Alexa

আমিরকে ইকোনমিতে দেখে অবাক যাত্রীরা

আমিরকে ইকোনমিতে দেখে অবাক যাত্রীরা

আমির খান

কপাল ভালো থাকলে বিভিন্ন বিমানবন্দরে প্রায়ই তারকাদের দেখা পাওয়া যায়। কিন্তু বিমানে তাদের পাওয়া মুশকিল। কারণ বেশিরভাগ তারকাই বিজনেস ক্লাসে যাতায়াত করেন। ইকোনমি ক্লাসে ক’জন যাত্রী তাদের পাশে পান? কালেভদ্রে এ চিত্র দেখা যায়।

সম্প্রতি বলিউড সুপারস্টার আমির খান ইকোনমি আসন বেছে নিয়ে খবরের শিরোনামে এলেন। তাকে দেখে রীতিমতো অবাক বিমানের অন্য যাত্রীরা। ৫৪ বছর বয়সী এই তারকা ইন্ডিগো এয়ারলাইনের ইকোনমিতে যাতায়াত করেছেন।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ওই বিমানে ধারণকৃত একটি ভিডিও। এতে দেখা যাচ্ছে, জানালার পাশের সিটে বসে আছেন আমির খান। তাকে অবাক চোখে দেখছেন আশেপাশের ইকোনমি ক্লাসের অন্যান্য যাত্রীরা। তিনি নিজেও যাত্রীদের দেখছিলেন।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির মাধ্যমে সবশেষ বড় পর্দায় দেখা গেছে আমির খানকে। এতে তার সহশিল্পী ছিলেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। কিন্তু বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি ছবিটি।

আমির খান এখন ‘লাল সিং চাড্ডা’ ছবির জন্য প্রস্তুত হচ্ছেন। হলিউড তারকা টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর স্বত্ব নিয়ে এটি পরিচালনা করবেন অদ্বৈত চন্দন। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন আমিরের ‘থ্রি ইডিয়টস’ ছবির সহশিল্পী শারমান জোশি।

আপনার মতামত লিখুন :