রিকশা গার্ল’র, অংশ নেননি শাকিব

‌শুটিং শেষ ‘রিকশা গার্ল’র, অংশ নেননি শাকিব
‘রিকশা গার্ল’ সিনেমার শুটিং সেটে অমিতাভ রেজা ও শাকিব খান

গত এপ্রিলে পাবনায় প্রথম দফায় শুটিং শুরু হয় অমিতাভ রেজার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’র। এরপর গাজীপুরের বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে রিকশার গ্যারেজ বানিয়ে টানা কয়েকদিন চলে সিনেমার শেষ ভাগের শুটিং।

এ প্রসঙ্গে অমিতাভ রেজা বলেন, ‘শুটিং শেষে সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আশা করছি, সবকিছু গুছিয়ে মার্চেই সিনেমাটি মুক্তি দিতে পারব।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563778784498.jpgএদিকে, ‘রিকশা গার্ল’র একটি বিশেষ চরিত্রে শাকিব খানের অভিনয় করার কথা ছিল। তবে শাকিব খান শুটিংয়ের কাজ শেষ করছেন কিনা এমন তথ্য গণমাধ্যমকে এখনই জানাতে চান না অমিতাভ রেজা।

তবে ‘রিকশা গার্ল’ সিনেমার একটি বিশ্বস্ত সূত্র বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন, শাকিব খান এখনও সিনেমাটির শুটিংয়ে অংশ নেননি। শাকিব খানের শিডিউল চাওয়া হয়েছে, কিন্তু পাওয়া যাচ্ছে না। পাওয়া গেলেই সিনেমার বিশেষ চরিত্রে অভিনয় করবেন তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563778800995.jpgভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের ‘রিকশা গার্ল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘রিক্সা গার্ল’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা চৌধুরী। এছাড়া আরও অভিনয় করছেন চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, নাসির উদ্দিন খান, অ্যালেন শুভ্র, রূপকথা, অশোক বেপারী প্রমুখ।

চলছে না জিৎ-দেব, আসছে অঙ্কুশ

চলছে না জিৎ-দেব, আসছে অঙ্কুশ
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

জুলাই মাসের প্রথম সপ্তাহে (৫ জুলাই) দেশের সিনেমা হলে মুক্তি পায় নিরব অভিনীত সিনেমা 'আব্বাস'। এরপর থেকে সিনেমা হলে নেই দেশি কোনো সিনেমা। তাই পরের সপ্তাহে সাফটা চুক্তির মাধ্যমে কলকাতার দেবের 'কিডন্যাপ' সিনেমা মুক্তি দেয় আমদানিকারক প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। 

এক সপ্তাহ না ঘুরতেই একই আমদানিকারক প্রতিষ্ঠান শুক্রবার (১৯ জুলাই) বাংলাদেশের ৫২ সিনেমা হলে মুক্তি দেয় জিৎ-কোয়েলের 'শুরু থেকে শেষ'। একই দিনে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত 'অনুপ্রবেশ' নামের একটি সিনেমা দেশি সিনেমা হিসেবে মুক্তি পেলেও কোন সিনেমা হলে চলছে সিনেমাটি সে তথ্য জানা যায়নি।

এর মাঝে নতুন খবর, আসছে ২৬ জুলাই কলকাতার 'বিবাহ অভিযান' মুক্তি পাচ্ছে বাংলাদেশে। নুসরাত ফারিয়া ও অঙ্কুশ অভিনীত সিনেমাটি আমদানি করেছে তিতাস কথাচিত্র।

দেশের সিনেমার সংকটে বাংলাদেশে কেমন চলছে কলকাতার জনপ্রিয় দুই নায়কের সিনেমা সেটা জানতে সরেজমিনে গিয়ে দেখা যায়, দেবের 'কিডন্যাপ' ও জিৎ-কোয়েলের 'শুরু থেকে শেষ' মুক্তির প্রথম দিনেই রাজধানীর বলাকা সিনেমা হলে দেখেছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র ওমর ফারুক বাবু।

তিনি বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, '১২ জুলাই 'কিডন্যাপ' সিনেমার প্রথম শো দেখেছিলাম। হাতেগোনা ২০-২৫ জন দর্শক ছিল আমিসহ। আর এই শুক্রবারে 'শুরু থেকে শেষ' দেখলাম দর্শক হাতে গোনা ৩০-৩৫ জন।'

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563777967741.jpg
হলগুলোতে ওপার বাংলার সিনেমাতেও নেই কোনো দর্শক  

 

জিৎ-দেবের সিনেমার কেন দেখছেন না দর্শক এমন প্রশ্নে বার্তাটোয়েন্টিফোর.কমকে চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ও মধুমিতা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, 'আমাদের দেশের মানুষ দেবকে চেনে না সেকারণে তার দর্শক কম আর জিৎয়ের কিছুটা দর্শক আছে সেকারণে তার সিনেমার দেবের সিনেমার চেয়ে একটু ভালো চলে।'

চলছে না যেহেতু তাহলে কেন প্রতি সপ্তাহেই কলকাতার সিনেমা মুক্তি দেওয়া হচ্ছে দেশে এমন প্রশ্নে ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, 'হল চালু রাখতে হলে আমাদের নতুন সিনেমা মুক্তি দিতে হবে। দেশের কোনো সিনেমা নেই এখন যদি সিনেমা মুক্তি না দেই তাহলে তো হল বন্ধ রাখতে হবে। একটি সিনেমার হলের সঙ্গে অনেক মানুষের জীবন জড়িত থাকে।  সেকারণে হল চালু রাখতে সিনেমা না চললেও ওপারের সিনেমা এপারে মুক্তি পাচ্ছে।'

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র