Barta24

বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

English

‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের ‘এন্ডগেম’ বাংলাদেশে!

‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের ‘এন্ডগেম’ বাংলাদেশে!
‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির পোস্টার
বিনোদন ডেস্ক
বার্তা২৪


  • Font increase
  • Font Decrease

মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের দুনিয়া কাঁপানো ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির পর দর্শকদের কৌতূহল আকাশ ছুঁয়েছে। ওই ছবিতে সমাধান না হওয়া রহস্যের পরিণতি দেখতে ভক্তরা রীতিমতো তীর্থের কাকের মতো অপেক্ষা করছেন। এর অবসান ঘটাতে ২৬ এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। বাংলাদেশের দর্শকদের জন্য সুখবর হলো, আন্তর্জাতিক মুক্তির দিনেই ছবিটি মুক্তি পাবে স্টার সিনেপ্লেক্সে।

আগের ছবিতে মার্ভেল দুনিয়ার অর্ধেক সুপারহিরোকে মাটিতে মিশিয়ে দিয়েছে ভিলেন থানোস। এবার তাকে জবাব দিতে আয়রনম্যান ও ক্যাপ্টেন আমেরিকার নেতৃত্বে থর, হাল্ক, ব্ল্যাক উইডো, ক্যাপ্টেন মারভেল, হক আই, অ্যান্ট-ম্যান, ওয়ার মেশিন একজোট হয়ে লড়বে।

এসব চরিত্রে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভান্স, মার্ক রাফালো, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, জেরেমি রেনার, পল রুড, ডন শিডল, ব্রি লারসন। এছাড়াও আছেন কারেন গিলান, ডানাই গুরিরা, বেনেডিক্ট ওঙ, জন ফ্যাভ্রিউ, গিনেথ প্যালট্রো, ব্র্যাডলি কুপার ও জশ ব্রোলিন।

বলা হচ্ছে এ ছবির মাধ্যমে গত ১০ বছরে বানানো মার্ভেলের ২২টি ছবির গল্প বলার সমাপ্তি ঘটবে। আগের পর্বের মতো ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ও পরিচালনা করেছেন অ্যান্থনি রুশো ও জো রুশো। বক্স অফিস বিশ্লেষকরা ধারণা করছেন, ছবিটি বক্স অফিসে আগের সব রেকর্ড ভেঙে নতুন ইতিহাস রচনা করবে।

ছবিটির অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছিল ফানড্যাঙ্গো’ ওয়েবসাইট। তারা জানিয়েছে, ‘ইনফিনিটি ওয়ার’-এর চেয়ে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির টিকিট বেশি বিক্রি হয়েছে। শুধু বেশি নয়, রীতিমতো পাঁচ গুণ বেশি!

আপনার মতামত লিখুন :

বাবার নকল

বাবার নকল
জেইন ও শহিদ কাপুর

সম্প্রতি ছেলে জেইনের ছবির সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি জোড়া দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শহিদ কাপুর। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

শহিদের ছোটবেলার ছবি এবং জেইনের ছবিটি দেখলে প্রথমে বোঝার উপায় নেই এটি আলাদা দু’জন মানুষ।

শেয়ার করা ছবিটির ক্যাপশনে শহিদ কাপুর লিখেছেন- ‘বাবার মতোই ছেলে।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/21/1566378889530.jpg

ছবিটির নীচে একজন মন্তব্য করে লিখেছেন, ‘একদম নকল।’ আরেকজন কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের ছেলে তৈমুর আলি খানের সঙ্গে তুলনা করে লিখেছেন- ‘প্রথম ছবিটি তৈমুর এবং দ্বিতীয়টি তুমি।’

পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা লিখেছেন, ‘রঙ ছাড়া আর কোন ভিন্নতা খুঁজ পাচ্ছি না আমি।’

সবশেষ ‘কবির সিং’ ছবিতে দেখা গেছে শহিদ কাপুরকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন কিয়ারা আদভানি। বক্স অফিসে সুপার হিট হয়েছে ছবিটি।

নতুন ব্যোমকেশ হয়ে আসছেন পরমব্রত

নতুন ব্যোমকেশ হয়ে আসছেন পরমব্রত
পরমব্রত চট্টোপাধ্যায়

কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে এবার দেখা যাবে ব্যোমকেশ চরিত্রে। সবকিছু ঠিক থাকলে আসছে পূজায় তিনি সত্যান্বেষী ব্যোমকেশ হয়ে হাজির হবেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

এবারের ব্যোমকেশ পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে তাকে গাইড করছেন অঞ্জন দত্ত। ‘মগ্নমৈনাক’ অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্যও লিখেছেন অঞ্জন। এর নাম রাখা হচ্ছে ‘সত্যান্বেষী ব্যোমকেশ’।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/21/1566377301329.jpg

এর আগে শরদিন্দুর একই গল্প অবলম্বনে ২০০৯ সালে স্বপন ঘোষাল ব্যোমকেশকে নিয়ে সিনেমা তৈরি করেন। সেই সিনেমার নাম ছিলো ‘মগ্নমৈনাক’।

জানা গেছে, পরমের সঙ্গে ডা. অজিত চরিত্রে দেখা যাবে অভিনেতা রুদ্রনীল ঘোষকে। আরও আছেন নবাগতা আয়োশী তালুকদার ও সুপ্রভাত।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/21/1566377313741.jpg

ব্যোমকেশের চরিত্রে সুযোগ পেয়ে পরমব্রত চট্টোপাধ্যায় গণমাধ্যমে জানিয়েছে, ‘প্রস্তুতি বলতে প্রথমে গল্পটা পড়া। দ্বিতীয়ত, অঞ্জনদার লেখা চিত্রনাট্য পড়ে চরিত্রটার দৃষ্টিভঙ্গি বোঝা। আর শেষ কয়েক বছরে দর্শক যেভাবে ব্যোমকেশকে দেখেছেন, সেই ভাবটার কাছাকাছি থেকেও নতুনত্ব বের করে আনা।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র